• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • DONA GANGULY ON BIRTHDAY SOURAV GANGULY HAS GIVEN EVERYTHING TO ME SMJ

Dona Ganguly Birthday: "তোমাদের দাদা আমাকে সব দিয়েছে, জন্মদিনে আলাদা করে উপহারের মানে হয় না", জন্মদিনে বললেন ডোনা

ডোনা গঙ্গোপাধ্যায় বলেন, "আর পাঁচটা দিনের মতো জন্মদিনটা কাটালাম। তবে দিনের সেরা প্রাপ্তি বলতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের চিঠি।""

ডোনা গঙ্গোপাধ্যায় বলেন, "আর পাঁচটা দিনের মতো জন্মদিনটা কাটালাম। তবে দিনের সেরা প্রাপ্তি বলতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের চিঠি।""

  • Share this:

#কলকাতা:

"দাদা দিনে অনেকবার হ্যাপি বার্থডে বলেছে। তবে আলাদা করে আজকের দিনে কোনও উপহার দেয়নি। আসলে জীবনে তোমাদের দাদা আমাকে সব দিয়েছে। তাই জন্মদিনে আলাদা করে উপহার দেওয়ার মানে হয় না। আমরা সারা বছরই কিছু না কিছু কেনাকাটা করি। জন্মদিনে তাই প্রার্থনা করি, এই কঠিন সময়ে সবাই যেন সুস্থ থাকে।" নিউজ 18 বাংলাকে জানালেন সৌরভ গঙ্গোপাধ্যায় স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়।

রবিবার 45 বছর পূর্ণ করলেন ডোনা গঙ্গোপাধ্যায়। রাখি পূর্ণিমা বলে জন্মদিনের অনুষ্ঠান শনিবার পালন করেন সৌরভ পত্নী। শনিবার কেক কেটে সেলিব্রেশন করা হয়। স্ত্রী ডোনার পছন্দের খাবার অর্ডার দিয়ে বাড়িতে নিয়ে আসেন সৌরভ। পরিবারের সদস্যরা মিলে খাওয়া-দাওয়া হয়। ডোনা বলেন, আজ রাখি পূর্ণিমা, তাই বাড়ীতে নিরামিষ রান্না হয়েছে। তবে আমার জন্য পায়েস তৈরি হয়েছিল, সেটা খেয়েছি। সকালে বাড়ির সামনের ক্লাবে খুঁটি পুজো ছিল, সেখানে যাই। সবার সাথে জন্মদিনে সময় কাটালাম এটাই প্রাপ্তি।" সৌরভ আলাদা করে কোনো কিছু উপহার না দিলেও মেয়ে সানা মাকে জন্মদিনে বিশেষ উপহার দিয়েছে‌ন। ডোনা বলেন, "ও আমাকে জগন্নাথ-বলরাম-সুভদ্রার একটি ওয়াল হ্যাংগিং মূর্তি উপহার দিয়েছে। দারুন দেখতে উপহারটি। আমার নাচের স্কুলে রাখা রয়েছে।

ডোনা গঙ্গোপাধ্যায় আরো জানান, "অন্যবার নাচের স্কুলের মেয়েরা আমার জন্মদিন পালন করে। তবে গত বছর থেকে করোনার জন্য সেসব অনেকটাই কমে গিয়েছে। আর পাঁচটা দিনের মতো জন্মদিনটা কাটালাম। তবে দিনের সেরা প্রাপ্তি বলতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের চিঠি। সকালে ঘুম থেকে উঠেই বাড়িতে দিদির পাঠানো জন্মদিনের শুভেচ্ছা চিঠি পেয়েছি। দিদি আমার জন্মদিন মনে রেখে শুভেচ্ছা জানিয়েছেন এটা অনেক বড় ব্যাপার আমার কাছে।"  গত সপ্তাহে সৌরভের সঙ্গে লন্ডন থেকে ঘুরে এসেছেন ডোনা গঙ্গোপাধ্যায়। লর্ডসে বসে বিরাট বাহিনী জয় দেখতে পেরে খুশি হয়েছেন সৌরভ পত্নী। ডোনা গঙ্গোপাধ্যায় বলেন, "আগে দাদার খেলা মাঠে বসে দেখতাম। এবার দাদার পাশে বসে বিরাটের ম্যাচ দেখলাম। এটাও একটা পাওনা বলতেই পারা যায়।" জন্মদিন সেলিব্রেশনের মাঝেই মেয়ে সানার ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে জানালেন ডোনা। সামনের মাসে লন্ডনে পড়াশোনার জন্য পাড়ি দিচ্ছে সৌরভ কন্যা। সেই সময় মেয়ের সঙ্গে লন্ডনে কিছুদিন থাকতে চান ডোনা গঙ্গোপাধ্যায়। টি-টোয়েন্টি বিশ্বকাপ দেখতে যাবেন কিনা তা নিয়ে এখনও সিদ্ধান্ত নিতে পারেননি। তবে সুযোগ পেলে দাদার সঙ্গে বিশ্বকাপ দেখতে যেতে চান ডোনা গঙ্গোপাধ্যায়।

Published by:Suman Majumder
First published: