Home /News /sports /
BCCI COVID guidelines : ইংল্যান্ডে সেলফিতে মজে রোহিতরা! করোনা মাথায় রেখে কড়া নিয়ম জারি করল বোর্ড

BCCI COVID guidelines : ইংল্যান্ডে সেলফিতে মজে রোহিতরা! করোনা মাথায় রেখে কড়া নিয়ম জারি করল বোর্ড

সমর্থকদের সঙ্গে সেলফি তুলে বোর্ডের ধমক খেলেন বিরাট, রোহিতরা

সমর্থকদের সঙ্গে সেলফি তুলে বোর্ডের ধমক খেলেন বিরাট, রোহিতরা

BCCI issues covid guideline for Indian cricketers in England. সমর্থকদের সঙ্গে সেলফি তুলে বোর্ডের ধমক খেলেন বিরাট, রোহিতরা

  • Share this:

    #লেস্টার: ইংল্যান্ডে পৌঁছানোর পর থেকে আনন্দে আছেন ভারতীয় ক্রিকেটাররা। দীর্ঘদিন পর দেশের বাইরের টুর। একটু উত্তেজনা থাকা স্বাভাবিক। কিন্তু সেই উত্তেজনা ক্ষতি করতে পারে এমন আশঙ্কা আছে। আবার চোখ রাঙাচ্ছে করোনা। ইংল্যান্ড সফর শুরুর আগেই বিরাট কোহলি, রোহিত শর্মাদের কড়া হুঁশিয়ারি দিতে চলেছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

    আরও পড়ুন - Afridi on BCCI : পাকিস্তান শিশু, ভারতীয় বোর্ডের দাদাগিরি থামানোর দম নেই আইসিসির! অকপট আফ্রিদি

    এমন ভুল আর নয়। ফের যদি এমন ভুল করেছেন কেউ, তাঁকে শাস্তি পর্যন্ত পেতে হতে পারে। আসলে ইংল্যান্ডে পৌঁছেই রোহিত শর্মা ও বিরাট কোহলিকে অনুরাগীদের ছবি তোলার আব্দার মোটাতে দেখা যায়। ওদিকে ব্রিটেনে প্রতিদিনই বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। ইতিমধ্যেই ইংল্যান্ড সফরে যাওয়া নিউজিল্যান্ড দলের একাধিক সদস্য করোনা আক্রান্ত হন।

    তাছাড়া রবিচন্দ্রন অশ্বিন করোনা আক্রান্ত হওয়ায় ভারতীয় দলের সঙ্গে ইংল্যান্ডে উড়ে যেতে পারেননি। এই অবস্থায় ভারতীয় শিবিরে করোনা হানা দিলে বার্মিংহ্যাম টেস্টে তার প্রভাব পড়তে পারে। বিসিসিআই কোনওভাবেই ঝুঁকি নিতে চায় না। সেকারণেই রোহিত-কোহলিদের আচরণে মোটেও খুশি নয় বোর্ড।

    বিসিসিআইয়ের কোষাধ্যক্ষ অরুণ ধুমল এপ্রসঙ্গে ইনসাইডস্পোর্টকে বলেন, ইংল্যান্ডে করোনার ঝুঁকি তুলনায় কম হলেও ক্রিকেটারদের সাবধান থাকা উচিত। আমরা দলকে বাড়তি সাবধানতা অবলম্বন করতে বলব। গত বছর করোনার জন্যই ইংল্যান্ড সফরে ৫ ম্যাচের সিরিজের শেষ টেস্ট খেলা হয়নি ভারতের। এবারও তেমন কোনও অপ্রীতিকর পরিস্থিতি তৈরি হোক, চায় না বোর্ড।

    উল্লেখ্য, আগামী ১ জুলাই থেকে বার্মিংহ্যামের এজবাস্টনে অনুষ্ঠিত হবে ইংল্যান্ড-ভারত সিরিজের স্থগিত হয়ে যাওয়া পঞ্চম টেস্ট। ইংল্যান্ড সফরে বায়ো বাবল নেই। অর্থাৎ অনেক খোলা মনে ক্রিকেট উপভোগ করতে পারবেন ক্রিকেটাররা।

    কিন্তু হঠাৎ করে যদি টিম হোটেলে করোনা ঢুকে পরে, তখন দ্রুত একাধিক ব্যক্তির তাতে আক্রান্ত হওয়ার সম্ভাবনা থাকে। তাই আগে থেকেই গাইডলাইন জারি করে দিয়েছে ভারতীয় বোর্ড। ইংল্যান্ডের বিরুদ্ধে একমাত্র টেস্ট জিতুক ভারত, তার জন্য মরিয়া বিসিসিআই।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: BCCI, Corona. COVID 19

    পরবর্তী খবর