Home /News /sports /
Liston Colaco, ATK Mohun Bagan : ভারতীয় ফুটবলের পরবর্তী সুপারস্টার মোহনবাগানের এই তারকা! মুগ্ধ প্রাক্তনরা

Liston Colaco, ATK Mohun Bagan : ভারতীয় ফুটবলের পরবর্তী সুপারস্টার মোহনবাগানের এই তারকা! মুগ্ধ প্রাক্তনরা

হ্যাটট্রিক করেও সন্তুষ্ট নন মোহনবাগানের এই তরুণ ফুটবলার

হ্যাটট্রিক করেও সন্তুষ্ট নন মোহনবাগানের এই তরুণ ফুটবলার

Liston Colaco sets target for team to qualify next round in AFC cup. ভারতীয় ফুটবলের পরবর্তী সুপারস্টার মোহনবাগানের এই তারকা! মুগ্ধ প্রাক্তনরা

  • Share this:

    #কলকাতা: ছেলেটার মধ্যে প্রতিভা আছে তা নিয়ে সন্দেহ ছিল না কখনও। হায়দারাবাদ এফসি দলে থাকার সময় সেই ঝলক দেখা গিয়েছিল। কিন্তু এটিকে মোহনবাগানে আসার পর নিজের প্রতিভার সম্পূর্ণ বিকাশ ঘটাতে পেরেছেন লিস্টন কোলাসো। চলতি বছর এটিকে মোহনবাগানের একনম্বর ফুটবলার কে সেটা বলতে খুব একটা ফুটবল বোদ্ধা হওয়ার দরকার পড়ে না।

    আইএসএল থেকে এএফসি, সর্বত্রই দুরন্ত ফর্মে লিস্টন কোলাসো। সবুজ মেরুন জার্সিতে শনিবার প্রথম হ্যাটট্রিক করে ফেললেন। ভারতীয় ফুটবলের পরবর্তী তারকা হিসেবে অনেকেই তাঁকে বেছে নিচ্ছে। কিন্তু আবেগে ভাসছেন না হ্যাটট্রিক বয়, পা রয়েছে বাস্তবের মাটিতেই। তবে প্রথম হ্যাটট্রিক পেয়ে খুশি। জানান, এই দিনটার জন্য দিনের পর দিন অক্লান্ত পরিশ্রম করেছেন।

    লিস্টন বলেন, হ্যাটট্রিক করা সহজ নয়। অনেক পরিশ্রম করেছি। একইসঙ্গে ধৈর্য ধরে রেখেছি। অফ সিজনেও একটানা প্র্যাকটিস করেছি। মরশুমের প্রথম হ্যাটট্রিক পেয়ে খুবই ভাল লাগছে। হ্যাটট্রিক কাকে উৎসর্গ করছেন ম্যাচের সেরা? লিস্টন বলেন, প্রথমে আমি আমার সতীর্থদের ধন্যবাদ জানাতে চাই। ওরা সর্বত্র আমার পাশে থেকেছে। তবে হ্যাটট্রিক আমার পরিবারকে উৎসর্গ করব।

    প্রথম গোলের পর আত্মবিশ্বাস বেড়ে যায়। আগের ম্যাচে গরমের প্রভাব পড়েছিল এটিকে মোহনবাগানের খেলায়। কিন্তু এদিন বৃষ্টির পর আরামদায়ক পরিবেশে নিজের সেরাটা দিতে সক্ষম হন লিস্টন। কিন্তু চলতি মরশুমে সবুজ মেরুন মাঝমাঠের হৃদপিণ্ডের সাফল্যের রহস্য কী? লিস্টন বলেন, এফসি গোয়ায় থাকাকালীন নিয়মিত খেলার সুযোগ পেতাম না।

    বেঞ্চে বসেই কাটাতে হত। সেটাই আমাকে বদলে দেয়। আমার জেদ বাড়িয়ে দেয়। ধারাবাহিকতা ধরে রাখার এটাই সিক্রেট। লিস্টনের ভূয়সী প্রশংসা শোনা গেল জুয়ান ফেরান্দোর মুখে। বসুন্ধরার বিরুদ্ধে বড় জয়ে মূলপর্বে যাওয়ার বিষয়ে আশাবাদী এটিকে মোহনবাগানের স্প্যানিশ কোচ।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: AFC Cup, ATK Mohubagan

    পরবর্তী খবর