• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • FOOTBALL ATK MOHUN BAGAN LOOKING TO PLAY BALANCED FOOTBALL AGAINST BASUNDHARA KINGS RRC

Bagan-Kings : বাংলাদেশের দলের বিরুদ্ধে হুগো ছাড়াই চ্যালেঞ্জ মোহনবাগানের

ভরসা সেই রয় কৃষ্ণা

বাংলাদেশের দলের বিরুদ্ধে খেলতে পারবে না হুগো বুমু। গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন সেটা প্রমাণ করেছেন দুটি ম্যাচই। রয় কৃষ্ণ এবং মনবীর সিং যে দুটি গোল করেছিলেন, দুটোই এসেছিল হুগোর পাস থেকে

  • Share this:

    #মেল: টুর্নামেন্টে এখনও পর্যন্ত কোনো গোল না খাওয়া একমাত্র দল হল বসুন্ধরা কিংস। তাই প্রতিপক্ষ হিসেবে কিংসদের যথেষ্ট সমীহ করছে এটিকে মোহনবাগান। কোচ অ্যান্টোনিও লোপেজ হাবাস শনিবার ম্যাচের পর বলেছেন, এখন আমাদের ৬ পয়েন্ট আছে, যেটা কোনো দলের নেই। একটা ড্র করলেই আমরা পরের রাউন্ডে চলে যাব। কিন্তু আমরা মাঠে নামব জয়ের জন্যেই। মনে রাখতে হবে, আমাদের প্রতিপক্ষ শক্তিশালী। তাদের আরো বেশি গুরুত্ব দিতে হবে। তাই জয় ছাড়া অন্য কিছু ভেবে মাঠে নামতে আমরা রাজি নই।

    নিজেদের সর্বশেষ ম্যাচে মাজিয়া স্পোর্টস ক্লাবকে ৩-১ গোলে উড়িয়ে দিয়েছে মোহনবাগান। হাবাস জানিয়েছেন, মাজিয়ার বিপক্ষে প্রথমার্ধে দলের খেলায় তিনি খুশি হতে পারেননি। দ্বিতীয়ার্ধে কৌশল বদল করেই সাফল্য পেয়েছেন। তার কথায়, দলে কিছু পরিবর্তন আনি। তাতেই ম্যাচটা আমাদের নিয়ন্ত্রণে চলে আসে। খেয়াল করলে দেখবেন আমরা দুই অর্ধে দুই রকম ফুটবল খেলেছি। ছেলেদের পারফরম্যান্স নিয়ে আমি গর্বিত।

    কিন্তু এই ম্যাচে দ্বিতীয় হলুদ কার্ড দেখে বাংলাদেশের দলের বিরুদ্ধে খেলতে পারবে না হুগো বুমু। ফরাসি ফুটবলারটি কতটা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন সেটা প্রমাণ করেছেন দুটি ম্যাচই। রয় কৃষ্ণ এবং মনবীর সিং যে দুটি গোল করেছিলেন, দুটোই এসেছিল হুগোর পাস থেকে। তাই এমন ফুটবলারকে না পাওয়া অবশ্যই বড় ধাক্কা।

    কিন্তু হুগো ছাড়াও জিততে পারে দল, এই বিশ্বাস ছেলেদের মধ্যে ঢুকিয়েছেন স্প্যানিশ কোচ। শুধু বুমু নন, খেলতে পারবেন না দীপক টাংরি। অন্যদিকে বসুন্ধরা দলে দুই ব্রাজিলীয় এবং একজন আর্জেন্টাইন ফুটবলার রয়েছেন, যাঁরা যথেষ্ট দক্ষ। বাংলাদেশের দলটি আক্রমনাত্মক খেলায় বিশ্বাসী। গোল করার ক্ষেত্রে সবুজ-মেরুন তাকিয়ে থাকবে সেই রয় কৃষ্ণর দিকে। ডেভিড উইলিয়ামস এবং ডিফেন্সে কার্ল ম্যাক হিউ কতটা নিজেদের মেলে ধরতে পারেন, তার ওপর নির্ভর করছে সবুজ মেরুনের ভাগ্য।

    Published by:Rohan Chowdhury
    First published: