Home /News /sports /
Cristiano Ronaldo: অর্ধেক বেতন নিয়েও ম্যান ইউনাইটেড ছাড়তে চান রোনাল্ডো! সম্ভবত ফিরছেন স্পেনে

Cristiano Ronaldo: অর্ধেক বেতন নিয়েও ম্যান ইউনাইটেড ছাড়তে চান রোনাল্ডো! সম্ভবত ফিরছেন স্পেনে

অ্যাটলেটিকোর সঙ্গে কথাবার্তা চলছে রোনাল্ডোর

অ্যাটলেটিকোর সঙ্গে কথাবার্তা চলছে রোনাল্ডোর

Cristiano Ronaldo ready to sacrifice thirty percent salary in order to move new club. অর্ধেক বেতন নিয়েও ম্যান ইউনাইটেড ছাড়তে চান রোনাল্ডো! সম্ভবত ফিরছেন স্পেনে

  • Share this:

    #মাদ্রিদ: ক্রিস্টিয়ানো রোনালদো ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়তে চান বলে আগেই জানিয়ে দিয়েছেন। আর ওল্ড ট্রাফোর্ডের দলটির নতুন কোচ এরিক টেন হাগ চান তাঁকে রেখে দিতে। সব মিলিয়ে রোনালদোর দলবদল যেন এক নাটকে পরিণত হয়েছে। সেই নাটকের এক পর্বে রোনালদোকে বায়ার্নে যাওয়া নিয়ে গুঞ্জন শোনা গিয়েছিল। কিন্তু বায়ার্ন মিউনিখের কর্তাব্যক্তিরা নিজেদের থেকেই জানিয়ে দিয়েছেন, রোনালদোকে তাঁরা চান না।

    আরও পড়ুন - Ramiz Raja : ভারতের অধিনায়ক বদল নীতির সমালোচনায় পাকিস্তান! পাত্তা দিচ্ছেন না সৌরভ

    নাটকের আরেক পর্বে ছিল রোনালদোর চেলসিতে যাওয়ার গুঞ্জন। সেই গুঞ্জনেও জল ঢেলে দিয়েছে চেলসি। এখন গুঞ্জন চলছে তাঁর আতলেতিকো মাদ্রিদে যাওয়া নিয়ে। কিন্তু কোনো কিছুতেই কিছু হচ্ছে না। ৩৭ বছর বয়সী রোনালদো অবশ্য ইউনাইটেড ছাড়তে মরিয়া হয়ে উঠেছেন।

    যুক্তরাষ্ট্রের নিউজ নেটওয়ার্ক সিবিএসের বরাত দিয়ে স্প্যানিশ ক্রীড়া দৈনিক এএস খবর দিয়েছে, ইউনাইটেডে নিজের বর্তমান বেতন ৩০ শতাংশ কমিয়ে হলেও অন্য কোনো ক্লাবে যেতে চান রোনালদো। রোনালদোর এজেন্ট জর্জ মেন্দেসই নাকি এটা নিশ্চিত করেছেন।

    খবরে বলা হয়েছে, রোনালদো নাকি মনে করছেন, তাঁর উঁচু বেতনের কারণেই হয়তো ক্লাবগুলো তাঁকে নেওয়ার বিষয়ে অনাগ্রহী। এই মুহূর্তে বছরে ৩ কোটি ইউরো বেতন পাচ্ছেন রোনালদো। এএসের খবর অনুযায়ী, রোনালদোকে পাওয়ার আগ্রহ আতলেতিকো মাদ্রিদের আছে।

    কিন্তু তাঁকে পাওয়ার জন্য যে পরিমাণ অর্থ ব্যয় করতে হবে, এই মুহূর্তে সেটা ব্যয় করার সামর্থ্য তাদের নেই। তবে রোনালদো নিজের বেতন কমানোর ঘোষণা দেওয়ায় আতলেতিকোর কর্তারা বিষয়টি নিয়ে নতুন করে ভাবতে পারেন। দলবদলের বাজারে রোনালদোকে নিয়ে যত গুঞ্জনই চলুক, ম্যানচেস্টার ইউনাইটেড এখনো তাদের অবস্থান থেকে সরে আসছে না। এখনো তারা বলে যাচ্ছে—রোনালদো বিক্রির জন্য নয়।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Cristiano Ronaldo

    পরবর্তী খবর