Home /News /sports /
Hardik Pandya on Shami : নম্র হতে শিখুন! শামির সঙ্গে দুর্ব্যবহারে রোষের মুখে হার্দিক পান্ডিয়া

Hardik Pandya on Shami : নম্র হতে শিখুন! শামির সঙ্গে দুর্ব্যবহারে রোষের মুখে হার্দিক পান্ডিয়া

শামির ওপর রাগ দেখিয়ে দর্শকদের গালাগাল খেলেন হার্দিক পান্ডিয়া

শামির ওপর রাগ দেখিয়ে দর্শকদের গালাগাল খেলেন হার্দিক পান্ডিয়া

Cricket fans slams Hardik Pandya for rude behaviour with Mohammed Shami. শামির ওপর রাগ দেখিয়ে দর্শকদের গালাগাল খেলেন হার্দিক পান্ডিয়া

  • Share this:

    #মুম্বই: তার ব্যক্তিগত পারফরম্যান্সের ওপর বিসিসিআই কর্তাদের আলাদা নজর থাকবে ভালোমতোই জানেন হার্দিক পান্ডিয়া। টি টোয়েন্টি বিশ্বকাপে তিনি দলে থাকবেন কিনা নির্ভর করছে আইপিএলের পারফরমেন্সের ওপর। মাঠে ইদানীং মেজাজ হারাচ্ছেন হার্দিক পান্ডিয়া। খেলায় পরিস্থিতির চাপে দু-একবার এমন হতে পারে, তাই বলে মাঝেমধ্যেই এমন হলে এবং সেটাও যদি হয় সিনিয়র কোনো খেলোয়াড়ের সঙ্গে? ভক্তরা তাই খানিকটা আচরণের পাঠ দিয়েছেন ভারতীয় অলরাউন্ডারকে।

    আরও পড়ুন - Arjuna Ranatunga on Sri Lanka : আইপিএল ছেড়ে শ্রীলঙ্কার মানুষের পাশে রাস্তায় নামুন! ক্রিকেটারদের আর্জি রনতুঙ্গার

    আইপিএলে গুজরাত টাইটানসের এই অধিনায়ককে ক্রিকেটপ্রেমীরা মনে করিয়ে দিয়েছেন, বড়দের সঙ্গে বাজে আচরণ বেয়াদবির শামিল। আইপিএলে কাল গুজরাতকে ৮ উইকেটে হারায় সানরাইজার্স হায়দরাবাদ। আগে তিন ম্যাচ জেতার পর গুজরাতের এটাই প্রথম হার। হারের সময় সতীর্থের বাজে পারফরম্যান্সের কারণে মেজাজ হারালেও তবু মানা যেত। সানরাইজার্স ১৬২ রান তাড়া করার সময় তাঁদের ইনিংসের ১৩তম ওভারে বল করতে আসেন পান্ডিয়া।

    জয়ের জন্য তখন ৪৮ বলে ৮১ রান দরকার সানরাইজার্সের। অর্থাৎ ম্যাচে ভালভাবে টিকে ছিল দুই দলই। কিন্তু সানরাইজার্স অধিনায়ক কেইন উইলিয়ামসনের কাছে ওই ওভারেই টানা দুই ছক্কা হজম করেন পান্ডিয়া। ওভারের শেষ বলে রাহুল ত্রিপাঠি থার্ড ম্যানে ক্যাচ তোলেন। গুজরাত পেসার মহম্মদ শামি একটু আগে থেকে এগিয়ে এলে ক্যাচটা নেওয়া যেত। কিন্তু তা না করে বাউন্ডারি ঠেকানোই বেশি নিরাপদ মনে হয়েছে ভারতীয় তারকার।

    এতেই ক্ষেপে যান পান্ডিয়া। মাঠেই চিৎকার করে কিছু একটা বলেন শামিকে। এই দৃশ্য ভাল লাগেনি ভারতীয় ক্রিকেটের সমর্থকদের। সামাজিক যোগাযোগমাধ্যমে পান্ডিয়ার সমালোচনা হয়েছে তুমুল। ভারত জাতীয় দলে পান্ডিয়ার তুলনায় শামি সিনিয়র ক্রিকেটার। দলকে সাফল্য এনে দেওয়ার পরিসংখ্যানেও শামির চেয়ে পিছিয়ে থাকবেন পান্ডিয়া।

    টুইটে ভারতীয় ক্রিকেটপ্রেমীরা এ কথাই মনে করিয়ে দিয়েছেন গুজরাত অধিনায়ককে। এক ভক্ত লিখেছেন, প্রিয় হার্দিক, তুমি বাজে অধিনায়ক। সতীর্থদের সঙ্গে চিৎকার করা বন্ধ কর, বিশেষ করে, শামির মতো সিনিয়র কারও সঙ্গে।আরেকজনের টুইট, হার্দিক পান্ডিয়ার মহম্মদ শামির সঙ্গে চিৎকার করার দৃশ্যটি অসম্মানজনক। শামি ভারত জাতীয় দলের জন্য যা করেছে, পান্ডিয়া তার অর্ধেকও করতে পারেনি।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Hardik Pandya, IPL 2022

    পরবর্তী খবর