• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Hugo Boumos reaction : ইস্টবেঙ্গলের বিরুদ্ধে জিততে হলে অনেক উন্নতির প্রয়োজন, বলছেন বাগানের নতুন নায়ক বুমু

Hugo Boumos reaction : ইস্টবেঙ্গলের বিরুদ্ধে জিততে হলে অনেক উন্নতির প্রয়োজন, বলছেন বাগানের নতুন নায়ক বুমু

কৃষ্ণ - বুমু জুটি ভরসা দিচ্ছে মোহনবাগান সমর্থকদের

কৃষ্ণ - বুমু জুটি ভরসা দিচ্ছে মোহনবাগান সমর্থকদের

ATK Mohun Bagan Hugo Boumos believes still lot of improvement needed. দলকে জেতানোর তৃপ্তি ছিল হুগোর চোখেমুখে। শুক্রবার কেরল ব্লাস্টার্স দলের বিরুদ্ধে এটিকে মোহন বাগানের জয়ের কারিগর বলেন, আইএসএলে সবুজ-মেরুনের হয়ে এটাই আমার প্রথম ম্যাচ। জয় পেয়ে ভাল লাগছে

  • Share this:

    #গোয়া: এডু গার্সিয়া অথবা জাভি হার্নান্দেজ যে ফুটবল খেলতেন, হুগো বুমু তার থেকে ভাল সার্ভিস দেবেন আশা ছিল সবুজ-মেরুন কোচ হাবাসের। সেই প্রত্যাশা পূরণ করেছেন তিনি। মালদ্বীপে এফসি কাপে মোহনবাগানের হয়ে দুটি ম্যাচ খেলেছিলেন। আর আইএসএল অভিষেকেই নিজের জাত আবার চেনালেন ফরাসি জাত মরোক্কান মিডফিল্ডার। অথচ ফ্রান্সে থাকাকালীন পাসপোর্ট হারিয়ে ফেলেছিলেন। তিনি মোহনবাগানে আসবেন না, এমন রটে গিয়েছিল। কিন্তু এলেন, দেখলেন এবং জয় করলেন।

    আরও পড়ুন - Man U vs Watford preview: মিশন ওয়াটফোর্ড, আজ জিততে না পারলেই চাকরি যাবে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড কোচের

    উচ্ছ্বাসে না ভাসলেও দলকে জেতানোর তৃপ্তি ছিল হুগোর চোখেমুখে। শুক্রবার কেরল ব্লাস্টার্স দলের বিরুদ্ধে এটিকে মোহন বাগানের জয়ের কারিগর বলেন, আইএসএলে সবুজ-মেরুনের হয়ে এটাই আমার প্রথম ম্যাচ। জয় পেয়ে ভাল লাগছে। উল্লেখ্য, আকাশছোঁয়া ট্রান্সফার ফি দিয়ে মুম্বই সিটি থেকে বুমুকে দলে এনেছে এটিকে মোহনবাগান। রয় কৃষ্ণর সঙ্গে তাঁর বোঝাপড়া চোখে পড়েছে।

    এই প্রসঙ্গে ফরাসি ফুটবলারটির মন্তব্য, খুব দক্ষ স্ট্রাইকার রয়। গতবার টুর্নামেন্টের সেরা ফুটবলার। ওর সঙ্গে জুটি বাঁধতে পেরে দারুণ লাগছে। এদিন দলগত সংহতিতেই জয় এসেছে। সহজে জিতলেও সবুজ-মেরুন ডিফেন্স নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে। বুমুর কথায়, শুধু ডিফেন্স নয়, সব বিভাগে উন্নতি করতে হবে। এরপর হেভিওয়েট কলকাতা ডার্বি। আরও শক্তিশালী হয়ে নামতে হবে আমাদের।

    দল-দর্শনে বিশ্বাসী হাবাস আলাদা করে বুমুকে নিয়ে কিছু বলতে চাননি। তাঁর বক্তব্য, আমরা একটা দল হিসেবে জিতেছি। কোনও একজনের জন্য জিতিনি। বুমু অবশ্যই ভাল খেলোয়াড়। কিন্তু ওর মতো এক ঝাঁক ভাল ফুটবলার আছে আমাদের। কোনও একজন-দুজনের ওপর নির্ভর করতে চাই না। দল হিসেবে খেলতে হবে। আগামী শনিবার এটিকে মোহনবাগানের সামনে এসসি ইস্টবেঙ্গল। স্বাভাবিকভাবেই সেই ম্যাচ নিয়ে প্রশ্ন ওঠে।

    হাবাস বলেন, ওটাও তো আর পাঁচটা ম্যাচের মতোই। ওই ম্যাচে জিতলে তো আর পাঁচ-ছ পয়েন্ট পাওয়া যাবে না, তিন পয়েন্টই পাওয়া যাবে। ম্যাচের আগে ম্যাচ খেলতে রাজি নই। মাঠে নেমেই খেলব। ডার্বি ম্যাচের প্রস্তুতি নিয়ে তিনি বলেন, আপাতত বিশ্রাম দরকার ছেলেদের। আমার ফুটবলারদের রিকভারি প্রয়োজন। সেটা হওয়ার পরেই এসসি ইস্টবেঙ্গলকে নিয়ে ভাবা শুরু করব আমরা।

    ইস্টবেঙ্গল গতবারের তুলনায় শক্তিশালী দল গড়েছে। স্প্যানিশ কোচ ম্যানুয়েল ডিয়াজ রক্ষণ জমাট রেখেই খেলতে পছন্দ করেন। দুই স্প্যানিশ প্রচার লড়াই কোন জায়গায় পৌঁছায় সেদিকে তাকিয়ে আছেন ফুটবলপ্রেমীরা।

    Published by:Rohan Chowdhury
    First published: