হোম /খবর /খেলা /
গ্রিন, ডেভিড ঝড়ে সিরিজ নির্ণায়ক ম্যাচে ভারতকে চাপে রাখল অস্ট্রেলিয়া

গ্রিন, ডেভিড ঝড়ে সিরিজ নির্ণায়ক ম্যাচে ভারতকে চাপে রাখল অস্ট্রেলিয়া

অক্ষর নিলেন তিনটি উইকেট

অক্ষর নিলেন তিনটি উইকেট

Axar Patel gets three wickets as India restricts Australia under two hundred in Hyderabad. নির্ণায়ক ম্যাচে অস্ট্রেলিয়াকে দুশোর নিচে রাখল ভারত

  • Last Updated :
  • Share this:
অস্ট্রেলিয়া - ১৮৬/৭

#হায়দারাবাদ: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ নির্ণায়ক ম্যাচে টস ভাগ্য সঙ্গ দিল রোহিত শর্মার। টসে জিতে বল করার সিদ্ধান্ত নিলেন তিনি। মনে মনে এটাই চেয়েছিল ভারত। কারণ ইদানিং টি-টোয়েন্টি ক্রিকেট মানেই দ্বিতীয়ার্ধে যারা ব্যাট করবে, তাদের জয়ের সম্ভাবনা বেশি। অস্ট্রেলিয়ার দুই ওপেনার ফিঞ্চ এবং ক্যামেরন গ্রিন ঝড়ের গতিতে শুরু করলেন।

বিশেষ করে গ্রিন। মাঠে যেন সাইক্লোন বয়ে গেল। একের পর এক বাউন্ডারি এবং ওভার বাউন্ডারি আসতে থাকল তার ব্যাট থেকে। বুমরাহ, অক্ষর, ভুবি - কেউ তাকে থামানোর রাস্তা খুঁজে পাচ্ছিলেন না। রক্তচাপ বেড়ে যাচ্ছিল রোহিত শর্মার। তবে ভারতকে প্রথম ব্রেক দিলেন অক্ষর। ফিঞ্চকে (৭) আউট করলেন তিনি। ক্রমশ ভয়ঙ্কর হয়ে ওঠা গ্রিন (৫২) ফিরিয়ে দিলেন ভুবনেশ্বর।

এরপর স্মিথ (৯), ম্যাক্সওয়েল (৬) ফিরে গেলেন পরপর। এই সময়টা অস্ট্রেলিয়ার ঝড়ের গতি রান সংগ্রহ আটকে দিল ভারতীয় বোলাররা। জশ ইংলিশ (২৪) মাঝখানে কিছুটা লড়াই করার চেষ্টা করলেন। তাকে ফিরিয়ে দিলেন অক্ষর। কিন্তু ফর্মে থাকা ওয়েডকে (১) যেভাবে ফেরালেন অক্ষর, তাতে বোঝা যাচ্ছে রবীন্দ্র জাদেজার জায়গায় নিজেকে প্রমাণ করতে মরিয়া তিনি।

এখান থেকে রান বাড়ানোর ক্ষেত্রে অস্ট্রেলিয়ার শেষ আশা ছিল টিম ডেভিড। কিন্তু চাহাল, অক্ষর, ভুবিরা এই সময়টা বুদ্ধি করে বল করলেন। সহজে মারার জায়গা দিলেন না ক্যাঙ্গারুদের। একটি উইকেট পেলেও আজ দুর্দান্ত বল করলেন চাহাল।

অক্ষর নিলেন তিনটি উইকেট। এই জায়গা থেকে ভারতের ম্যাচটা জেতা উচিত, একইসঙ্গে সিরিজটা। না হলে সেটাই অভাব করার মত ব্যাপার হবে টিম ইন্ডিয়ার কাছে।

Published by:Rohan Chowdhury
First published:

Tags: Axar Patel, IND vs AUS