Home /News /sports /
ATK MB Juan Ferrando : মোহনবাগান সমর্থকদের দর্শনীয় ফুটবল উপহার দিতে চান নতুন ম্যানেজার হুয়ান ফেরান্ডো

ATK MB Juan Ferrando : মোহনবাগান সমর্থকদের দর্শনীয় ফুটবল উপহার দিতে চান নতুন ম্যানেজার হুয়ান ফেরান্ডো

আজ নর্থইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে এটিকে মোহনবাগান বেঞ্চে থাকবেন নতুন ম্যানেজার

আজ নর্থইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে এটিকে মোহনবাগান বেঞ্চে থাকবেন নতুন ম্যানেজার

ATK Mohun Bagan new coach Juan Ferrando promises best brand of football. আজ নর্থইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে এটিকে মোহনবাগান বেঞ্চে থাকবেন নতুন ম্যানেজার ফেরান্ডো

  • Share this:

    গোয়া: অ্যান্টোনিও লোপজ হাবাস যে জায়গা ছেড়ে গিয়েছেন, তিনি সেই জায়গা ভরাট করতে পারবেন কিনা সময় বলবে। কিন্তু আক্রমনাত্মক এবং ছন্দবদ্ধ ফুটবলে দলকে জয়ের রাস্তায় ফেরাতে চান সবুজ মেরুনের নতুন কোচ হুয়ান ফেরান্ডো (ATK Mohun Bagan Coach Juan Ferrando)। জল্পনার অবসান হয়ে গিয়েছিল সোমবার রাতেই। এটিকে মোহনবাগানের কোচ হিসেবে নিয়োগ করা হল জুয়ান ফেরান্দোকেই। স্পেনীয় কোচই যে সবুজ-মেরুনের হটসিটে বসতে চলেছেন, তা কার্যত নিশ্চিতই ছিল রবিবার।

    আরও পড়ুন - Wasim Akram on IPL : ভারতীয় ক্রিকেটারদের এবার বিদেশি ক্রিকেট লিগে খেলার পক্ষপাতী ওয়াসিম আক্রম

    অপেক্ষা ছিল, কখন তা সরকারি ভাবে ঘোষণা করা হয়। অবশেষে সোমবার সন্ধেয় এটিকে মোহনবাগানের তরফে ঘোষণা করে দেওয়া হয় ফেরান্দোর নাম। এটিকে মোহনবাগানে যোগ দিয়ে ফেরান্দো বলেছেন, এই দলের হয়ে আমি প্রথম দিন থেকে নিজের ১১০ শতাংশ দেব, যাতে সমর্থকরা সেরা ফুটবল দেখতে পান। আশা করি খুব তাড়াতাড়ি একসঙ্গে উচ্ছ্বাস প্রকাশ করার সুযোগ পাব আমরা। দল যাতে সব সময় নিজের সেরাটা মাঠে দিতে পারে, সেই প্রচেষ্টাই থাকবে আমার।

    আরও পড়ুন - SC East Bengal Eelco Schattorie : দিয়াজের পরিবর্ত কোচ হিসেবে ভাসছে এলকোর নাম! কী সিদ্ধান্ত নিচ্ছে ইস্টবেঙ্গল?

    উল্লেখ্য, সোমবারই গোয়ার কোচ হিসেবে ফেরান্দোর পদত্যাগের কথা ঘোষণা করেছিল এফসি গোয়া (FC Goa)। তখনই স্পষ্ট হয়ে যায় বিষয়টা। যদিও ফেরান্দো যেভাবে গোয়া ছেড়েছেন তাতে খুশি নয় তাদের দল পরিচালন সমিতি। দলের ফুটবল ডিরেক্টর রবি পুষ্কুর বলেছিলেন, হুয়ানকে হারিয়ে আমরা অত্যন্ত হতাশ। ওর ক্লাব ছেড়ে যাওয়ার সিদ্ধান্ত অপ্রত্যাশিত এবং আমরা প্রত্যেকে অবাক হয়েছি। বিশেষত মরসুমের মাঝপথে এই সিদ্ধান্ত নেওয়া একেবারেই যৌক্তিক ছিল না।

    বার্সেলোনায় জন্মানো এই কোচ নিজের ফুটবল জীবন চোটের কারণে দীর্ঘায়িত করতে পারেননি। মাত্র উনিশ বছর বয়সেই শেষ হয়ে গিয়েছিল বড় ফুটবলার হওয়ার স্বপ্ন। কিন্তু হার মানেনি তিনি। কোচিং ডিগ্রি সম্পন্ন করার পর মালাগার জুনিয়র টিমের দায়িত্বে ছিলেন। ২০১৩ সালে মলদোভার শেরিফ তিরাসপলের দায়িত্ব নেন তিনি। প্রথমবার ইউএফা চ্যাম্পিয়নস লিগের কোয়ালিফাইং রাউন্ডে তৃতীয় পর্ব পর্যন্ত ওঠে দল।

    এছাড়াও গ্রিস এবং স্পেনের তৃতীয় ডিভিশন ক্লাবের দায়িত্ব সামলেছেন। তিনি আক্রমনাত্মক ফুটবল খেলাতে ভালোবাসেন। পাসের ফুলঝুরি ফোটাতে পছন্দ করেন। গতবার দলকে সেমিফাইনালে তুলেছিলেন। প্রথম ভারতীয় ক্লাব হিসেবে গোয়া এফসি চ্যাম্পিয়নস লিগ খেলেছিল।

    কয়েক মাস আগে কলকাতার মোহামেডানকে হারিয়ে গোয়াকে ডুরান্ড কাপ চ্যাম্পিয়ন করেছিলেন তিনি। মঙ্গলবার আইএসএলে নর্থইস্ট ইউনাইটেড (ATK Mohun Bagan vs North East United) এর বিরুদ্ধে ম্যাচ রয়েছে এটিকে মোহনবাগানের। তার আগেই হেড কোচ নিয়োগ করে ফেলল সবুজ মেরুন।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: ATK Mohubagan, ISL 2021-22

    পরবর্তী খবর