Home /News /sports /
ATK Mohun Bagan, ISL: রয় কৃষ্ণ, ডেভিডকে ছাড়াই মোহনবাগানের দুর্দান্ত লড়াইকে কুর্নিশ ভক্তদের

ATK Mohun Bagan, ISL: রয় কৃষ্ণ, ডেভিডকে ছাড়াই মোহনবাগানের দুর্দান্ত লড়াইকে কুর্নিশ ভক্তদের

চলতি আইএসএলে হাফ ডজন গোল হয়ে গিয়েছে মনবিরের

চলতি আইএসএলে হাফ ডজন গোল হয়ে গিয়েছে মনবিরের

ATK Mohun Bagan targets top spot finish in ISL league table. আইএসএল লিগ টেবিলে শীর্ষস্থানে শেষ করাই টার্গেট এটিকে মোহনবাগানের

  • Share this:

    #গোয়া: কেরালা ব্লাস্টার্স এবং ওড়িশা এফসির বিরুদ্ধে ড্র করে হতাশ হয়েছিলেন এটিকে মোহনবাগান কোচ হুয়ান ফেরণ্ডো। কিন্তু হাল ছাড়েননি। শেষ কয়েকটা দিন অত্যন্ত কঠিন পরিস্থিতির মধ্যে কাটাতে হয়েছে এটিকে মোহনবাগান শিবিরকে। করোনা ছড়িয়ে পড়ার পর থেকে কিছু না কিছু সমস্যা ভুগিয়েছে দলটাকে। দীর্ঘদিন খেলার বাইরে থাকার কারণে ফুটবলারদের ফিটনেস কমে গিয়েছিল। রয় কৃষ্ণ, ডেভিড উইলিয়ামস চোটের তালিকায় ছিলেন।

    আরও পড়ুন - 5 bowlers never bowled no ball : ক্রিকেট ইতিহাসের মহান কিছু বোলার যারা একটিও নো বল করেননি! ভারত থেকে শুধু কপিল

    শেষ ম্যাচে লাল কার্ড দেখে শক্তিশালী বেঙ্গালুরুর বিরুদ্ধে ছিলেন না রয় কৃষ্ণ। মিডফিল্ড তারকা হুগো বুমু ৪০ মিনিটের মাথায় উঠে যান পায়ে টান অনুভব করায়। তা সত্ত্বেও গুটিয়ে না গিয়ে যে রকম সাহসী পারফরম্যান্স তুলে ধরেছিল দলটা রবিবার রাতে, তাতে মুগ্ধ সর্মথকরা। সঞ্জয় সেন, শ্যাম থাপা, দীপেন্দু বিশ্বাসদের মত প্রাক্তন ফুটবলার এবং ম্যানেজাররা পর্যন্ত খুশি সবুজ মেরুন ব্রিগেডের পারফরম্যান্সে।

    আরও পড়ুন - FIFA bans Russia flag: পোল্যান্ড, সুইডেনের পাশে এবার চেক রিপাবলিক! রাশিয়ার পতাকা নিষিদ্ধ করল ফিফা

    সীমিত ক্ষমতা নিয়েও যেভাবে দ্বিতীয়ার্ধে জেতার তাগিদে ঝাঁপিয়ে পড়েছিল দলটা, তার কদর করছেন প্রাক্তনরা। সোশ্যাল মিডিয়ায় স্প্যানিশ কোচ এবং ফুটবলারদের প্রতি ভালোবাসা উজাড় করে দিয়েছেন সমর্থকরা। লিগ টেবিলে ১৮ ম্যাচে ৩৪ পয়েন্ট পেয়ে তিন নম্বরে আছে এটিকে মোহনবাগান। প্লে অফ প্রায় নিশ্চিত। দলের অন্যতম সেরা ডিফেন্ডার এবং লেফট ব্যাক শুভাশিস বসু জানিয়েছেন ম্যাচের আগে তারা প্রতিজ্ঞা করেছিলেন তিনটে পয়েন্ট নিয়ে ফিরবেন।

    চ্যাম্পিয়নের দৌড়ে থাকতে গেলে পয়েন্ট নষ্ট করা যেত না। সন্দেশ, তিরি, শুভাশিস, প্রীতম সমৃদ্ধ ডিফেন্স দুরন্ত খেলেছে। সুনীল, প্রিন্স ইবার, উদান্ট, রওশন সিং - দের আক্রমণের সামনে পাহাড়ের মত দাঁড়িয়েছিল সবুজ মেরুন ডিফেন্স।

    তবে এই জয় উচ্ছ্বসিত হতে নারাজ এটিকে মোহনবাগান শিবির। শুভাশিস জানিয়ে দিলেন শেষ দুটো ম্যাচও জিতেই শেষ করতে চান লিগ পর্ব। তারপর প্লে-অফে অন্য লড়াই। ততদিনে রয় কৃষ্ণ, উইলিয়ামস এবং বুমু সম্পূর্ণ ফিট হয়ে যাবেন। বিপক্ষ যে দলই হোক, নিজেদের স্বাভাবিক আক্রমনাত্মক ফুটবল খেলে যাওয়াই লক্ষ্য এটিকে মোহনবাগানের।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: ATK Mohubagan, ISL

    পরবর্তী খবর