Home /News /sports /
Sachin Tendulkar : সচিনকে সম্মান না দেওয়ার ফল! অস্ট্রেলিয়ান তারকাকে নোংরা গালাগাল খেতে হল

Sachin Tendulkar : সচিনকে সম্মান না দেওয়ার ফল! অস্ট্রেলিয়ান তারকাকে নোংরা গালাগাল খেতে হল

সচিনকে স্যার বলে লেখেননি লাবুশানে

সচিনকে স্যার বলে লেখেননি লাবুশানে

Marnus Labuschagne faces social media attack for not showing respect to Sachin Tendulkar. সচিনকে সম্মান না দেওয়ার ফল! অস্ট্রেলিয়ান তারকাকে ধুয়ে দিল সোশ্যাল মিডিয়া

  • Share this:

    #সিডনি: সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন রকম পোস্ট করে থাকেন সচিন তেন্ডুলকর। ক্রিকেট কিংবদন্তীর পোস্ট দেখে অনুপ্রাণিত হন অনেকে। সম্প্রতি কমনওয়েলথ গেমসে ভারত বনাম অস্ট্রেলিয়া মহিলা ক্রিকেট ম্যাচের আগে একটি পোস্ট করেছিলেন সচিন। তাতে দুটি দলকেই শুভেচ্ছা জানিয়েছিলেন মাস্টার ব্লাস্টার। মেয়েদের ক্রিকেট আরো জনপ্রিয় হবে আশা প্রকাশ করেছিলেন।

    আরও পড়ুন - PV Sindhu : আসল লক্ষ্য প্যারিস অলিম্পিক! তার আগে কমনওয়েলথ সোনা চান সিন্ধু

    অস্ট্রেলিয়ার অন্যতম ধারাবাহিক ক্রিকেটার মার্ণস লাবুশানে এর তলায় নিজের মতামত ব্যক্ত করেন। তিনি লেখেন, তোমার সঙ্গে একমত সচিন। ভারত এবং অস্ট্রেলিয়ার ম্যাচটা শুরুতেই দারুন হতে চলেছে। আপাত দৃষ্টিতে দেখলে তিনি খারাপ কিছু লেখেননি। কিন্তু অস্ট্রেলিয়ান তারকা সচিনকে যোগ্য সম্মান দেননি মনে করছেন নেট নাগরিকরা।

    তাদের বক্তব্য, লাবুশানের উচিত ছিল অন্তত কমপক্ষে সচিন স্যার বলে সম্বোধন করা। ব্যাপক গালাগাল খাচ্ছে তিনি। কেউ লিখেছেন তুমি যখন ন্যাপি পড়তে, তার আগে থেকে খেলছে সচিন। কেউ লিখেছেন তুমি যখন হামাগুড়ি দিতে, তখন আন্তর্জাতিক ক্রিকেটে ৫০টি সেঞ্চুরি হয়ে গিয়েছে তার। কেউ আবার অস্ট্রেলিয়ানদের নাক উঁচু মনোভাব দেখতে পেয়েছেন এর পেছনে।

    আসলে সচিন তেন্ডুলকর ক্রিকেট জগতে সাধারণ একজন প্লেয়ার নন। তিনি আইকন, কিংবদন্তি এবং মহানায়ক। ১০০ সেঞ্চুরির মালিক। তাই সব মিলিয়ে তার জায়গা বাকিদের থেকে আলাদা। সুতরাং তার সম্মান বাকিদের তুলনায় বেশি। এতক্ষণে নিশ্চয়ই মার্নাস লাবুশানে বুঝতে পেরেছেন কত বড় ভুল কাজ করেছেন তিনি।

    কিন্তু উন্নাসিকতা অস্ট্রেলিয়ানদের চিরকাল বেশি। তাই এখনও পর্যন্ত ক্ষমা চাওয়ার প্রয়োজন মনে করেননি। সচিনের ভক্ত শুধু ভারতে নয়, বিভিন্ন ক্রিকেট খেলিয়ে দেশে ছড়িয়ে আছে। তাই লাবুশানে তাকে স্যার সম্বোধন করলেন কিনা তাতে বিশেষ কিছু যায় আসে না মাস্টার ব্লাস্টারের।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Indian Women Cricket Team, Sachin Tendulkar

    পরবর্তী খবর