Home /News /sports /
IND vs ENG, T20 : ভুবনেশ্বর, চাহালদের দুর্দান্ত বোলিং! ইংল্যান্ডকে উড়িয়ে দিয়ে সিরিজ জয় ভারতের

IND vs ENG, T20 : ভুবনেশ্বর, চাহালদের দুর্দান্ত বোলিং! ইংল্যান্ডকে উড়িয়ে দিয়ে সিরিজ জয় ভারতের

ভুবনেশ্বর, চাহালদের দুর্দান্ত বোলিং! ইংল্যান্ডকে উড়িয়ে দিয়ে সিরিজ জয় ভারতের

ভুবনেশ্বর, চাহালদের দুর্দান্ত বোলিং! ইংল্যান্ডকে উড়িয়ে দিয়ে সিরিজ জয় ভারতের

Bhuvneshwar Kumar and Chahal bowling led India series win against England in Birmingham. ভুবনেশ্বর, চাহালদের দুর্দান্ত বোলিং! ইংল্যান্ডকে উড়িয়ে দিয়ে সিরিজ জয় ভারতের

  • Share this:
    ভারত জয়ী ৪৯ রানে

    #লন্ডন: এই মাঠেই পঞ্চম টেস্ট ম্যাচ হেরে গিয়ে ট্রফি ভাগ করে নিতে হয়েছিল ভারতকে। এই মাঠেই শাপমোচন টিম ইন্ডিয়ার। শনিবার সিরিজের দ্বিতীয় টি টোয়েন্টি ম্যাচে ভারত যে জিততে চলেছে সেটা পরিষ্কার হয়ে গিয়েছিল ইংল্যান্ড ইনিংসের ১০ ওভার শেষ হওয়ার পর। কারণ ততক্ষণ ৫ উইকেট হারিয়ে ধুঁকছিল ইংরেজরা।

    প্রথম বলেই উইকেট তুলে নিয়েছিলেন ভুবনেশ্বর কুমার। স্লিপে খাতা না খুলে ক্যাচ দেন জেসন রয়। এরপর বাটলার (৪) ফিরে গেলেন ভুবির বলেই। প্রথম তিন ওভারেই জয়ের গন্ধ পেয়ে গিয়েছিল ভারত। কিন্তু মালান এবং লিভিংস্টোন জুটি ক্রমশ জমে উঠছিল। কিন্তু একটা দুর্দান্ত ইন সুইং বলে লিভিংস্টোনকে বোল্ড করলেন বুমরাহ। চাহাল আউট করলেন মালানকে।

    হ্যারি ব্রুক আউট হলেন চাহালকে তুলে মারতে গিয়ে। কিন্তু ইংল্যান্ডের শেষ ভরসা ছিলেন মইন আলি। নিজের ঘরের মাঠে শেষ পর্যন্ত লড়াই চালালেন তিনি। রবীন্দ্র জাদেজা বল হাতে এদিন প্রচুর রান দিলেন। শেষ পর্যন্ত মইনকে (৩৫) আউট করলেন হার্দিক পান্ডিয়া। মিড ওফে ক্যাচ নিলেন রোহিত। এরপর খেলাটা শেষ হওয়া ছিল শুধু সময়ের অপেক্ষা।

    ডেভিড উইলি একটা শেষ চেষ্টা করেছিলেন। কিন্তু যতক্ষণে ম্যাচের ভাগ্য লেখা হয়ে গিয়েছে। এক ম্যাচ বাকি থাকতেই সিরিজ জিতে গেল ভারত। যথেষ্ট দাপটের সঙ্গে। আলাদা করে প্রশংসা করতে হবে রোহিত শর্মার অধিনায়কত্বর। বুদ্ধি করে সামর্থ্য কাজে লাগিয়ে কিভাবে ম্যাচ বের করতে হয় সেটা আবার প্রমাণ করলেন রোহিত।

    শেষ উইকেট নিলেন হর্ষল প্যাটেল। বোল্ড করলেন পারকিনসনকে। ম্যাচ শেষ হয়ে গেল ১৭ ওভারে। ভারত প্রমাণ করল ভুবনেশ্বর কুমার, চাহাল, বুমরাহর ত্রিমূর্তি সামলানো সহজ নয় যেকোনো ব্যাটিং লাইন আপের।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Bhuvneshwar Kumar, Ind vs Eng

    পরবর্তী খবর