Home /News /sports /
Sandesh Jhingan sexist comments: নারী বিদ্বেষমূলক মন্তব্য করে ক্ষমা চাইতে বাধ্য হলেন মোহনবাগানের ডিফেন্ডার সন্দেশ

Sandesh Jhingan sexist comments: নারী বিদ্বেষমূলক মন্তব্য করে ক্ষমা চাইতে বাধ্য হলেন মোহনবাগানের ডিফেন্ডার সন্দেশ

মহিলাদের কাছে ক্ষমা চাইলেন মোহনবাগানের ডিফেন্ডার সন্দেশ

মহিলাদের কাছে ক্ষমা চাইলেন মোহনবাগানের ডিফেন্ডার সন্দেশ

ATK Mohun Bagan defender Sandesh Jhingan apologize for sexist comments. মেয়েদের নিয়ে বিতর্কিত মন্তব্য মোহনবাগান ডিফেন্ডার সন্দেশের। ক্ষমা চাইলেন চাপে পড়ে

  • Share this:

    গোয়া: নিজে আনফিট ছিলেন দীর্ঘদিন ধরে। দলকে প্রয়োজনীয় সার্ভিস দিতে পারেননি। ক্রোয়েশিয়ায় খেলতে গিয়ে চোট সমস্যায় দীর্ঘদিন বাইরে থাকতে হয়েছিল তাকে। একটি ম্যাচেও জার্সি পাননি। তার ওপর এবার বিতর্কিত মন্তব্য করে আগুনে ঘি ঢাললেন এটিকে মোহনবাগানের ডিফেন্ডার সন্দেশ ঝিঙ্গান। সময়টা মোটেও ভাল যাচ্ছে না এটিকে মোহনবাগানের। কেরালা ব্লাস্টার্সের সঙ্গে ২-২ ড্র করার পরে তারা আইএসএল পয়েন্ট টেবলের তিনে নেমে গিয়েছিল আগেই।

    আরও পড়ুন - Surya Kumar Yadav: সিরিজ সেরার পুরস্কার বাড়িয়েছে দায়িত্ব! মাটিতেই পা রাখছেন সূর্যকুমার যাদব

    তার উপর আবার দলের তারকা ডিফেন্ডার সন্দেশ ঝিঙ্গানের মন্তব্যে নতুন করে তীব্র বিতর্ক শুরু হয়েছে। তাঁর বিরুদ্ধে নারীবিদ্বেষমূলক মন্তব্য করার অভিযোগ উঠেছে। কেরালা ম্যাচের পর এটিকে-মোহনবাগানের তরফে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছিল। যেখানে দেখা গিয়েছে, কেরালার সঙ্গে ড্র করে মাঠ থেকে বের হওয়ার সময়ে সন্দেশ বলছেন, মেয়েদের সঙ্গে ম্যাচ খেলে এলাম। যদিও পরে এই ভিডিয়ো সরিয়ে ফেলা হয়। তবে তার আগেই তা ভাইরাল হয়ে বিতর্ক শুরু হয়ে গিয়েছিল।

    কেরালার সমর্থকেরা সন্দেশের এই মন্তব্যের পর ক্ষোভে ফেটে পড়েছেন। প্রশ্ন উঠেছে, কেন এই ধরনের মন্তব্য করেছেন সন্দেশ? রবিবার টুইটারে সবুজ-মেরুন তারকা লিখেছেন, দলের জন্য তিন পয়েন্ট অর্জন করতে মরিয়া ছিলাম আমরা। অথচ এক পয়েন্ট নিয়ে মাঠ ছাড়তে হয়েছে। যা অত্যন্ত যন্ত্রণার। এই ধরনের পরিস্থিতিতে উত্তেজনা থেকে অনেক কিছুই আমরা বলে ফেলি। এই ঘটনাকে সেই দৃষ্টিকোণ থেকেই দেখা উচিত।

    তবে এখানেই শেষ নয়। সন্দেশ দাবি করেছেন, কেরলের ফুটবলারদের উদ্দেশে আমি কিছু বলিনি। নিজের দলের সতীর্থদেরই বলেছিলাম, জিততে না পারার জন্য কোনও অজুহাতই যথেষ্ট নয়। কেউ যদি আমার মন্তব্যে দুঃখ পান, তার জন্য ক্ষমা চাইছি। সন্দেশের ক্ষমা চাওয়ার পরেও অবশ্য বিতর্ক থামছে না। এদিকে কেরালা ব্লাস্টার্সের সঙ্গে ড্র করে শীর্ষস্থান দখলের লড়াই আগেই কঠিন করে ফেলেছিল এটিকে মোহনবাগান। আর রবিবার রাতে চেন্নাইয়িন এফসি-কে ৪-১ চূর্ণ করে সবুজ-মেরুনের চাপ আরও বাড়িয়ে দিয়েছে জামশেদপুর এফসি।

    এদিন ম্যাচ জিতে আইএসএল তালিকার দুইয়ে উঠে এল জামশেদপুর। আর এটিকে মোহনবাগান নেমে গেল তিন নম্বরে। কিন্তু এর পর থেকে সন্দেশের উদ্দেশে সোশ্যাল মিডিয়ায় ছাপার অযোগ্য ভাষায় গালিগালাজ করা হচ্ছে। তার স্ত্রী, মা এবং বোনকে নিয়ে কুরুচিকর মন্তব্য করা হয়েছে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: ATK-Mohun Bagan, ISL

    পরবর্তী খবর