Home /News /sports /
Daniil Medvedev Australian Open: মেলবোর্নে দর্শকদের হেনস্থায় স্বপ্নভঙ্গ মেদভেদেভের, দিলেন কড়া প্রতিক্রিয়া

Daniil Medvedev Australian Open: মেলবোর্নে দর্শকদের হেনস্থায় স্বপ্নভঙ্গ মেদভেদেভের, দিলেন কড়া প্রতিক্রিয়া

অস্ট্রেলিয়ার টেনিস দর্শকদের ব্যবহারে প্রচন্ড আহত মেডভেডেভ

অস্ট্রেলিয়ার টেনিস দর্শকদের ব্যবহারে প্রচন্ড আহত মেডভেডেভ

Daniil Medvedev feels disappointed at the behaviour of crowd at Melbourne. দর্শকদের খারাপ ব্যবহারে চরম অসম্মানিত নাদালের প্রতিপক্ষ মেডভেডেভ

  • Share this:

    #মেলবোর্ন: অস্ট্রেলিয়ান ওপেনে দর্শকদের ব্যবহারে আহত দানিল মেদভেদেভ। দর্শকদের আচরণ তার এতটাই খারাপ লেগেছে যে ফ্রেঞ্চ ওপেন, উইম্বলডনে তিনি অংশ নিতে চান না। শুধু মস্কোতে তার দেশের দর্শকদের সামনে খেলতে চান তিনি। অস্ট্রেলিয়ান ওপেন ফাইনালে রাফায়েল নাদালের কাছে হেরে সাংবাদিকদের সামনে কার্যত এই ঘোষণা করলেন মেদভেদেভ। ম্যাচ চলাকালীন দর্শকদের একাংশ তার ভুলে উচ্ছাস প্রকাশ করছিলেন, তার সার্ভ করার সময় তার নাম ডেকে মন:সংযোগে ব্যাঘাত ঘটিয়েছেন।

    আরও পড়ুন - Ronaldo unfollows Greenwood : বান্ধবীকে পেটানো এবং ধর্ষণের অভিযোগ উঠতেই গ্রিনউডকে ব্লক করলেন রোনাল্ডো

    ফাইনালেও নাদালকে সমর্থনকারী দর্শকদের একটা বড় অংশ তাকে নানারকম আওয়াজ করে বিদ্রুপ করতে থাকে। ফাইনাল ম্যাচের পর সাংবাদিক বৈঠকে এসে সাংবাদিকদের প্রশ্ন নেওয়ার আগে, আবেগঘন গলায় তিনি নিজের থেকে কিছু বলতে চান বলে সাংবাদিকদের জানান। তার বক্তব্যে তিনি বলেন, আমি একটা বাচ্চা ছেলের গল্প বলব যে টেনিসে বড় কিছু করার স্বপ্ন দেখেছিল। ছয় বছর বয়সে আমি প্রথম রেকেট ধরেছিলাম। ১২ বছর বয়স থেকে রাশিয়া, ইউরোপে টুর্নামেন্ট খেলা শুরু করি।

    আরও পড়ুন - U19 World Cup, IND vs AUS : সেমিতে অস্ট্রেলিয়াকে ঘায়েল করতে কোন পথে নামবে ইয়াশের ভারত ? জানুন

    টিভিতে গ্র্যান্ড স্ল্যাম দেখতাম, তারকা খেলোয়াড়রা খেলছে, দর্শকরা তাদের সমর্থন করছে।  এরপর জুনিয়ার স্তর থেকে একের পর এক টুর্নামেন্টে তার জয় ও তার অভিজ্ঞতার কথা উল্লেখ করেন তিনি। এরপরই ফাইনাল ম্যাচে দর্শকদের আচরনের প্রসঙ্গ টেনে মেদভেদেভ বলেন,  কিছু মুহূর্ত এমন এসেছে যখন এই শিশুটা স্বপ্ন দেখা ছেড়ে দিয়েছে। আজ তেমনই এক মুহূর্ত ছিল।

    এখন থেকে আমি নিজের জন্য,আমার পরিবার, আমার শুভাকাঙ্খীদের জন্য খেলব, যারা আমার উপর বিশ্বাস দেখিয়েছেন। অবশ্যই রাশিয়ানদের জন্য খেলব কারণ সেখানেই আমি দর্শকদের সমর্থন পাই। আমি উইম্বলডন, রোল্যান্ড গ্যারস মিস করেও মস্কোর হার্ড কোর্টে খেলতে চাই। বাচ্চাটা স্বপ্ন দেখা ছেড়ে দিয়েছে। এই শিশু এবার নিজের জন্য খেলবে।

    তার বক্তব্যের শেষে মেদভেদেভ সাংবাদিকদের জানিয়ে দেয় এই বিষয়ে সে কোনো প্রশ্ন গ্রহণ করবে না। তার বক্তব্যে মেলবোর্ন দর্শকদের কথা উল্লেখ না করলেও গত দুই সপ্তাহে গ্যালারি থেকে যে আচরন তার প্রতি করা হয়েছে তাতে সে হতাশ বলে মেদভেদেভ ইঙ্গিত দিয়েছেন।

    অস্ট্রেলিয়ান ওপেনের ফাইনালে রাফায়েল নাদালের বিরুদ্ধে প্রথম দুই সেটে এগিয়ে গেলেও অভিজ্ঞ নাদাল দুর্দান্তভাবে ঘুরে দাড়িয়ে ৫ সেটে ২-৬, ৬-৭, ৬-৪, ৬-৪, ৭-৫ ব্যবধানে ম্যাচ জিতে নেন। প্রথম টেনিস খেলোয়াড় হিসেবে জয় করে নেন কেরিয়ারের ২১ তম গ্র্যান্ড স্ল্যাম।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Australian Open 2022

    পরবর্তী খবর