Home /News /sports /
Ranveer Singh In Ipl 2022: আইপিএলে হাজির দীপিকা পাড়ুকোনের স্বামী, গ্যালারিতে লাফালাফি রণবীরের

Ranveer Singh In Ipl 2022: আইপিএলে হাজির দীপিকা পাড়ুকোনের স্বামী, গ্যালারিতে লাফালাফি রণবীরের

Ranveer Singh In Ipl 2022: দীপিকা পাড়ুকোনের স্বামী কোন ক্রিকেটারের ভক্ত জানেন?

  • Share this:

    #মুম্বই: রণবীর সিং কি তা হলে রোহিত শর্মার ফ্যান!

    মুম্বাই ইন্ডিয়ান্স এবং গুজরাট টাইটানস আইপিএল ২০২২- এর ৫১ তম ম্যাচে মুখোমুখি হয়েছিল। এই ম্যাচে গুজরাট টাইটান্সের অধিনায়ক হার্দিক পান্ডিয়া টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন। এই ম্যাচ দেখতে স্টেডিয়ামে পৌঁছে গিয়েছিলেন বলিউড অভিনেতা রণবীর সিং।

    এই ম্যাচে দারুণ ছন্দে ছিলেন রোহিত শর্মা। মাঠের চারপাশে স্ট্রোক খেলেন হিটম্যান। রোহিত ২৮ বলে ৪৩ রান করেন। যার মধ্যে পাঁচটি চার এবং দুটি লম্বা ছক্কা ছিল।

    আরও পড়ুন- গাড়ির কাঁচ ভেঙে রোহিত শর্মা পেলেন ৫ লাখ টাকা! কোনওদিন এমন হয়নি আইপিএলে

    মহম্মদ শামির বলে রোহিত শর্মা যখন ছক্কা মারেন তখন স্টেডিয়ামে ম্যাচ দেখতে আসা রণবীর সিংকে আনন্দে লাফালাফি করতে দেখা যায়। রণবীর সিং কিন্তু রোহিত শর্মার বড় ভক্ত। আর সেটা রণবীর অনেকবার প্রকাশ্যে স্বীকারও করেছেন।

    রণবীর সিংয়ের জয়েশভাই জোরদার ১৩ মে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে। তার আগে বিভিন্ন জায়গায় ছবির প্রমোশনের জন্য যাচ্ছেন দীপীকা পাড়ুকোনের স্বামী। আইপিএল ২০২২- এর ম্যাচ দেখার ফাঁকে এদিন সিনেমার প্রমোশন করে ফেলেন রণবীর।

    গুজরাট টাইটান্সের বিরুদ্ধে হৃতিক শোকিনকে দলে নেননি মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা। তাঁর জায়গায় অন্তর্ভুক্ত করা হয়েছিল মুরুগান অশ্বিনকে।

    মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে দুর্দান্ত বোলিং করেছেন শওকিন। তাঁর স্পিনের জাদু এদিন দেখার মতো ছিল। মুম্বাইকে এবারের টুর্নামেন্টের এই ম্যাচে জিততে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন হৃতিক শোকিন।

    আরও পড়ুন- মাঠে দেখে বোঝা যায় না! বুমরাহ এত রোম্যান্টিক! দেখুন স্ত্রীর সঙ্গে কী করলেন

    গুজরাট টাইটান্সকে এই ম্যাচে ১৭৮ রানের টার্গেট দিয়েছিল মুম্বাই ইন্ডিয়ান্স। ৪৫ রানের অবদান রাখেন ইশান কিষাণ। ১৩ রান করেন সূর্যকুমার যাদব। ২১ রানের অবদান ছিল টুর্নামেন্টে দুর্দান্ত ফর্মে থাকা তিলক ভার্মার।

    তবে মুম্বইয়ের ক্যারিবিয়ান তারকা এদিন রান পাননি। মাত্র চার রান করেন কায়রন পোলার্ড। টিম ডেভিড ৪৪ রান করেন। টিম ডেভিড শেষ ওভারে চারটি চার মেরে সবাইকে অবাক করে দেন। রোহিত শর্মা রানে ফিরলেন। তবে অনেকটা দেরি হয়ে গেল।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: IPL 2022, Ranveer Singh, Rohit Sharma

    পরবর্তী খবর