• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • David Warner Not Out: ব্যাটে বল লাগেনি! আউট ছিলেন না! তা হলে কেন মাঠ ছাড়লেন ডেভিড ওয়ার্নার?

David Warner Not Out: ব্যাটে বল লাগেনি! আউট ছিলেন না! তা হলে কেন মাঠ ছাড়লেন ডেভিড ওয়ার্নার?

David Warner: ব্যাট ও বলে অনেকটাই দূরত্ব ছিল। আউট ছিলেন না ডেভিড ওয়ার্নার!

David Warner: ব্যাট ও বলে অনেকটাই দূরত্ব ছিল। আউট ছিলেন না ডেভিড ওয়ার্নার!

David Warner: ব্যাট ও বলে অনেকটাই দূরত্ব ছিল। আউট ছিলেন না ডেভিড ওয়ার্নার!

  • Share this:

    #আবুধাবি: নিশ্চিত হাফ-সেঞ্চুরি মাঠেই ফেলে এলেন তিনি। পাকিস্তানের বিরুদ্ধে রুদ্রমূর্তি নিয়েছিলেন ডেভিড ওয়ার্নার। পেস হোক বা স্পিন, সাবলীল ছন্দে খেলছিলেন তিনি। ফর্মে ছিলেন। ফলে টি-২০ বিশ্বকাপের  সেমিফাইনালে তিনি একাই পাকিস্তানি বোলিং অ্যাটাককে চিন্তা ফেলে দিয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত থেকে ম্যাচ জিতিয়ে ফিরতে পারলেন না ওয়ার্নার। অস্ট্রেলিয়ার ইনিংসের ১০.১ ওভারে শাদাব খানের বলে উইকেটকিপার মহম্মদ রিজওয়ানের গ্লাভসে ধরা দেন মারকুটে এই ব্যাটার।

    কিন্তু এখন প্রশ্ন উঠছে, ওয়ার্নার কা আউট ছিলেন! কারণ আলট্রা এজ কিন্তু অন্য কথা বলছে। ওয়ার্নার এদিন রিভিউ নেননি। আম্পায়ার আউট দেওয়ার পর এক সেকেন্ডও ক্রিজে থাকেননি তিনি। হন হন করে হেঁটে মাঠ ছাড়েন। অথচ পরে আলট্রা এজ-এ দেখা যায়, ওয়ার্নারের ব্যাট ও বলের মধ্যে অনেকটাই দূরত্ব ছিল। ফলে স্বাভাবিকভাবেই তাঁর ব্যাটে বল লাগেনি। এখন প্রশ্ন হল, সেটা কি বুঝতে পারেননি ওয়ার্নার! না হলে তিনি তো রিভিউ নিতে পারতেন! কেন আম্পায়ারের সিদ্ধান্ত মেনে নিয়ে মাঠ ছেড়ে বেরিয়ে গেলেন তিনি! এক মিনিটও দাঁড়ালেন না।

    আরও পড়ুন- নাটকীয় ম্যাচে ওয়েডের দুরন্ত ইনিংসে পাকিস্তানকে মাত করে ফাইনালে অস্ট্রেলিয়া

    এদিন ৩০ বলে ৪৯ রান রান করেন ওয়ার্নার। তিনটি ছক্কা ও তিনটি বাউন্ডারি মারেন তিনি। প্রথম থেকে তাঁর শট খেলার ধরণ দেখেই বোঝা যাচ্ছিল, ভাল ফর্মে রয়েছেমন। ফলে প্রথম থেকেই ভয়ডরহীন ক্রিকেট খেলছিলেন। তাঁর মতো একজন ব্যাটার গুরুত্বপূর্ণ সময়ে আউট হওয়ায় চাপে পড়ে গিয়েছিল অস্ট্রেলিয়া। তবে সেই চাপ কাটতে অবশ্য বেশি সময় লাগেনি। ওয়েডের দুরন্ত ব্যাটিংয়ে শেষ পর্যন্ত পাকিস্তানকে হারিয়ে ফাইনালের টিকিট হাতে পেয়েছে পাকিস্তান। তবে সব কিছুর পরও এদিন ওয়ার্নারের আউট নিয়ে প্রশ্ন উঠে গেল। পাকিস্তানের জনপ্রিয় ক্রীড়া সাংবাদিক সাজ সাদিক এদিন ওয়ার্নারের আউট নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন তুলে দেন। কেন ব্যাটে বল না লাগা সত্ত্বেও ওয়ার্নার মাঠ ছেড়ে বেরিয়ে গেলেন! বুঝে উঠতে পারছেন না তিনিও।

    Published by:Suman Majumder
    First published: