corona virus btn
corona virus btn
Loading

মুম্বইয়ে সৌরভ-বিরাট বৈঠক, সবরকম সাহায্যের আশ্বাস মহারাজের

মুম্বইয়ে সৌরভ-বিরাট বৈঠক, সবরকম সাহায্যের আশ্বাস মহারাজের
Photo Collected
  • Share this:

#মুম্বই: মাঠের বাইরে তিনিই ক্যাপ্টেন। বোর্ডের অন্দরে কোহলিদের বিরাট বার্তা সৌরভের। সূত্রের দাবি, মুম্বইয়ে অধিনায়কের সঙ্গে বৈঠকে সবরকম ভাবে পাশে থাকার আশ্বাস দিয়েছেন মহারাজ। একইসঙ্গে দলের কাছ থেকে চেয়েছেন পারফরম্যান্সও। তিনি আশা করছেন ইতিবাচক বৈঠক হবে। তিনি এখন ক্রিকেট খেলছেন। আর বোর্ড প্রেসিডেন্ট তাঁর থেকেও বেশি ক্রিকেট খেলেছেন। তাই পরিস্থিতি বুঝতে পারবেন। দল কী চায়, সেটাও বুঝতে পারবেন।

বৃহস্পতিবার সৌরভের সঙ্গে বৈঠকের আগে এটা বিরাটের মন্তব্য। এই পরিস্থিতিতে লক্ষ্মীবারে আবর সাগরের পাড়ে বেলা দেড়টা নাগাদ বোর্ড প্রেসিডেন্টের সঙ্গে বৈঠক করতে আসেন অধিনায়ক বিরাট কোহলি। প্রায় মিনিট পঁয়তাল্লিশ তাঁদের মধ্যে বৈঠক হয়। সূত্রের দাবি, ভারতীয় দল কীভাবে চলছে এবং আগামীদিনে কীভাবে চলতে পারে মূলত এই ব্যাপারেই বিরাটের সঙ্গে কথা বলেছেন বোর্ড প্রেসিডেন্ট। এই বৈঠকেই অধিনায়ককে মহারাজ বুঝিয়ে দিয়েছেন, দূর থেকে নয়, কাছ থেকেই দলের পাশে থাকবেন তিনি। সূত্রের দাবি, যেখানে বোর্ড প্রেসিডেন্টের ভূমিকা হতে পারে নন প্লেয়িং ক্যাপ্টেনের মতো। দিনে-রাতের টেস্ট করতে মরিয়া সৌরভ। অধিনায়কের সঙ্গে আলোচনায় সেই প্রসঙ্গ উঠছে বলেও দাবি করা হচ্ছে।

এদিন বাংলাদেশের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের আগে রোহিত শর্মার সঙ্গেও আলাদাভাবে কথা বলেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। আপাতত মুম্বই সফর শেষ। ফের যাবেন বার্ষিক সাধারণ সভায় হাজির থাকতে। যেখানে আর্থিক রিপোর্ট পেশের পাশাপাশি ঠিক হতে পারে বর্তমান জাতীয় নির্বাচকদের ভাগ্য। তার আগে বিরাট বৈঠকে পাশে থাকা বার্তা দিয়ে সৌরভ বোঝালেন, এখন থেকে ফের তিনি ভারতীয় ক্রিকেটের মহারাজ।

First published: October 24, 2019, 9:21 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर