সিএবিতে নতুন ঘরে অভিষেক মহারাজের, প্রেসিডেন্ট পদে কবে অভিষেক 'অভিষেকের'?

সিএবিতে নতুন ঘরে অভিষেক মহারাজের, প্রেসিডেন্ট পদে কবে অভিষেক 'অভিষেকের'?
সিএবিতে নতুন ঘরে অভিষেক মহারাজের

৫ ফেব্রুয়ারি প্রেসিডেন্ট পদে অভিষেক ডালমিয়ার অভিষেকের। নির্বাচন ছাড়াই সচিব হচ্ছেন সৌরভের দাদা

  • Share this:

#কলকাতা: সিএবিতে নতুন ঘরে অভিষেক মহারাজের। ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট এর জন্য নতুন ঘরের ব্যবস্থা করে সিএবি। বুধবার সিএবিতে এসে নতুন ঘরেই বসেন সৌরভ। এবার থেকে এই ঘরেই বসবেন মহারাজ।

সিএবির পক্ষ থেকে পুষ্পস্তবক তুলে দেওয়া হয় নতুন ঘরে অভিষেক হওয়া বোর্ড প্রেসিডেন্টের হাতে। সৌরভকে পুষ্পস্তবক তুলে দেন সচিব অভিষেক ডালমিয়া। ঘরে সচিবের সঙ্গে উপস্থিত ছিলেন এপেক্স কাউন্সিলের সদস্য স্নেহাশিস গঙ্গোপাধ্যায়, কোষাধক্ষ্য দেবাশীষ গঙ্গোপাধ্যায় বন্ধু সঞ্জয় দাস সহ সিএবি কর্তারা। ট্রাস্টি বোর্ডের ঘরে এবার থেকে বোর্ড প্রেসিডেন্ট এর ঘর হিসেবে চিহ্নিত হবে। নয়া সংবিধান অনুযায়ী ট্রাস্টি বোর্ডে অস্তিত্ব নেই সিএবিতে।

sourav avishek

বুধবার কর্তাদের সঙ্গে খোলামেলা আড্ডা দেন সৌরভ। খোঁজ নেন সিএবির কাজকর্মের। ধর্মঘট থাকলেও দিনভর নিজের কাজেই ব্যস্ত ছিলেন সৌরভ। সকালের দিকে নিজের বাড়িতে ও অফিসে বিজ্ঞাপনের শুটিং করেন। পরে বাড়ি লাগোয়া অফিসেও সময় কাটান দীর্ঘক্ষণ। সন্ধ্যেবেলা সিএবিতে আসেন সৌরভ। নতুন ঘরে বসেই সৌরভ বোর্ডের কাজ শুরু করেন। সূত্রের খবর, সিএবি-র নতুন প্রেসিডেন্ট নিয়েও আলোচনা হয়। কী ভাবে সংস্থার কাজকর্ম হবে তার একটা রূপরেখা বাতলে দেন সৌরভ। এদিনই সিএবির তরফে জানানো হয় ৫ ফেব্রুয়ারি স্পেশাল জেনারেল মিটিং অনুষ্ঠিত হবে। সেই বৈঠকের পরই নতুন প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব নেবেন অভিষেক ডালমিয়া। সচিব হিসেবে দায়িত্ব নেবেন সৌরভের দাদা স্নেহাশীষ। কোনও নির্বাচন ছাড়াই নতুন প্রেসিডেন্ট ও সচিব পেতে চলেছে সিএবি।

sourav new room

যদিও ইতিমধ্যেই সিএবিতে নিযুক্ত হয়েছেন নির্বাচনী অফিসার সুশান্ত রঞ্জন উপাধ্যায়। শুক্রবার স্পেশাল জেনারেল মিটিং এর নোটিশ দেওয়া হবে। সেই দিনই সচিব পদ থেকে পদত্যাগ করবেন অভিষেক ডালমিয়া। স্নেহাশীষ এর সঙ্গে লড়াইয়ে নাম ভাসলেও নির্বাচনে দাঁড়াচ্ছেন না প্রবীর চক্রবর্তী। সিএবিতে জল্পনা, সৌরভ বোঝানোর পর নির্বাচনে না দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন প্রবীর বাবু। উয়াড়ি কর্তাকে অন্য কোনো ভূমিকায় দেখা যাওয়ার সম্ভাবনা প্রবল। প্রবীর চক্রবর্তী ও এই মুহূর্তে সৌরভের কথা অমান্য করতে চাইছেন না বলেই ময়দানের জল্পনা। এখন দেখার স্নেহাশীষ গঙ্গোপাধ্যায় সচিব হলে এপেক্স কাউন্সিলে প্রাক্তন ক্রিকেটার হিসেবে কে যোগ দেন। এদিকে বৃহস্পতিবার ফের সিএবিতে আসতে পারেন সৌরভ।

First published: 11:31:31 PM Jan 08, 2020
পুরো খবর পড়ুন
अगली ख़बर