Home /News /sports /
Bengal Ranji : বাংলার বাঘ মনোজ তিওয়ারি! মধ্যপ্রদেশের চ্যালেঞ্জ নিতে প্রস্তুত সুদীপরা

Bengal Ranji : বাংলার বাঘ মনোজ তিওয়ারি! মধ্যপ্রদেশের চ্যালেঞ্জ নিতে প্রস্তুত সুদীপরা

বাংলার হয়ে দুর্দান্ত ছন্দে মনোজ তিওয়ারি

বাংলার হয়ে দুর্দান্ত ছন্দে মনোজ তিওয়ারি

Bengal ready for Madhya Pradesh challenge in Ranji Trophy semi final says Manoj Tiwary. বাংলাকে রঞ্জি ট্রফি চ্যাম্পিয়ন করার শপথ মনোজ তিওয়ারির! আশাবাদী অরুণ

  • Share this:

    #বেঙ্গালুরু: এই মুহূর্তে আত্মবিশ্বাসে ভরপুর বাংলা ক্রিকেট দল। ভাগ্য খারাপ বাংলার। কয়েক বছর আগে ফাইনালে উঠেও হেরে যেতে হয়েছিল সৌরাষ্ট্রের বিপক্ষে। চ্যাম্পিয়ন হওয়া যায়নি সেবার। কিন্তু এবার কাছে রঞ্জি ট্রফি চ্যাম্পিয়ন হওয়া একমাত্র লক্ষ্য বাংলা দলের। কোচ অরুণ লাল এবং দলের ক্রিকেটাররা সেটাই পাখির চোখ করেছেন।

    রঞ্জি ট্রফির সেমিফাইনালে পৌঁছে গিয়েছে বাংলা। ঝাড়খণ্ডের বিরুদ্ধে প্রথম ইনিংসে শতাধিক বছরের পুরনো রেকর্ড ভেঙে নতুন বিশ্ব রেকর্ড তৈরি করেছে বাংলা দল। ইতিহাস রপচনার সঙ্গেই তারা জায়গা করে নিয়েছে রঞ্জি ট্রফির শেষ চারে। দলের ছেলেদের এই সাফল্য স্বভাবতই খুশি বাংলা দলের কোচ অরুণ লাল। সেমিফাইনালের যোগ্যতা অর্জনকরার দিন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার বলেছেন, ছেলের এই পারফরম্যান্সে আমি অত্যন্ত খুশি।

    তবে আমাদের লক্ষ্য খেতাব জয় এবং সেই দিকেই এক পা আমরা বাড়ালাম। আগামীকাল পুরোপুরি বিশ্রাম নেবে ছেলেরা এবং তার পরের দিন থেকে আমরা অনুশীলন শুরু করব। অরুণ লাল এদিন বিশেষ প্রশংসা করেছেন দলের অলরাউন্ডারদের। তিনি বলেছেন, আমি বিশ্বাস করি ভবিষ্যতে অলরাউন্ডাররাই গুরুত্বপূর্ণ হয়ে উঠবে।

    আপনি যদি এক জন বোলারও হন আপনাকে ব্যাটিং করতে জানতে হবে, আর আপনি ব্যাটসম্যান হলে বোলিং করতে জানতে হবে। প্রতিপক্ষের উপর চেপে বসতে হলে আপনার দলের সাত থেকে দশ নম্বরের ব্যাটরদের অন্যান্য দলের থেকে ভাল খেলতে হবে। প্রতি দলের প্রথম ছয় জন ব্যাটারই থাকে, পার্থক্যটা গড়তে হবে পরবর্তীতে আসা ক্রিকেটারদের।

    মনোজ তিওয়ারির প্রশংসাও শোনা গিয়েছে অরুণ লালে গলায়। তিন বলেছেন, আমি মনোজের খেলার অত্যন্ত সন্তুষ্ট। সম্প্রতি খুব বেশি ক্রিকেট ও খেলেনি, ক্লাব ক্রিকেটের জন্যও খুব বেশি সময় পায়নি, হাঁটুর চোটের কারণে ওর ফিটনেসেও সমস্যা ছিল কিন্তু খেলার প্রতি ওর যে দায়বদ্ধতা তা অনুপ্রেরণাদায়ক।

    অনুশীলন ম্যাচে ও যদি রান না পায়, আমি ওকে সারাক্ষণ নেটে দেখতে পাই। ওর ফর্মে ফেরাটা আমাদের কাছে সম্পদ হতে চলেছে। ও একজন কিংবদন্তি। বাংলার থেকে বের হওয়া সেরা পাঁচ ক্রিকেটারের একজন ও। ওর ফর্ম আমাদের আরও শক্তিশালী করে তুলেছে। মনে রাখতে হবে ঋদ্ধিমান সাহা এবং মহম্মদ শামিকে ছাড়াই খেলছে বাংলা। তবে যারা নেই তাদের নিয়ে ভাবতে নারাজ অরুণ লাল। আকাশ, সায়ন, শাহবাজ, ঈশ্বরণ, সুদীপদের ক্ষমতার ওপর আস্থা রয়েছে তার।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Manoj Tiwary, Ranji Trophy 2022

    পরবর্তী খবর