হোম /খবর /খেলা /
গল্ফ খেলতে গিয়ে চোট, টি-২০ বিশ্বকাপ খেলা হল না তারকা ক্রিকেটারের

গল্ফ খেলতে যাওয়াই হল কাল, চোট পেয়ে টি-২০ বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন তারকা ক্রিকেটার

টি-২০ বিশ্বকাপের প্রথম ম্যাচ খেলতে যাওয়ার আগে জোর ধাক্কা অস্ট্রেলিয়া ক্রিকেট দলে। চোটের কারণে বিশ্বকাপ থেকে ছিটকে গেল উইকেট রক্ষক ব্যাটার।

  • Last Updated :
  • Share this:

#সিডনি: টি-২০ বিশ্বকাপ সুপার ১২ পর্ব শুরুর আগে চোট সমস্যায় জর্জরিত একাধিক দল। যা মাথা ব্যথার কারণ হয়ে দাঁড়াচ্ছে টিম ম্যানেজমেন্টের। এবার সুপার ১২-র প্রথম ম্যাচে নামার আগে জোর ধাক্কা খেল ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ও এবারের আয়োজক দেশ অস্ট্রেলিয়া। চোটের কারণে এবারের মত আর টি-২০ বিশ্বকাপ খেলা হচ্ছে অজি উইকেট রক্ষক ব্যাটার জশ ইংলিশের।

তবে জশ ইংলিশের চোট লাগার কারণ জানতে পেরে কিছুটা অসন্তুষ্ট অজি টিম ম্যানেজমেন্ট। টি-২০ বিশ্বকাপ খেলতে নামার আগে গল্ফ খেলতে গিয়ে চোটের কবলে পড়েন জশ ইংলিশ। জানা গিয়েছে বুধবার অনুশীলন ছিল না অস্ট্রেলিয়ার। সেই ফাঁকে কয়েক জন সতীর্থের সঙ্গে গল্ফ খেলতে চলে গিয়েছিলেন জশ ইংলিশ। সেখানেই একটি শট মারতে গিয়ে চোট লাগে অজি ক্রিকেটারের।

আরও পড়ুনঃ ১১ বছর আগে বিশ্বকাপ জয়, ৯ বছর ধরে আইসিসি ট্রফির খরা! প্রবল চাপে টিম ইন্ডিয়া

বাজে ভাবে হাত কেটে যাওয়ায় তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয় জশ ইংলিশকে। চিকিৎসার পর চোট নিয়ে যাবতীয় পরীক্ষা নিরীক্ষা করার পর চিকিৎসক জানিয়ে দেন টি-২০ বিশ্বকাপে খেলতে পারবেন তিনি। তবে জশ ইংলিশের পরিবর্তে কোন ক্রিকেটারকে নেওয়া হবে তা এখনও জানায়নি ক্রিকেট অস্ট্রেলিয়া। সম্ভাব্যের তালিকায় রয়েছে ক্যামেরন গ্রিন, অ্যালেক্স ক্যারে ও ন্যাথান এলিসের নাম।

Published by:Sudip Paul
First published:

Tags: Australian Cricketer, Injury, T20 World Cup 2022