• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • CRICKET AB DE VILLIER S WIFE DANIELLE DE VILLIERS SHARES VAMIKA S PHOTO WITH HER FIRST FRIEND DD TC

গোটা ইউরোপে তোলপাড়, বিরাট-অনুষ্কার বজ্র আঁটুনি গলে কী করে ভামিকার ছবি এল সামনে

danielle de villiers shares Vamika's photo with her first friend- Photo Courtsey- Anushka Shamra/ Instagram

বজ্র আঁটুনি, ফস্কা গেরো! এবি ডি ভিলিয়ার্সের গিন্নি সোশ্যাল মিডিয়ায় ফাঁস করলেন ভামিকার ছবি!

  • Share this:

#লন্ডন: দেশের ফটোগ্রাফারদের আটকে রাখা সহজ কাজ! কিন্তু ভূত যে থাকে সর্ষের মধ্যেই, সে কথার এবার হাড়ে হাড়ে প্রমাণ পেলেন বিরুষ্কা (Virushka)! যতই তাঁরা মেয়ে ভামিকা কোহলির (Vamika Kohli) ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে যাওয়ায় বজ্র আঁটুনি দিতে চাইছেন, ততই যেন গেরো ফস্কে যাচ্ছে! না হলে দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার এবি ডি ভিলিয়ার্সের (AB De Villiers) গিন্নি ড্যানিয়েল ডি ভিলিয়ার্সের (Danielle De Villiers) সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে ভামিকার ছবি ফাঁস হওয়ার ঘটনাকে আর কী ভাবেই বা ব্যাখ্যা করা যায়!

এত দিনে অনেকেই জেনে গিয়েছেন যে অনুষ্কা শর্মা (Anushka Sharma) আর বিরাট কোহলি (Virat Kohli) এখন ছুটি কাটাচ্ছেন লন্ডনে, দিনকয়েক আগেই নায়িকা তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে লন্ডনের এক পার্কে মেয়ের ছয় মাস পূর্তি উদযাপনের ছবি দিয়েছেন। তার ঠিক পরের ধাপেই এবার সোশ্যাল মিডিয়া মেতে উঠেছে ড্যানিয়েল ডি ভিলিয়ার্সের পোস্ট করা সাম্প্রতিক ছবি নিয়ে, যেখানে দুই শিশুকন্যাকে উল্টো মুখ করে পিঠের দিক থেকে শুয়ে থাকতে দেখা যাচ্ছে। তারা একই রকমের পোশাক পরেছে। ছবিটি শেয়ার করে ড্যানিয়েল ডি ভিলিয়ার্স লিখেছেন যে মেয়ে ইয়েন্তে (Yente De Villiers) এই প্রথম কোনও বন্ধু পেল, যাকে সে পরম আদরে আর ভালোবাসায় জড়িয়ে ধরেছে। অনুষ্কা ড্যানিয়েল দে ভিলিয়ার্সের এই সোশ্যাস মিডিয়া পোস্টে একটি জোড়া হৃদয়ের ইমোজি দিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন।

আর যায় কোথায়! তার পর থেকেই দেখতে দেখতে ইউজারদের মধ্যে হুলস্থূল পড়ে গিয়েছে। অনেকে সন্দেহ প্রকাশ করেছেন যে ইয়েন্তের পাশে শুয়ে থাকা দ্বিতীয় শিশুকন্যাটি ভামিকা ছাড়া কেউ নয়, শিশুর গাত্রবর্ণও তাকে ভারতীয় বলেই চিহ্নিত করে! অনেকে আবার সন্দেহের ধার ধারেননি, সোজাসুজি জানিয়েছেন যে ওটা ভামিকা-ই, বাবারা যেমন বন্ধু, মেয়েদের ক্ষেত্রেও সেই মেলামেশার পরিমণ্ডলটা তৈরি হচ্ছে আর কী!

যা-ই হোক, অনুষ্কা বা বিরাটের মধ্যে কেউ এই বিষয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি, নিয়ম মেনে ভামিকা সংক্রান্ত বিষয়ে তাঁরা মুখে কুলুপ এঁটেই থাকবেন বরাবরের মতো! তাছাড়া ড্যানিয়েল ডি ভিলিয়ার্সের শেয়ার করা ছবিতে মেয়ের মুখ তো আর দেখা যাচ্ছে না, অতএব বিচলিত হওয়ার কোনও কারণও নেই দম্পতির!

Published by:Debalina Datta
First published: