• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Michael Vaughan: ফেঁসে গেলেন মাইকেল ভন, বাবর আজমের নামের বানান ভুল লিখে ফ্যাসাদে

Michael Vaughan: ফেঁসে গেলেন মাইকেল ভন, বাবর আজমের নামের বানান ভুল লিখে ফ্যাসাদে

Michael Vaughan Trolled: ভুল করে বাবর আজমের নামের বানান কী লিখলেন মাইকেল ভন!

Michael Vaughan Trolled: ভুল করে বাবর আজমের নামের বানান কী লিখলেন মাইকেল ভন!

Michael Vaughan Trolled: ভুল করে বাবর আজমের নামের বানান কী লিখলেন মাইকেল ভন!

  • Share this:

    #দুবাই: সম্প্রতি আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১-এ পাকিস্তান নামিবিয়াকে (PAK vs NAM) ৪৫ রানে হারানোর পর ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন বাবর আজম এবং প্রশংসা করেছেন। শেখ জায়েদ স্টেডিয়ামে টি-টোয়েন্টি বিশ্বকাপের ৩১ নম্বর ম্যাচে বাবর আজমের নেতৃত্বাধীন পাকিস্তান ক্রিকেট দল নামিবিয়াকে হারিয়েছে। এবারের টি-২০ বিশ্বকাপে টানা ভাল পারফর্ম করছে পাকিস্তান।

    পাকিস্তানএরই মধ্যে টি-২০ বিশ্বকাপ ২০২১-এর সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জনকারী প্রথম দল হয়ে উঠেছে। পাকিস্তানের এই জয়ের পরে মাইকেল ভন দলের অধিনায়ক বাবর আজমকে অভিনন্দন জানিয়ে একটি টুইট করেছিলেন। সেই টুইট নিয়েই তিনি সোশ্যাল মিডিয়ায় প্রচণ্ড ট্রোলড হচ্ছেন।

    আরও পড়ুন- এটাই হতে পারত বিশ্বকাপের সেরা ক্যাচ! জাদেজার মতো ফিল্ডার হয় লাখে একজন

    মাইকেল ভন সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয় এবং খোলাখুলিভাবে নিজের বক্তব্য রাখেন। ভন এবার বাবর আজমকে নিয়ে টুইট করলেও একটি জায়গায় গিয়ে ফেঁসে গেলেন। শেখ জায়েদ স্টেডিয়ামে পাকিস্তানি ব্যাটসম্যান বাবর নামিবিয়ার বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ইনিংস খেলার পর ভন আজমের ব্যাটিংয়ের প্রশংসা করেন। তবে তার টুইটে অসাবধানতাবশত একটি টাইপো হয়ে যায়। মাইক্রোব্লগিং সাইট টুইটারে বাবর আজমের নামের ভুল বানান লিখে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হলেন মাইকেল ভন।

    আরও পড়ুন- ভারত-আফগানিস্তান ম্য়াচ ফিক্স ছিল! এক পাকিস্তানিকে চুপ করালেন ভারতীয় সমর্থকরা

    বাবর আজমের প্রশংসা করে একটি টুইট করেছেন মাইকেল ভন। তিনি টুইটে বাবর আজমের নাম লিখেছেন এবং হাততালির ইমোজি দিয়েছেন। তবে বাবর আজম না লিখে তিনি ভুল করে লিখেছেন বাবর আদম। এর পরই সোশ্যাল মিডিয়ায় ভনকে ব্যাপকভাবে ট্রোল করছেন অনেকে। একজন ঠাট্টা করে তাঁকে প্রশ্ন করেন, কে এই বাবর আদম! ইনি কি নতুন কোনও ক্রিকেটার! বাবর আজমের নাম ভুল লেখার পর বিশেষ করে ভারতীয় সমর্থকরা মাইকেল ভনের নাম লিখে তাঁকে প্রচণ্ড ট্রোল করা শুরু করেছেন।

    আপনাদের জানিয়ে দেওয়া যাক, বাবর আজমের নেতৃত্বে পাকিস্তান মঙ্গলবার নামিবিয়াকে হারিয়েছিল। ওপেনার মহম্মদ রিজওয়ান ৭৯ রানের একটি ঝলমলে ইনিংস খেলেন। পাকিস্তানকে নেতৃত্ব দিতে গিয়ে হাফ সেঞ্চুরি করেন অধিনায়ক বাবর আজমও। এর ফলে নামিবিয়ার সামনে ১৯০ রানের টার্গেট দেয় পাকিস্তান। নামিবিয়া ২০ ওভারে মাত্র ১৪৪ রান করতে পারে।

    Published by:Suman Majumder
    First published: