• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • নটরাজনের হাতে ট্রফি তুলে দিলেন হার্দিক, তার পর? সোশ্যাল মিডিয়ার প্রতিক্রিয়া চমকে দিচ্ছে

নটরাজনের হাতে ট্রফি তুলে দিলেন হার্দিক, তার পর? সোশ্যাল মিডিয়ার প্রতিক্রিয়া চমকে দিচ্ছে

ম্যান অফ দি ম্যাচ (Man Of The Match) হওয়ার পর হার্দিক জানিয়েছিলেন, আমি ভেবেছিলাম ম্যান অফ দা ম্যাচ হবে নটরাজন

ম্যান অফ দি ম্যাচ (Man Of The Match) হওয়ার পর হার্দিক জানিয়েছিলেন, আমি ভেবেছিলাম ম্যান অফ দা ম্যাচ হবে নটরাজন

ম্যান অফ দি ম্যাচ (Man Of The Match) হওয়ার পর হার্দিক জানিয়েছিলেন, আমি ভেবেছিলাম ম্যান অফ দা ম্যাচ হবে নটরাজন

  • Share this:

IPL-এই প্রমাণ করেছিলেন চোট থেকে সেরে, অস্ত্রোপচার থেকে সুস্থ হয়ে মাঠে চেনা ছন্দেই ফিরেছেন তিনি। এ বার আবারও একবার দেখিয়ে দিলেন দুর্দান্ত ফর্মেই রয়েছেন। অস্ট্রেলিয়ার মাঠে ম্যাচ জেতানো তাঁর পারফরম্যান্স নজর কেড়েছে সকলের। T20 সিরিজ ২-১ এ জিতেছে ভারত। সিরিজ শেষে হার্দিক (Hardik Pandya ) পেলেন ম্যান অফ দা সিরিজের ট্রফিও। তবে, নিজের ট্রফি তিনি তুলে দিলেন টি নটরাজনের হাতে। একসঙ্গে তুললেন ছবিও। যা দেখে আপ্লুত তাঁর অনুরাগীরা।

অস্ট্রেলিয়ার মাঠে ওয়ান ডে-তে খালি হাতে ফেরার পর T20 নিয়ে আশাবাদী ছিল সকলে। ভারতের পারফরম্যান্স যখন ডাউন হতে থাকে তখন ম্যাচের জন্য প্রয়োজনীয় রান তুলতে মরিয়া চেষ্টা চালান হার্দিক। তাঁর মাস্টার স্ট্রোকে প্রথম এবং দ্বিতীয় T20 ম্যাচ জেতে ভারত। গতকাল জাম্পার কাছে ধরা না দিলে হয়তো ৩-০ -এ সিরিজ জিতত ভারত। সিরিজ শেষে পান্ডিয়ার এই পারফরম্যান্সের জন্য তাঁকে ম্যান অফ দা সিরিজ (Man Of The Series) পুরস্কার দেওয়া হয়। কিন্তু তাঁর মনে হয়েছে এই ম্যান অফ দা সিরিজের যোগ্য অন্য কেউ।

এক দিকে যখন পান্ডিয়া (Hardik Pandya) রান তুলেছেন, অন্য দিকে তখন অজিদের এক একটা জুটি ভেঙে রান রেট কমিয়েছেন নটরাজন (T Natarajan)। শুরুতেই তাঁর এমন দুরন্ত পারফরম্যান্স নিয়ে রীতিমতো উচ্ছ্বসিত সকলে। তাঁর প্রশংসা শুরু করেন ক্রিকেট-বিশেষজ্ঞরা। বাদ যাননি পান্ডিয়াও।

T20 সিরিজের (T20 Series) দ্বিতীয় ম্যাচ জেতার পরই হার্দিক জানিয়েছিলেন, অভিষেক ম্যাচে নটরাজনের পারফরম্যান্স তাঁর দারুণ লেগেছে। কঠোর পরিশ্রম সামনে এসেছে এই তরুণ খেলোয়ারের। ওই দিন ম্যান অফ দি ম্যাচ (Man Of The Match) হওয়ার পর হার্দিক জানিয়েছিলেন, আমি ভেবেছিলাম ম্যান অফ দা ম্যাচ হবে নটরাজন। তিনি এটার যোগ্য। এ বার আবারও সেই কথা জানিয়েই নিজের ট্রফি নটরাজনের হাতে তুলে দিলেন এই মুম্বইকর।

টুইটারে হার্দিক লেখেন, নটরাজন, তুমি এই সিরিজে দুর্দান্ত খেলেছো। কঠিন পরিস্থিতিতে ভারতের হয়ে অভিষেকেই তুমি যা খেলেছ, তাতে তোমার প্রতিভা এবং কঠোর পরিশ্রমের মাত্রা ফুটে উঠেছে। ভাই তুমি এই সিরিজ সেরা পুরস্কারের যোগ্য। জয়ের জন্য ভারতীয় দলকে অভিনন্দন।

আর তাঁর এই মানবিকতা দেখে আপ্লুত তাঁর অনুরাগীরা। আপ্লুত ক্রিকেট-বিশেষজ্ঞরাও।

শুধু হার্দিকই নন। সিরিজ জেতার ট্রফিও দলের হয়ে নটরাজনের হাতেই তুলে দেন বিরাট (Virat Kohli)।

অস্ট্রেলিয়ার মাটিতে এমন পারফরম্যান্সের পর যদিও আগামী টেস্ট সিরিজ থেকে তিনি থাকছেন না বলেই জানিয়েছেন। IPL থেকে সোজা অস্ট্রেলিয়া পাড়ি দেওয়ায় পরিবারের সঙ্গে দেখা পর্যন্ত হয়নি তাঁর। পান্ডিয়া জানিয়েছেন, সন্তানের সঙ্গে দেখা হয়নি চার মাস। তাই আগামী কিছু দিন তিনি পরিবারের সঙ্গেই কাটাতে চান!

Published by:Ananya Chakraborty
First published: