Home /News /sports /
Dimitri Petratos : রয় কৃষ্ণর অভাব পূর্ণ করার চ্যালেঞ্জ গ্রহণ করলেন বাগানের দিমিত্রি

Dimitri Petratos : রয় কৃষ্ণর অভাব পূর্ণ করার চ্যালেঞ্জ গ্রহণ করলেন বাগানের দিমিত্রি

মোহনবাগানের হয়ে মাঠে নামার জন্য তৈরি দিমিত্রি

মোহনবাগানের হয়ে মাঠে নামার জন্য তৈরি দিমিত্রি

Dimitrios Petratos ready for filling up Roy Krishna shoes at ATK Mohun Bagan in new season. রয় কৃষ্ণর অভাব পূর্ণ করার চ্যালেঞ্জ গ্রহণ করলেন বাগানের দিমিত্রি

  • Share this:

    #কলকাতা: অস্ট্রেলিয়ার ফুটবলাররা সাধারণত ভারতে খেলতে এসে খুব একটা ব্যর্থ হননি। অতীতে টোলগে অজবে, ড্যানিয়েল জেলেনি থেকে শুরু করে ডেভিড উইলিয়ামস, জোয়েল কিয়ানেসে, ডিলান ফক্স - ভারতীয় ফুটবলে অস্ট্রেলিয়ানরা মোটামুটি সফল বলাই যায়। এটিকে মোহনবাগানের নতুন অস্ট্রেলিয়ান তারকা দিমিত্রি পেত্রাতোস সফল হতে পারবেন কিনা সময় বলবে। কিন্তু তিনি সবুজ মেরুন জার্সি গায়ে নিজের সেরাটা দিতে প্রস্তুত।

    আরও পড়ুন - Mike Tyson : মৃত্যুর দিন গুনছেন কিংবদন্তি বক্সার মাইক টাইসন ! কারণ জানলে চোখে জল আসবে আপনার
     দিমিত্রি জানেন প্রতিমুহূর্তে তাকে তুলনা করা হবে রয় কৃষ্ণর সঙ্গে। সেটা নিয়ে অবশ্য চাপ নেই তার। নিজের দক্ষতা সম্পর্কে আত্মবিশ্বাসী দিমিত্রি। আসন্ন মরশুমের জন্য এটিকে মোহনবাগান বেশ শক্তিশালী দল তৈরি করেছে। একাধিক তারকা ভারতীয় খেলোয়াড় ছাড়াও নামী বিদেশীদেরও সই করেছে এটিকে মোহনবাগান। এর মধ্যে অন্যতম হলেন দিমিত্রি পেত্রাতোস।

    রয় কৃষ্ণর পরিবর্ত হিসেবে অজি এই ফরোয়ার্ডকে এনেছে এটিকে মোহনবাগান। সবুজ-মেরুণ ব্রিগেডের আক্রমণভাগে অনেকটাই শক্তি বাড়াবে দিমিত্রির উপস্থিতি। এবার নিজের খেলার মাধ্যমে সমর্থকদের আনন্দ দিতে চান সবুজ-মেরুণের নতুন নাম্বার নাইন। এক ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাতকারে দিমিত্রি বলেছেন, ভারতের সব থেকে বড় ক্লাবের হয়ে সই করে, নতুন মরশুমের জন্য প্রত্যাশা অনেকটা বেশি হয়েছে।

    একই সময়ে, আমি খুবই উত্তেজিত। আমি জানি এই ক্লাব খেতাব জেতাটাই গুরুত্বপূর্ণ মনে করে, আর আমি চেষ্টা করব যাতে সমস্ত প্রতিযোগিতায় আমরা সফলতা পাই। কিন্তু কি কারণে এটিকে মোহনবাগানে সই করলেন দিমিত্রি? এই নিয়ে তিনি বলেছেন, এটিকে মোহনবাগানের লক্ষ্য ও আগামী প্রকল্প একটি বড় কারণ আমার যোগদানের জন্য।

    যদিও, আমার এশিয়ার সেরা কিছু লিগে খেলার অভিজ্ঞতা রয়েছে, তবে অভিজ্ঞতাটি বিভিন্ন ক্ষেত্রে আলাদা। আর এই সকল অভিজ্ঞতা আমায় খেলোয়াড় হিসেবে গড়ে তুলেছে। এই নিয়ে দিমিত্রি আরও বলেন, যখন আমার কাছে সুযোগ এসেছে, আমি কোচ ও ম্যানেজমেন্টের সাথে আলোচনা করি। ওরা আমায় ওদের প্রকল্প ও লক্ষ্যের কথা জানায়।

    আর একটি বড় কারণ হল কলকাতার ফুটবলের সংস্কৃতি ও সমর্থকদের ভালোবাসা। আমি এই ক্লাবের ইতিহাস ও সমর্থকদের আবেগ সম্পর্কে অনেক কিছু শুনেছি, আর সেটিই আমায় অনুপ্রাণিত করেছে এটিকে মোহনবাগানে যোগ দেওয়ার।

    রয় কৃষ্ণ মোহনবাগান জার্সিতে কতটা সফল জানেন পেত্রাতস। কিন্তু স্প্যানিশ ম্যানেজার ফেরান্ডোর সিস্টেমে মানিয়ে নিতে পারবেন আশাবাদী বিশ্বকাপে থাকা এই ফুটবলার।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: ATK Mohubagan

    পরবর্তী খবর