corona virus btn
corona virus btn
Loading

#Viral: রাহুল বোসের রান্না খেয়ে মুগ্ধ আর্জেন্টিনার বিশ্বকাপার ক্রেসপো ! কী খাওয়ালেন 'মিস্টার আয়ার' ?

#Viral: রাহুল বোসের রান্না খেয়ে মুগ্ধ আর্জেন্টিনার বিশ্বকাপার ক্রেসপো ! কী খাওয়ালেন 'মিস্টার আয়ার' ?
Hernan Crespo and Rahul Bose

দুই পৃথিবীর দুই সেলেব্রিটি। একজনের গোলের নেশা, অন্যজনের জগত জুড়ে লাইট-সাউন্ড-ক্যামেরা। পরিচয়টা অবশ্য ছিল না দু'জনের। সেতুবন্ধনের কাজটা করে দিল এক প্লেট পাস্তা

  • Share this:

PARADIP GHOSH

#কলকাতা: দুই পৃথিবীর দুই সেলেব্রিটি। একজনের গোলের নেশা,  অন্যজনের জগত জুড়ে লাইট-সাউন্ড-ক্যামেরা। পরিচয়টা অবশ্য ছিল না দু'জনের। সেতুবন্ধনের কাজটা করে দিল এক প্লেট পাস্তা।

সিলভার স্ক্রিনে তাঁর তুখোড় অভিনয় নেশা ধরায়। কিন্তু শেফের ভূমিকাতেও যে তিনি মাস্টারপিস, কে জানত ! 'মিস্টার অ্যান্ড মিসেস আইয়ার', 'শেষের কবিতা', 'তক্ষক', 'প্যায়ার কে সাইড এফেক্টস'-এ অভিনয়ের মতই রান্নার হাতটাও চটকদার রাহুল বোসের। কলকাতা ম্যারাথনে অংশ নিতে এসে শনিবার শেফের ভূমিকাতেও মাত করলেন বলিউড তারকা। ২০১৭-র পর বড় পর্দায় দেখা যায়নি বাঙালি অভিনেতাকে। 'মিস্টার আইয়ার' এখন ওয়েব সিরিজে ব্যস্ত। কলকাতা ম্যারাথনে অংশ নিতে রাহুল এখন কলকাতায়।

কম যান না অন্যজনও। সিরি এ থেকে ইংলিশ প্রিমিয়ার লিগ... ফুটবলার জীবনে চুটিয়ে খেলেছেন ইতালি থেকে ইংল্যান্ড। বার্গার থেকে পাস্তা, সবেতেই অভ্যস্ত মেসির প্রাক্তন সতীর্থ। কিন্তু সুদূর কলকাতায় এসেও যে এমন পাস্তা পাবেন, সেটা বোধহয় স্বপ্নেও ভাবেননি হার্নান ক্রেসপো। কলকাতা ম্যারাথন মিলান থেকে উড়িয়ে এনেছে তিনবারের বিশ্বকাপারকেও। বিশ্বের দুই প্রান্তের দুই সেলেব্রিটিকে একসুতোয় বেঁধে দিল এক প্লেট পাস্তা।

রাহুল বোসের হাতে তৈরি পাস্তা খেয়ে মুগ্ধ আর্জেন্টাইন ক্রেসপো। খোদ মিলান, তুরিন বা রোমেও না কি এমন পাস্তা খাননি আর্জেন্টিনার জার্সিতে ৩৫ গোলের মালিক। প্রথমবার শেষ করে দ্বিতীয়বার রাহুলের থেকে একরকম চেয়ে নিয়েই পাস্তা খেলেন প্রাক্তন বিশ্বকাপার। মারাদোনার দেশের স্ট্রাইকারের আন্তরিকতায় ভুললেন বলিউড তারকাও। এগিয়ে এসে নিজে হাতেই পাস্তা সাজিয়ে দিলেন ক্রেসপোর প্লেটে। 'মিস্টার আইয়ার'-এর আতিথেয়তায় অভিভূত বিশ্বফুটবলের চেনা নাম ক্রেসপো। কাছাকাছি এলেন দুই পৃথিবীর দুই সেলেব্রিটি। একে অন্যের খোঁজ নিলেন। দু-এককথায় এবার অভিনেতা রাহুলের মধ্যে থেকেই বেরিয়ে এল স্পোর্টসম্যান রাহুল। অভিনয়ের পাশে রাগবিটাও যে সমান দক্ষতায় খেলেন 'মিস্টার আইয়ার'। খেলার জগতের ক্রেসপোর সঙ্গে মিশে যেতে তাই সময় লাগল না বলিউড নায়কের। একপ্লেট পাস্তা মিলিয়ে দিল দুই পৃথিবীর দুই সেলেব্রিটিকে। বলিউড মিশে গেল বিশ্বকাপে।

First published: December 14, 2019, 8:05 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर