Home /News /sports /
East Bengal : বুধবার সই পর্ব প্রায় নিশ্চিত ইস্টবেঙ্গলের, লক্ষ্য সন্দেশ এবং অমরিন্দর

East Bengal : বুধবার সই পর্ব প্রায় নিশ্চিত ইস্টবেঙ্গলের, লক্ষ্য সন্দেশ এবং অমরিন্দর

সন্দেশকে পেতে ঝাঁপাল ইস্টবেঙ্গল

সন্দেশকে পেতে ঝাঁপাল ইস্টবেঙ্গল

East Bengal likely to sign official deal with Emami on Wednesday as new target is Sandesh Jhingan. বুধবার সই পর্ব নিশ্চিত ইস্টবেঙ্গলের, লক্ষ্য সন্দেশ এবং অমরিন্দর

  • Share this:

    #কলকাতা: ইস্টবেঙ্গল সমর্থকদের এই মুহূর্তের প্রধান প্রশ্ন দলের কোচ কে হবেন? শোনা যাচ্ছে তিনজন থেকে চার জনের নাম। প্রথমজন পর্তুগিজ জর্জ কস্তা, দ্বিতীয় জন পপোভিচ এবং তৃতীয় জন মাতেরাজ্জি। সবার আগে হেড কোচ নিযুক্ত করার কাজ হবে। শোনা যাচ্ছে এটিকে মোহনবাগান থেকে সন্দেশ ঝিঙ্গণকে পেতে আগ্রহী ইস্টবেঙ্গল।

    সন্দেশকে নিয়ে এটিকে মোহনবাগানের অবস্থান পরিষ্কার নয় এখনও পর্যন্ত। তার এজেন্ট নাকি কথাবার্তা শুরু করেছেন ইস্টবেঙ্গল দলের সঙ্গে। সন্দেশ ছাড়াও গোলরক্ষক অমরিন্দর সিং কে পেতেও চাইছে ইস্টবেঙ্গল। তবে তাকে পেতে গেলে ট্রান্সফার ফি দিতে হবে।

    আরও পড়ুন - Cristiano Ronaldo : পার্টনারকে চরম সুখ দিতে এবার যৌনাঙ্গের মাপ বাড়ানোর ইনজেকশন নিচ্ছেন রোনাল্ডো !

    সবকিছু ঠিকঠাক থাকলে বুধবার আনুষ্ঠানিকভাবে গাঁটছড়া বাঁধবে ইস্টবেঙ্গল এবং ইমামি গ্রুপ। সেদিনই চুক্তিতে সই হওয়ার কথা। লগ্নিকারী সংস্থার সঙ্গে চুক্তি সইয়ের নির্দিষ্ট দিনক্ষণ ঠিক হওয়ার পরই দলগঠনের কাজ শুরু করে দিয়েছেন ইস্টবেঙ্গল কর্তারা। সোমবার থেকেই কোমর বেঁধে ময়দানে নেমে পড়েছেন তাঁরা।

    শোনা যাচ্ছে দুই বিদেশির সঙ্গে চূড়ান্ত কথাবার্তাও সেরে ফেলেছে লাল হলুদ। ময়দানের খবর, নর্থ ইস্টে খেলা দেশর্ন ব্রাউন এবং ওড়িশা এফসির আরিদাই কাব্রেরার সঙ্গে পাকা কথাবার্তা হয়ে গিয়েছে। দু'জনেরই আইএসএলে খেলার অভিজ্ঞতা রয়েছে। তাই নতুন করে ভারতীয় ফুটবল এবং পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতে হবে না।

    সরকারিভাবে ইমামির সঙ্গে গাঁটছড়া বাঁধার পরই সই করানো হবে ব্রাউনকে। বেঙ্গালুরু এবং নর্থ ইস্টে খেলেছেন জামাইকান ফুটবলার। হাইল্যান্ডারদের হয়ে নজর কাড়েন ব্রাউন। আইএসএলে হ্যাটট্রিকও রয়েছে তাঁর। গত দুই বছর একজন পজিটিভ স্ট্রাইকারের অভাবে ভুগতে হয়েছে ইস্টবেঙ্গলকে। ব্রাউনের অন্তর্ভুক্তিতে সেই সমস্যা মিটতে পারে।

    গত বছর ওড়িশাতে খেলা আরিদাইকেও পাওয়ার চেষ্টা করছে ইস্টবেঙ্গল। মাঝমাঠের অন্যতম ভরসা হতে পারেন স্প্যানিশ উইঙ্গার। এই দুজন ছাড়াও যুদ্ধকালীন তৎপরতায় আরো বিদেশি ফুটবলার বাছাই করতে হবে লাল হলুদকে। স্প্যানিশ ডিফেন্ডার ইভান গঞ্জালেস আগেই সই করেছেন লাল হলুদে। দেরিতে শুরু করলেও পাঁচ থেকে ছয় জন দুর্দান্ত বিদেশি নিয়ে শক্তিশালী দল যতটা সম্ভব গড়ার চেষ্টায় ইস্টবেঙ্গল।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: East Bengal Club, ISL

    পরবর্তী খবর