Home /News /sports /
Cristiano Ronaldo, Manchester United : সন্তান শোক সামলে অনুশীলনে যোগ দিলেন রোনাল্ডো! স্যালুট করছে ফুটবল বিশ্ব

Cristiano Ronaldo, Manchester United : সন্তান শোক সামলে অনুশীলনে যোগ দিলেন রোনাল্ডো! স্যালুট করছে ফুটবল বিশ্ব

গাড়িতে অনুশীলনে আসছেন রোনাল্ডো

গাড়িতে অনুশীলনে আসছেন রোনাল্ডো

Cristiano Ronaldo returns Manchester United training following the tragedy of losing his newborn. ইউনাইটেড জার্সিতে সন্তান শোক সামলে আবার অনুশীলন রোনাল্ডোর

  • Share this:

    #লন্ডন: ব্যক্তিগত জীবনে মানসিকভাবে চরম বিপর্যস্ত তিনি। এরকম মুহূর্ত জীবনে আসুক, অতি বড় শত্রু পর্যন্ত চাইতে পারেন না। কিন্তু ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর মানসিক কাঠিন্যের প্রশংসা করতে হয়। তিনি অন্য ধাতুতে গড়া আবার প্রমাণ করলেন। সন্তানের মৃত্যুর শোক কাটিয়ে আবার ফুটবলে ফিরলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের অনুশীলনে দেখা গেল এই পর্তুগিজ ফুটবলারকে। তবে অন্যান্য দিনের মতো নিজে গাড়ি চালিয়ে আসেননি রোনাল্ডো।

    আরও পড়ুন -KKR, IPL 2022 : জিম থেকে নেট প্র্যাকটিস, নতুন প্রতিজ্ঞায় ফিরে আসার অঙ্গীকার নাইটদের

    তিনি পিছনের আসনে বসেছিলেন। সামনে ড্রাইভারই গাড়ি চালিয়ে আনেন। মঙ্গলবার লিভারপুলের বিরুদ্ধে ম্যাচে তিনি দলে ছিলেন না। সেই ম্যাচে ০-৪ উড়ে যায় ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। তবে আগের ম্যাচেই রোনাল্ডোর হ্যাটট্রিকে জিতেছিল ম্যান ইউ। এখন দেখার, নতুন কোচ এরিক টেন হ্যাগ কতটা গুরুত্ব দেন রোনাল্ডোকে। কারণ আগেই তিনি জানিয়েছিলেন, রোনাল্ডো তাঁর পছন্দের তালিকায় নেই।

    কিন্তু পেশাদার ফুটবলারের মতোই শোককে দূরে সরিয়ে নিজের পছন্দের কাজে ফিরে এলেন রোনাল্ডো। তিনি পুরো অনুশীলনই করেছেন বলে জানা গিয়েছে। মনে করা হচ্ছে, শনিবার আর্সেনালের বিরুদ্ধে ম্যাচে খেলতে পারেন তিনি। আর্সেনালের বিরুদ্ধে এখনও পর্যন্ত ১৬টি ম্যাচে আটটি গোল এবং দু’টি অ্যাসিস্ট রয়েছে তাঁর। শেষ বার ডিসেম্বরে ওল্ড ট্র্যাফোর্ডে দলের ৩-২ জয়ে জোড়া গোল করেছিলেন তিনি।

    লিভারপুল ম্যাচে সাত মিনিটের মাথায় সমর্থকরা উঠে দাঁড়িয়ে রোনাল্ডোর উদ্দেশে সম্মান জানিয়েছিলেন। বৃহস্পতিবার তাঁর উত্তর দিয়েছেন পর্তুগিজ তারকা। ইনস্টাগ্রামে এক পোস্টে লিখেছেন, একটাই বিশ্ব..একটাই খেলা..একটাই পরিবার.. ধন্যবাদ অ্যানফিল্ড। আমি এবং আমার পরিবার এই শ্রদ্ধা এবং ভালবাসা কোনও দিন ভুলতে পারব না।

    ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর এমন পেশাদারিত্বের নজির দেখে সোশ্যাল মিডিয়ায় তাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা। কারণ রোনাল্ডো বরাবর লড়াকু চরিত্রের। সেই লড়াই সন্তান হারিয়েও তার ভেতর থেকে হারিয়ে যায়নি। এমন মানসিকতাকে কুর্নিশ না জানিয়ে উপায় নেই।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Cristiano Ronaldo

    পরবর্তী খবর