Home /News /sports /
Chetan Sakariya, IPL : আধপেটা খাওয়া থেকে কোটি কোটি টাকার চুক্তি! আকাশ ছুঁতে চান চেতন

Chetan Sakariya, IPL : আধপেটা খাওয়া থেকে কোটি কোটি টাকার চুক্তি! আকাশ ছুঁতে চান চেতন

আইপিএলে নতুন লক্ষ্য নিয়ে মাঠে নামবেন চেতন সাকারিয়া

আইপিএলে নতুন লক্ষ্য নিয়ে মাঠে নামবেন চেতন সাকারিয়া

Chetan Sakariya targets Virat Kohli wicket after dismissing Mahendra Singh Dhoni in previous IPL. আধপেটা খাওয়া থেকে কোটি টাকার চুক্তি! আকাশ ছুঁতে চান চেতন

  • Share this:

    #মুম্বই: গরিবের ছেলে চেতন। গত বছর বাবাকে হারিয়েছেন করোনা ভাইরাসে। তার আগে এক দাদা আত্মহত্যা করেন। সুতরাং বয়স কম হলেও, প্রচুর ব্যথা পেয়েছেন এর মধ্যেই। কিন্তু তাতেও ক্রিকেট থেকে তার ফোকাস সরেনি। রাজস্থান রয়্যালসের বোলিং বিভাগকে ভরসা দিলেও তাঁকে ধরে রাখেনি সঞ্জু স্যামসনের দল। চেতন সাকারিয়াকে এবার নিয়েছে দিল্লি ক্যাপিটালস। নিলাম থেকে চেতনকে দলে নেওয়ার জন্য রাজস্থান রয়্যালস চেষ্টা করে। তবে দিল্লি ক্যাপিটালস ৪.২ কোটি টাকায় দলে নিয়েছে চেতনকে।

    আরও পড়ুন - SA vs BAN, Sakib Al Hasan: সাকিব, তামিমদের ব্যাটিং বিক্রমে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে বড় রানের লক্ষ্যমাত্রা বাংলাদেশের

    আনরিখ নরকিয়ার আইপিএল থেকে ছিটকে যাওয়ার আশঙ্কা রয়েছে। সেক্ষেত্রে চেতন ঋষভ পন্থের দলের নির্ভরযোগ্য পেসার হয়ে উঠতেই পারেন। সম্প্রতি রঞ্জি ট্রফিতে সৌরাষ্ট্রের হয়ে গোয়ার বিরুদ্ধে প্রথম ইনিংসে তিনটি এবং দ্বিতীয় ইনিংসে ৩৮ রানের বিনিময়ে ৬ উইকেট নেন চেতন। বিজয় হাজারে ট্রফির সেমিফাইনালে তামিলনাড়ুর বিরুদ্ধে তিনি ৬২ রানে পাঁচ উইকেট নিয়েছিলেন।

    আরও পড়ুন - Rodger Federer helps Ukraine : মানবিক রজার ফেডেরার! যুদ্ধবিধ্বস্ত ইউক্রেনকে দিলেন বিশাল আর্থিক সহায়তা

    উল্লেখ্য, গত বছর আইপিএলের প্রথমার্ধে ভাল পারফর্ম করায় ভারতের শ্রীলঙ্কা সফরে টি ২০ ও একদিনের সিরিজে অভিষেক হয় সাকারিয়ার। ১টি একদিনের আন্তর্জাতিকে ২টি এবং ২টি টি ২০ আন্তর্জাতিক খেলে তাঁর ঝুলিতে রয়েছে ১টি উইকেট। প্রথম শ্রেণির ক্রিকেটে ২০১৮ সালে অভিষেকের পর ১৮ ম্যাচে চেতন পেয়েছেন ৫৩টি উইকেট।

    লিস্ট এ-তে তাঁর উইকেটের সংখ্যা ১৫ ম্যাচে ২৪। ৩৮টি টি ২০ ম্যাচে বছর ২৪-এর চেতনের ৫১টি উইকেট রয়েছে। গত বছরের আইপিএলে চেতন সাকারিয়া ১৪টি ম্যাচে ১৪টি উইকেট নিয়েছিলেন। সেরা বোলিং ৩১ রানের বিনিময়ে ৩ উইকেট। ময়াঙ্ক আগরওয়াল, নীতীশ রানা, দীনেশ কার্তিকদের আউট করলেও সেরা মুহূর্তটি যে ছিল মহেন্দ্র সিং ধোনিকে সাজঘরে ফেরানো, সেটা স্বীকার করেছেন চেতন সাকারিয়া।

    তিনি বলেন, গত বছরের আইপিএলে ধোনির উইকেট তুলে নেওয়াই আমার কাছে সেরা মুহূর্ত। অভিষেক ম্যাচটি নিঃসন্দেহে স্পেশ্যাল ছিল। কিন্তু ধোনির উইকেটের সঙ্গে কোনও কিছুরই তুলনা হয় না। তিনি একজন কিংবদন্তি। ফলে একজন কিংবদন্তিকে বল করা এবং তাঁর উইকেট পাওয়া সব সময়ই এক তৃপ্তিদায়ক অনুভূতি।

    এবার বিরাট কোহলির উইকেট তার প্রধান টার্গেট জানিয়ে দিলেন চেতন। একজন তরুণ ফাস্ট বোলার হিসেবে এটাই তার স্বপ্ন। বলা বাহুল্য অস্ট্রেলিয়ার মাটিতে টি টোয়েন্টি বিশ্বকাপে বাহাতি পেসার দলে নেওয়ার ভাবনা রয়েছে ভারতের। চেতন আইপিএলে ভাল পারফর্ম করলে বিশ্বকাপের দরজা খুলে যেতে পারে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022

    পরবর্তী খবর