• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • DINESH KARTHIK JOINS KKR PRACTICE IN UAE AND OPTIMISTIC ABOUT PLAY OFF BERTH RRC

DK Knight : হাফ ডজন ম্যাচ জিতলেই প্লে অফের টিকিট দেখছেন কার্তিক

নাইট সমর্থকদের আশার বাণী শোনালেন কার্তিক

Dinesh Karthik joins KKR practice. শেষ দুবার পঞ্চম স্থানে থেকে শেষ করেছিল কেকেআর। সেই দুঃখ ভুলতে পারেননি কার্তিক। তবে মনে করেন হাতে থাকা সাতটি ম্যাচের ভেতর ছয়টি জিততে পারলেই প্লেয়াসে পৌঁছতে পারে দল।

  • Share this:

    #আবুধাবি: ইংল্যান্ড থেকে ধারাভাষ্যকারের ভূমিকা শেষ করে কয়েকদিন আগেই যোগ দিয়েছিলেন আরব আমিরশাহির টিম হোটেলে। কোয়ারেন্টাইন পর্ব শেষ করে সোমবার অনুশীলনে যোগ দিয়েছিলেন দীনেশ কার্তিক। সহকারী কোচ অভিষেক নায়ারকে নিয়ে থ্রু ডাউন অনুশীলন করলেন কিছুক্ষণ। টিম বাসে হরভজনের সঙ্গে খুনসুঁটি চলল। শেষ দুবার পঞ্চম স্থানে থেকে শেষ করেছিল কেকেআর। সেই দুঃখ ভুলতে পারেননি কার্তিক। তবে মনে করেন হাতে থাকা সাতটি ম্যাচের ভেতর ছয়টি জিততে পারলেই প্লেয়াসে পৌঁছতে পারে দল।

    ইয়ন মর্গানকে স্ব- ইচ্ছায় অধিনায়কত্ব ছেড়ে দিয়েছিলেন। মন দিতে চেয়েছিলেন নিজের ব্যাটিংয়ে। বাকি সাতটা ম্যাচে নিজের সেরা ব্যাটিং পারফরম্যান্স তুলে ধরতে চান তিনি। পাশাপাশি বিশ্বাস করেন কোচ ব্রেন্ডন ম্যাককালাম যেরকম আগ্রাসী ক্রিকেট খেলতে পছন্দ করেন, হাতে থাকা ম্যাচে সেই ক্রিকেট উপহার দেবে নাইট রাইডার্স। সমর্থকদের উদ্দেশ্যে তাঁর বার্তা, "আপনাদের গর্বিত করার জন্য আমাদের সেরাটা উজাড় করে দেব। এই দলকে নিয়ে যাতে আপনারা গর্ববোধ করতে পারেন সেই চেষ্টা করব"।

    দুবারের আই পি এল চ্যাম্পিয়ন কলকাতা নাইট রাইডার্স ৭ ম্যাচে মাত্র ২টি তে জয় লাভ করেছে।পয়েন্ট টেবিলে ৪ পয়েন্ট নিয়ে তারা আছে সপ্তম স্থানে। কিন্তু শুভমন গিল বিশ্বাস করেন যে, তারা এখনও প্লে অফে কোয়ালিফাই করতে পারেন।আবুধাবিতে টিম হোটেলে পৌঁছে কেকেআরের ওয়েবসাইটে একটি সাক্ষাৎকারে তিনি বলেন যে এখনও তার দল লিগ টেবিলে প্রথম চারে নিজের জায়গা দখল করতে পারে।তার বিশ্বাস যে কলকাতা নাইট রাইডার্স বাকি সব ম্যাচে জিতে প্লে অফে খেলার সুযোগ পাবে।

    ২১ বছর বয়সী এই ব্যাটসম্যান আইপিএল ২০২১ এর প্রথম পর্বে ভাল খেলতে পারেননি কলকাতার হয়ে। তিনি সাত ম্যাচে ১৩২ রান করেছেন মাত্র।তাই দ্বিতীয় পর্বে ভাল পারফর্ম করতে মরিয়া তরুণ এই ক্রিকেটার। কোরোনা অতিমারির মধ্যে ভারতে আইপিএল ২০২১ শুরু হলেও পরে তা বন্ধ হয়ে যায়। প্রথম পর্বের শেষে দিল্লি পয়েন্ট টেবিলে শীর্ষ স্থানে আছে। দ্বিতীয় স্থানে আছে চেন্নাই সুপার কিংস। এই মাসের ১৯ তারিখ থেকে শুরু হচ্ছে আই পি এলের দ্বিতীয় পর্ব। ২০ সেপ্টেম্বর বিরাট কোহলির আরসিবি - র বিরুদ্ধে অভিযান শুরু শাহরুখ খানের দলের।

    Published by:Rohan Chowdhury
    First published: