Home /News /sports /
East Bengal : ইস্টবেঙ্গলের চাপ নিতে প্রস্তুত কোচ বিনো, ডার্বির ভাবনা মাথায় রয়েছে

East Bengal : ইস্টবেঙ্গলের চাপ নিতে প্রস্তুত কোচ বিনো, ডার্বির ভাবনা মাথায় রয়েছে

এভাবেই ইস্টবেঙ্গলকে ট্রফি জয় সাহায্য করতে চান জর্জ

এভাবেই ইস্টবেঙ্গলকে ট্রফি জয় সাহায্য করতে চান জর্জ

East Bengal new coach Bino George ready for challenge in durand cup with Kolkata Derby in mind. ইস্টবেঙ্গলের চাপ নিতে প্রস্তুত কোচ বিনো, ডার্বির ভাবনা মাথায় রয়েছে

  • Share this:

    #কলকাতা: সঞ্জয় সেন এবং রঞ্জন ভট্টাচার্য প্রাথমিক তালিকায় থাকলেও ইস্টবেঙ্গল এবং তাদের ইনভেস্টার সংস্থা ডুরান্ড কাপ এবং কলকাতা লিগের জন্য বেছে নিয়েছেন বিনো জর্জকে। কেরলের গোকুলাম দলকে সাফল্য দিয়েছেন তিনি। বাংলাকে হারিয়ে সন্তোষ ট্রফি জিতেছেন। অতীতে বাংলায় ইউনাইটেড স্পোর্টস দলে কাজ করে গিয়েছেন। ফলে কলকাতার ফুটবল সম্পর্কে ওয়াকিবহাল বিনো।

    আরও পড়ুন - Harmanpreet Kaur : সিন্ধু এবং নীরজ চোপড়ার থেকে টিপস চাইবেন মেয়েদের অধিনায়ক হরমনপ্রীত

    ফুটবল পাগল কেরলে কোচ হিসেবে চাপ থাকলেও বাংলায় সেই চাপ অনেক বেশি। কিন্তু সফল হওয়ার ব্যাপারে আত্মবিশ্বাসী জর্জ। সরকারি ঘোষণা এখনও বাকি। তবে আসন্ন মরশুমে ঘরোয়া লিগের জন্য ইস্টবেঙ্গলের দায়িত্ব নিতে চলেছেন বিনো জর্জ। শনিবারই ক্লাবের পক্ষ থেকে সবুজ সঙ্কেত পেয়েছেন তিনি। আগামী সপ্তাহের শুরুতেই শহরে পা রাখার কথা তাঁর।

    এই প্রসঙ্গে বিনো জানান, লাল-হলুদ টিম ম্যানেজমেন্টের সঙ্গে কথা হয়েছে। আশা করছি, দু-একদিনের মধ্যেই কলকাতায় পৌঁছে যাব। ঘরোয়া লিগের জন্য প্রাথমিকভাবে ১৬জন ফুটবলারের সঙ্গে চুক্তি সেরে রেখেছে ক্লাব। পাশাপাশি সন্তোষ ট্রফিতে নজর কাড়া বেশ কয়েকজন ফুটবলারকে নিয়ে আসছেন বিনো।

    তিনি জানান, বেশির ভাগ ফুটবলারই বিভিন্ন ক্লাবের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে। তারপরই তিনজন ফুটবলারকে মনে ধরেছে। আশা করছি, ওরা ভবিষ্যতের সম্পদ হতে পারে। এদিকে, শনিবার ফের প্রিমিয়ার লিগ ক্লাবগুলির সঙ্গে আলোচনায় বসেছিল আইএফএ। বৈঠকে ঠিক হয়েছে, ২ আগস্ট শুরু হবে প্রিমিয়ার লিগের প্রাথমিক পর্বের খেলা।

    এদিকে দেরিতে শুরু করলেও ইস্টবেঙ্গল চেষ্টা করছে যতটা সম্ভব শক্তিশালী দল তৈরি করতে। যথেষ্ট বড় বাজেট তাদের। প্রয়োজনে অন্য ক্লাব থেকে ট্রান্সফার ফি দিয়েও ফুটবলার কিনতে চায় তারা। জর্জ তার কাজ সম্পর্কে ওয়াকিবহাল। জানেন প্রথম ম্যাচ কলকাতা ডার্বি। তবে চাপ নিতে রাজি নন তিনি।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: East Bengal, Kolkata Derby

    পরবর্তী খবর