Home /News /sports /
Cristiano Ronaldo : পার্টনারকে চরম সুখ দিতে এবার যৌনাঙ্গের মাপ বাড়ানোর ইনজেকশন নিচ্ছেন রোনাল্ডো !

Cristiano Ronaldo : পার্টনারকে চরম সুখ দিতে এবার যৌনাঙ্গের মাপ বাড়ানোর ইনজেকশন নিচ্ছেন রোনাল্ডো !

পার্টনারকে সুখ দিতে যৌনাঙ্গের মাপ বাড়ানোর ইনজেকশন নিচ্ছেন রোনাল্ডো

পার্টনারকে সুখ দিতে যৌনাঙ্গের মাপ বাড়ানোর ইনজেকশন নিচ্ছেন রোনাল্ডো

Cristiano Ronaldo uses Botox injections to increase the size of his penis. পার্টনারকে চরম সুখ দিতে এবার যৌনাঙ্গের মাপ বাড়ানোর ইনজেকশন নিচ্ছেন রোনাল্ডো

  • Share this:

    #লিসবন: দলবদলের বাজারে তিনি কোন ক্লাবে সই করবেন এখনো ঠিক নেই। কেউ বলছেন ইউনাইটেডে থাকতে চান না তিনি। কেউ বলছেন জার্মানির ক্লাবে যাবেন, কেউ বলছেন ইতালির ক্লাবে যাবেন। যাই হোক, এটা তো ফুটবলের বিষয়। তবে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবার মন দিয়েছেন নিজের যৌনাঙ্গ বৃদ্ধি করার ব্যাপারে।

    পার্টনার জর্জিনার সঙ্গে তিনটি ছেলে মেয়ে আছে তার। তাও যৌনাঙ্গ নিয়ে পার্টনারকে নতুনভাবে আনন্দ দিতে কোনও কসুর রাখতে চান না তিনি। বয়সের কাঁটা এরই মধ্যে ছুঁয়ে ফেলেছে ৩৭-র ঘর। তবু ক্রিশ্চিয়ানো রোনাল্ডর শরীরে নেই বয়সের কোনো ছাপ। এখনও তাগড়া জোয়ানের মতোই পেটানো শরীর পর্তুগিজ সুপারস্টারের।

    তবে এর পেছনে রয়েছে বিশেষ এক ইনজেকশনের প্রভাব। নিজের যৌবন ধরে রাখতে মুখের পাশাপাশি যৌনাঙ্গেও বোটক্স নামের বিশেষ এক ইনজেকশন ব্যবহার করেন রোনাল্ডো। স্থানীয় পত্রিকা লা রাজনের বরাত দিয়ে এই খবর জানাচ্ছে স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কা।

    শারীরিক গড়ন ধরে রাখতে নিয়মিতই কঠোর ব্যায়ামের পাশাপাশি নির্দিষ্ট খাদ্যাভ্যাসও অনুসরণ করেন সিআর সেভেন। এর সঙ্গে নতুন রুটিন হিসেবেই যোগ হয়েছে বোটক্স ইনজেকশনের ব্যবহার। মুখে এরই মধ্যে বেশ কয়েকবার বোটক্স ইনজেকশন ব্যবহার করেছেন রোনালদো।

    তবে এবার মার্কার প্রতিবেদনে জানা গেলো, যৌনাঙ্গেও এই ইনজেকশন ব্যবহার করেছেন পর্তুগিজ সুপারস্টার। যা কিনা যৌনাঙ্গের পুরুত্ব বৃদ্ধিতে সহায়তা করে। বোটক্স ইনজেকশনের বিশেষত্ব হল, এটি ব্যবহার করলে যৌনাঙ্গের পুরুত্ব এক থেকে তিন সেন্টিমিটার পর্যন্ত বাড়তে পারে। যা প্রায় দুই বছর স্থায়ী হয়। সাধারণত পেশাদার পর্নো তারকারা এটি ব্যবহার করে থাকেন। যা এবার রোনাল্ডও ব্যবহার করলেন।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Cristiano Ronaldo, Penis

    পরবর্তী খবর