গোলাপি বলে টেস্ট শেষ, তবু কেন এখনও শহর ছাড়েননি মুশফিকুর ?

গোলাপি বলে টেস্ট শেষ, তবু কেন এখনও শহর ছাড়েননি মুশফিকুর ?

গোলাপি বলে ঐতিহাসিক টেস্ট ম্যাচ শেষ হয়েছে রবিবারই। তারপর কেটে গেছে বেশ কয়েকদিন।

  • Share this:

Eeron Roy Barman

#কলকাতা: গোলাপি বলে ঐতিহাসিক টেস্ট ম্যাচ শেষ হয়েছে রবিবারই। তারপর কেটে গেছে বেশ কয়েকদিন। রবিবার দেশে ফিরে গিয়েছেন ভারতের প্রায় সব ক্রিকেটার। তারপর দিন কয়েকের মধ্যে শহর ছেড়েছে ন বাংলাদেশের ক্রিকেটাররাও। তবে এখনো কলকাতায় রয়েছেন বাংলাদেশের অন্যতম ক্রিকেটার মুশফিকুর রহিম। পরিবার নিয়ে শহরে আসা মুশফিকুর শুক্রবার শহর ছাড়বেন।

তার আগে বৃহস্পতিবার সকালে হাতিবাগানের কাছে ক্রীড়া প্রস্তুতকারী সংস্থার দোকানে হাজির হলেন। অনেকক্ষণ সময় কাটান দোকানে। ব্যাট, গ্লাভস জুতো থেকে ক্রিকেটীয় সরঞ্জাম ঘেটে দেখেন। দোকানের তরফে একটি ছোট ব্যাট উপহার দেওয়া হয় মুশফিকুরকে। ঐতিহাসিক গোলাপি বলে টেস্ট ম্যাচের জন্য তৈরি হওয়া বিশেষ টি-শার্টে সই করেন বাংলাদেশের এই তারকা ক্রিকেটার। শুধু বৃহস্পতিবারই নয়, সপরিবারে কলকাতায় আসা মুশফিকুর দেদার শপিং করেন শেষ দুদিন। মুশফিকের সঙ্গে তার মা-বাবা কলকাতায় আসেন। পরিবারের আত্মীয়দের সঙ্গে দেখা সাক্ষাৎ করেন। স্ত্রী সন্তানকে নিয়ে শহরের বেশ কয়েকটি শপিং মলেও ঘটতে দেখা যায় মুশফিকুরকে। শুধু নিজের জন্যই নয় স্ত্রী এর জন্য শাড়ি কেনেন মুশফিকুর রহিম।

Mus 2

শহরের রেস্তোরাঁয় দেখা গিয়েছে বাংলাদেশি ক্রিকেটারকে। ডিসেম্বর প্রথম সপ্তাহ থেকে শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ। কলকাতা থেকে বাংলাদেশে ফিরে বিপিএলের প্রস্তুতি শুরু করবেন মুশফিকুর। ম্যাচের সময় স্থানীয় ম্যানেজার হিসেবে বাংলাদেশ দলের সঙ্গে থাকা মইন বিন মকসুদকে একটি ব্যাট উপহার দেন বাংলাদেশের এই তারকা ক্রিকেটার। যে ব্যাট নিয়ে টেস্টে দ্বিতীয় ইনিংসে ৭৪ করেন মুশফিকুর সেই ব্যাটই সই করে উপহার হিসেবে তুলে দেন। উপহার পেয়ে আপ্লুত মইন বিন মকসুদ। তিনি নিজের সংগ্রহশালায় রাখতে চান ব্যাটটি।

First published: 07:00:54 PM Nov 28, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर