Home /News /sports /

Lionel Messi Brazilian model Suzy : মেসির জন্য নগ্ন হতে চান ব্রাজিলিয়ান মডেল, কী করলেন আর্জেন্টাইন তারকা?

Lionel Messi Brazilian model Suzy : মেসির জন্য নগ্ন হতে চান ব্রাজিলিয়ান মডেল, কী করলেন আর্জেন্টাইন তারকা?

মেসির জন্য নগ্ন হবেন ব্রাজিলিয়ান মডেল

মেসির জন্য নগ্ন হবেন ব্রাজিলিয়ান মডেল

Brazilian model Suzy Cortez nude photoshoot for Messi. লিওনেল মেসির অন্ধভক্ত হিসেবেই পরিচিত সুজি কর্টিজ। মেসির জন্য নগ্ন হবেন ব্রাজিলিয়ান মডেল

  • Share this:

    #ব্রাসিলিয়া: ক্রিকেটে ভারত বিশ্বকাপ জিতলে জামাকাপড় খুলে ফেলবেন পুনম পান্ডে। ২০১৫ বিশ্বকাপের সময় এমন প্রতিশ্রুতি দিয়েছিলেন তিনি। সেরকমই লিওনেল মেসি ( Lionel Messi Ballon d'Or) ভাল কিছু করলে তিনি বিশেষভাবে সেলিব্রেট করে থাকেন। আর্জেন্টাইন ফুটবল সুপারস্টার লিওনেল মেসির অন্ধভক্ত হিসেবেই পরিচিত সুজি কর্টিজ ( Suzy Cortez Brazilian model)। ব্রাজিলিয়ান মডেল হিসেবে লিওনেল মেসি তার চিরশত্রু হওয়ার কথা। কিন্তু অনেক ব্রাজিলিয়ান মেসি ভক্তের মতো তিনিও একজন।

    আরও পড়ুন - IPL retention 2022: ধোনি থেকে বিরাট, রোহিত থেকে পন্থ রয়ে গেলেন পুরনো দলে, পঞ্জাব ছাড়লেন রাহুল

    ইতিমধ্যেই নিজের শরীরে মেসির একাধিক ট্যাটু ( tattoo of Messi) এঁকেছেন। কিছুদিন আগে আর্জেন্টিনা কোপা জয়ের পর এঁকেছেন আরেকটি। তবে এবার যা করলেন, তাতে মেসির সহধর্মীনী আন্তোনেল্লা রোকুজ্জো রেগে যেতে বাধ্য। মেসির প্রতি 'ভালোবাসা' প্রদর্শনে তিনি অনেকদিন ধরেই নানা কাণ্ড কারখানা ঘটাতেন। নিজের দেহের বিশেষ স্থানে মেসির ট্যাটু আঁকা থেকে শুরু করে মেসির জার্সিতে 'বডি পেইন্টিং'- সবই করেছেন।

    একটা সময় মেসিকে এসব ছবি তিনি সোশ্যাল সাইটে ট্যাগও করতেন। এমন কাণ্ডে অতিষ্ঠ হয়ে মেসি এবং তার স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জো সোশ্যাল সাইটে সুজি কর্টিজকে ব্লক মেরে দেন বলে জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম 'ডেইলি স্টার'। এতেও দমে যাননি সুজি কর্টিজ। সোমবার ব্যালন ডি'অর বিজয়ীর নাম ঘোষণা করা হল। লিওনেল মেসি আবার এই পুরস্কার জিতে নিলেন। প্যারিসের রাস্তায় বিবসনা হয়ে (nude photoshoot at Stade de France) উল্লাস করার ঘোষণা দিয়েছেন ৩১ বছর বয়সী সুজি!

    আরও পড়ুন - SC East Bengal vs Odisha match: নাটকীয় গোল বন্যার ম্যাচে ওড়িশার বিরুদ্ধে ৪-৬ গোলে হারল এস সি ইস্টবেঙ্গল

     তিনি বলেছেন, আমার স্বপ্ন মেসির জন্য নগ্ন হওয়া। মেসি আমার কাছে সব কিছু। মেসির চিরপ্রতিদ্বন্দ্বী ক্রিশ্চিয়ানো রোনালদোকে নিয়ে সুজি বলেন, তাকে খারাপ লাগে না। কিন্তু মাঠের খেলায় মেসি তার থেকে অনেক অনেক ভাল। পাশপাশি আমি কল্পনায় যা দেখি, তাতেও মেসি অনেক এগিয়ে। মেসির সঙ্গে আমি অনেক কিছু স্বপ্ন দেখি। অতীতে মেসির জার্সির রঙে নগ্ন শরীর রাঙিয়ে মেসির স্ত্রী আন্তোলেনাকে চটিয়ে দেন সুজি। ওই নগ্ন ছবি ইনস্টাগ্রামে পোস্ট করায় মিসেস মেসি ব্লক করে দেন মিস বামবামকে।

    আর এবার আন্তোলেনাকে রাগাতে আরও একধাপ এগিয়ে গেলেন সুজি কোর্টেজ। মেসির গোল হওয়ার সঙ্গে সঙ্গে একটি নীল-সাদা জার্সিতে ছবি তোলেন তিনি। সেটি পোস্ট করার পাশাপাশি বামবাম লেখেন, ফিরে এসেছেন লিওনেল মেসি। ফিরে এসেছেন পৃথিবীর শ্রেষ্ঠ ফুটবলার। আর এবার প্যারিসের রাস্তায় তিনি নগ্ন হবেন কিনা সেটাই দেখার। বিশ্বের অন্যতম সেরা ফুটবলার অবশ্য এসব দিকে মন দেবেন না সেটাই স্বাভাবিক। আসলে এসব করে এই মডেলরা পাদপ্রদীপের আলোয় আসার চেষ্টা করেন সেটা বিলক্ষণ জানেন মেসি, রোনাল্ডোরা।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Lionel Messi, Nude photo

    পরবর্তী খবর