• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • FOOTBALL AFTER MONTHS OF SPECULATION CRISTIANO RONALDO SET TO SIGN FOR JUVENTUS RRC

নিশ্চিন্ত জুভেন্টাস, আরও এক মরশুম তুরিনেই থেকে যাচ্ছেন রোনাল্ডো

সব জল্পনা-কল্পনার অবসান, জুভেতেই থাকছেন রোনাল্ডো

আরও একটা বছর ইতালিতেই খেলতে দেখা যাবে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে। ম্যানচেস্টার ইউনাইটেড, পিএসজি, স্পোর্টিং- এর মত ক্লাবের প্রস্তাব থাকলেও কোথাও যাচ্ছেন না রোনাল্ডো

  • Share this:

    #তুরিন: কিছুটা স্বস্তির নিশ্বাস ফেলতে পারেন ইতালির ফুটবলপ্রেমীরা। ইউরো কাপের জন্য তো বটেই, কিন্তু ক্লাব ফুটবলে আরও একটা বছর ইতালিতেই খেলতে দেখা যাবে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে। ম্যানচেস্টার ইউনাইটেড, পিএসজি, স্পোর্টিং- এর মত ক্লাবের প্রস্তাব থাকলেও কোথাও যাচ্ছেন না রোনাল্ডো। ইতালির ' ওল্ড লেডি' - তেই ২০২৩ পর্যন্ত থেকে যাচ্ছেন পাকা খবর দিয়েছে ইতালিয়ান মিডিয়া। রোনাল্ডোর এজেন্ট জর্জ মেন্ডিস ইতিমধ্যেই তুরিন পৌঁছে গিয়েছেন। ক্লাব কর্তাদের সঙ্গে বৈঠক করেছেন। যা খবর তাতে এই সপ্তাহের শেষে চূড়ান্ত চুক্তি হয়ে যাবে।

    জুভেন্টাস চ্যাম্পিয়ন্স লিগে খেলার যোগ্যতা অর্জন করায় রোনাল্ডোকে ধরে রাখার মরিয়া চেষ্টা করবে জানাই ছিল। শেষ ম্যাচে জার্সি না পেলেও রেকর্ড গড়েছিলেন রোনাল্ডো। বিশ্বের তিনিই একমাত্র ফুটবলার যিনি ইংলিশ প্রিমিয়ার লিগ, লা লিগা এবং সিরি আ–তে সর্বোচ্চ গোলদাতা হয়েছেন। রোনাল্ডোর মা জানিয়েছিলেন তিনি চান ছোটবেলার ক্লাব স্পোর্টিং লিসবনে ফিরে আসুক তাঁর ছেলে। মায়ের ইচ্ছের কথা জানার পর রোনাল্ডোর জুভেন্টাস ছাড়ার জল্পনা আরও বেড়ে গিয়েছিল।

    ইতালিয়ান লিগের একটি ম্যাচে প্রাক্তন কোচ আন্দ্রে পিরলো রোনাল্ডোকে রাখার প্রয়োজন মনে করেননি। পরে চাকরি গিয়েছে পিরলোর। ফিরে এসেছেন পুরনো করছে আলেগ্রি। রোনাল্ডো যখন প্রথম সই করেছিলেন, তখন আলেগ্রি ছিলেন জুভেন্টাসের দায়িত্বে। পর্তুগিজ তারকার সঙ্গে তাঁর সম্পর্ক মধুর। কিন্তু জুভে জার্সি গায়ে চ্যাম্পিয়ন্স লিগ এখনও জিততে পারেনি রোনাল্ডো। সেই প্রত্যাশা এবার পূর্ণ করতে পারেন কিনা উত্তর দেবে সময়।

    একদিন আগেই ছবি দিয়েছিলেন পরিবারের সঙ্গে নীল সমুদ্রের মাঝে ছুটি কাটানোর। সঙ্গে বান্ধবী জর্জিনা রদ্রিগেজ এবং চার সন্তান। রবিবার সোশ্যাল মিডিয়ায় এই ছবি পোস্ট করেছিলেন ক্রিস্টিয়ানো রোনাল্ডো। লাক্সারি ইয়টের ডেকে রোদ পোহাচ্ছে রোনাল্ডো পরিবার। তলায় ক্যাপশন লিখেছেন, 'ভালোবাসার মানুষদের সঙ্গে বিশ্রাম নেওয়ার সময় '।

    অতীতেও কখনও স্পেনের ইবিজা, কখনও ফ্রান্সের সেন্ট টপাজ, কখনও নিজের দেশ পর্তুগালের মাদেইরা সমুদ্র সৈকতে রোনাল্ডোর ছুটি কাটানোর ছবি অনেকবার দেখা গিয়েছে। সাদাকালো জার্সি গায়ে নামার আগে ব্যাটারি রিচার্জ করে নিচ্ছেন সিআরসেভেন।

    Published by:Rohan Chowdhury
    First published: