Home /News /sports /
Cheteshwar Pujara : ঈশ্বরকে অশেষ ধন্যবাদ আইপিএলে দল পাইনি! কেন বললেন পূজারা ?

Cheteshwar Pujara : ঈশ্বরকে অশেষ ধন্যবাদ আইপিএলে দল পাইনি! কেন বললেন পূজারা ?

আবার ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট দলে দেখা যাবে পূজারাকে

আবার ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট দলে দেখা যাবে পূজারাকে

Cheteshwar Pujara happy not to play IPL 2022 for this specific reason. আইপিএলে দল না পেয়ে কেন খুশি হয়েছেন পূজারা ?

  • Share this:

    #মুম্বই: টেস্ট ক্রিকেটে জাতীয় দলে তিনি ফিরে আসবেন সেটা নিয়ে সন্দেহ ছিল না। প্রশ্নটা ছিল কবে ? ইংল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম টেস্টের জন্য ঘোষিত ভারতীয় দলে ডাক পেয়েছেন চেতেশ্বর পূজারা। জুলাইয়ে আয়োজিত হবে এ বারের সফরের একমাত্র টেস্ট ম্যাচটি। গত বছর পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ইংল্যান্ড উড়ে গিয়েছিল ভারত।

    আরও পড়ুন - Umran Malik, Team India : দেশের জন্য মাঠে প্রাণ দিতে প্রস্তুত আমার ছেলে! গর্বিত উমরানের বাবা রশিদ

    তার মধ্যে প্রথম চারটি টেস্ট আয়োদজিত হলেও কোভিড সংক্রমণের কারণে পঞ্চম টেস্টটি আয়োজন করা যায়নি। ইসিবি যাতে আর্থিক ক্ষতির সম্মুখীন না হয় সেই জন্য ওই সময়েই বিসিসিআই কথা দিয়েছিল শেষ টেস্টটি খেলা হবে পরবর্তী সফরে এবং সেই মতোই এই টেস্ট ম্যাচটি আয়োজিত হতে চলেছে। পঞ্চম টেস্টের জন্য বিসিসিআই তাঁর কথা ভাবায় বেশ খুশি বর্তমানে কাউন্টি ক্রিকেট খেলতে ইংল্যান্ডে থাকা চেতেশ্বর পূজারা।

    কাউন্টি চ্যাম্পিয়নশিপ ডিভিশন ২-এ ৭২০ রান করেছেন পূজারা। যার মধ্যে রয়েছে দু'টি দ্বি-শতরান। সোমবার এনডিটিভি'কে পূজারা টেস্ট দলে ডাক পাওয়ার বিষয়ে নিজের প্রতিক্রিয়া দিতে গিয়ে বলেছেন, আমি গর্বিত ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ম্যাচের জন্য ডাক পাওয়ায় এবং খুশি যে আমার সম্প্রতি কাউন্টির পারফরম্যান্সকে গুরুত্ব দেওয়া হয়েছে।

    আমি মনে করি কাউন্টি ক্রিকেটে খেলার জন্য মাঠে অনেকটা সময় কাটানোর ফলে আমার কিছুটা সুবিধা হবে ইংল্যান্ডের বিরুদ্ধে ম্যাচে। প্রতি বারের মতো এই বারও সফরের আগে ভাল করে অনুশীলন করছি এবং আশা করি টিম ইন্ডিয়ার জন্য একই রকম ভাবে অবদান রাখতে পারব। সাসেক্সের হয়ে পূজারা চারটি শতরান করেন, তাঁর সর্বোচ্চ ২০৩ রানের ইনিংস এসেছিল ডারহামের বিরুদ্ধে।

    ডার্বিশায়ারের বিরুদ্ধেও তিনি দ্বি-শতারন করেছেন। এই বছরের শুরুর দিকে ঘরের মাঠে শ্রীলঙ্কার বিরুদ্ধে দুই ম্যাচের টেস্ট সিরিজে পূজারাকে দলে সুযোগ দেওয়া হয়নি। ২৪ জুন লেস্টারশায়ারের বিরুদ্ধে একটি চার দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে ভারত।

    বার্মিংহামের এজবাস্টনে ভারত-ইংল্যান্ডের মধ্যে পঞ্চম টেস্টটি খেলা হবে। মজার বিষয় হল দুই দলই সিরিজের শেষ টেস্টটি খেলবে নতুন অধিনায়কের নেতৃত্বে। ভারত খেলবে বিরাট কোহলির পরিবর্তে রোহিত শর্মার অধীনে। অপর দিকে, জো রুটের পরিবর্তে ইংল্যান্ডকে নেতৃত্ব দেবেন বেন স্টোকস। পূজারা মনে করেন আইপিএলে দল না পাওয়া তার কাছে ভাল হয়েছে। পেলে ম্যাচে সুযোগ পেতেন না। খালি অনুশীলন করেই সময় কেটে যেত।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Cheteshwar Pujara

    পরবর্তী খবর