সালাহর খেলায় হতাশ পুতিনের পাশাপাশি গোটা ফুটবল দুনিয়া

সালাহর খেলায় হতাশ পুতিনের পাশাপাশি গোটা ফুটবল দুনিয়া
Photo Source: Twitter

রাশিয়া বিশ্বকাপে প্রথম ম্যাচ খেলতে নেমে বিবর্ণ মিশরের তারকা।

  • Share this:

    #সেন্ট পিটার্সবার্গ:  ফ্লপ সালাহ। বিদায় মিশর। রাশিয়া বিশ্বকাপে প্রথম ম্যাচ খেলতে নেমে বিবর্ণ মিশরের তারকা। পেনাল্টি থেকে যখন গোল শোধ করলেন, তার আগেই মিশরের বিদায়ঘণ্টা বেজে গিয়েছে।

    শোনা যাচ্ছে তিনি খেলবেন শুনে ভয় পেয়েছিলেন স্বয়ং রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। সালাহর খেলা দেখবেন বলে বাতিল করেছেন বেলারুশ প্রেসিডেন্টের সঙ্গে তার প্রস্তাবিত বৈঠক। নব্বই মিনিট পর সালাহকে দেখে হতাশ পুতিনও। এমনকী গোটা ফুটবল দুনিয়া।

    এই বিশ্বকাপ শুরুর আগে থেকে নেইমার-মেসি-রোনাল্ডোর সঙ্গে মিশরের এই ফুটবলারকে নিয়ে আলোচনা কম হয়নি। উরুগুয়ে ম্যাচে রিজার্ভ বেঞ্চে বসে কাটিয়েছিলেন। রাশিয়া ম্যাচে মাঠে থেকেও তিনি ছিলেন কার্যত রিজার্ভ ম্যানই।


    tag_reuters.com,2018_newsml_RC132BB8D470_826497440_768x432

    পন্ডিতদের মতে, লিভারপুল তারকার কিছু করার নেই। কারণ, এই মিশর দলে একটাই মহম্মদ সালাহ। তাঁর পাশে এমন কেউ নেই, যিনি তাঁকে বল বাড়াতে পারেন। দুর্বল মাঝমাঠ। তাই গোটা ম্যাচে যে ভাবে বলও পাননি। পাননি বাকিদের থেকে কোনও সাহায্য। আঠাশ বছর পর বিশ্বকাপের মঞ্চে তাঁর পা থেকেই এসেছে মিশরের গোল। ততক্ষণে সব শেষ। হাতে রইল সৌদি আরব। জিতলেও পরের রাউন্ডে যাওয়ার আশা কার্যত নেই। কারণ, আজ উরুগুয়ে জিতলেই টিম হোটেলে ব্যাগ গুছোতে বসতে হবে মিশরকে।

    First published:

    লেটেস্ট খবর