• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Aguero retirement : হৃদযন্ত্রের খারাপ অবস্থা, ফুটবল থেকে অবসর নিতে চলেছেন মেসির বন্ধু আগুয়েরো

Aguero retirement : হৃদযন্ত্রের খারাপ অবস্থা, ফুটবল থেকে অবসর নিতে চলেছেন মেসির বন্ধু আগুয়েরো

পেশাদারি ফুটবলে ঝুঁকি আছে আগুয়েরোর

পেশাদারি ফুটবলে ঝুঁকি আছে আগুয়েরোর

Sergio Aguero to announce retirement . খেলা চালিয়ে যাওয়া নাকি সম্ভব নয়। তাই ৩৩ বছর বয়সেই ফুটবল থেকে অবসরের ঘোষণা দিতে যাচ্ছেন আর্জেন্টাইন স্ট্রাইকার আগুয়েরো

  • Share this:

    #বার্সেলোনা: আর্জেন্টিনার অন্যতম সেরা স্ট্রাইকার। গ্যাব্রিয়েল বাতিস্তুতা, ক্রসপোর পর নীল-সাদা জার্সি গায়ে সবচেয়ে ধারাবাহিক গোল করার রেকর্ড তার নামে। মারাদোনার রাক্ষস জামাই। সার্জিও আগুয়েরো। ৩৩ বছর বয়সেই বাধ্য হচ্ছেন ফুটবলকে বিদায় জানাতে।স্বপ্ন ছিল বার্সেলোনায় খেলার। স্বপ্ন ছিল লিওনেল মেসির সঙ্গে একই ক্লাবের জার্সি গায়ে চাপিয়ে মাঠে নামার। একটি স্বপ্ন পূরণ করে জানতে পারলেন, পরের স্বপ্নটি পূরণ হচ্ছে না।

    আরও পড়ুন - Hasan Ali Punished: বাংলাদেশের মাঠে জঘন্য কাজ করলেন 'ভারতের জামাই', ছিঃ ছিঃ করবেন ভিডিও দেখে

    মেসি চলে যাওয়ার ধাক্কা সামলাতে না সামলাতেই চোটে পড়েছিলেন সের্হিও আগুয়েরো।প্রত্যাবর্তনটা হয়েছিল দুর্দান্ত। চোট কাটিয়ে ফিরেই এল ক্ল্যাসিকোতে গোল করেছিলেন। কিন্তু এরপরই এল আরও বড় ধাক্কা। হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে ৩০ অক্টোবর মাঠ থেকে উঠে গিয়েছিলেন, সেটা মাঠ থেকে অনেক দূরে রাখবে বলে জানানো হয়েছিল। এখন জানা যাচ্ছে, এই সমস্যা নিয়ে খেলা চালিয়ে যাওয়া নাকি সম্ভব নয়। তাই ৩৩ বছর বয়সেই ফুটবল থেকে অবসরের ঘোষণা দিতে যাচ্ছেন আর্জেন্টাইন স্ট্রাইকার।

    খবরটা জানিয়েছেন বার্সেলোনাভিত্তিক সাংবাদিক জেরার্ড রোমেরো। ভিডিও স্ট্রিমিং সাইট টুইচে রোমেরোর জিজান্তেস নামের একটি শো আছে। সেখানেই রোমেরো জানিয়েছেন এ খবর। টুইট করেছেন, কুন আগুয়েরো অবসর নিচ্ছেন। হৃদ্‌যন্ত্রের সমস্যা তাঁকে অবসর নিতে বাধ্য করছে। আগামী সপ্তাহে (রোববারের পর) একটি আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন করে এ ঘোষণা দেবেন। টুইটে এ নিয়ে আমরা আলোচনা করব।

    রোমেরোর এই খবরের আগেই অবশ্য একটা আভাস মিলেছিল। কাতালুনিয়া রেডিও বলেছিল, আগুয়েরোর হৃদ্‌যন্ত্রের যে অবস্থা, তাতে তাঁর পক্ষে খেলা চালিয়ে যাওয়া সম্ভব নয়। কিন্তু আগুয়েরো এ খবর উড়িয়ে দিয়েছিলেন। বলেছিলেন, এখনো চিকিৎসকে নির্দেশনা মেনে ফেরার চিন্তা করছেন। এর আগে বার্সেলোনাও বলেছিল তারা তিন মাস আগুয়েরোর অবস্থা পর্যবেক্ষণ করে দেখবে।

    কিন্তু রোমেরোর দেওয়া তথ্যানুযায়ী সে সিদ্ধান্ত বদলাচ্ছেন আগুয়েরো। বার্সেলোনার ফিজিক্যাল ইন্সট্রাক্টর এবং ডাক্তারের দল জানিয়ে দিয়েছেন জোর করে খেলা চালালে দুর্ঘটনা ঘটে যেতে পারে বটে। ঘটবেই, এমন নয়। কিন্তু সম্ভাবনা রয়েছে। পরিবারের সঙ্গে কথা বলে তাই ক্যারিয়ারের ইতি টানতে চলেছেন লিওনেল মেসির কাছের বন্ধু।

    Published by:Rohan Chowdhury
    First published: