Home /News /sports /
ATKMB vs Hyderabad FC : শিল্ড হাতছাড়া হলেও আইএসএল চ্যাম্পিয়ন হওয়ার আশা ছাড়ছেন না মোহনবাগান কোচ ফেরান্ডো

ATKMB vs Hyderabad FC : শিল্ড হাতছাড়া হলেও আইএসএল চ্যাম্পিয়ন হওয়ার আশা ছাড়ছেন না মোহনবাগান কোচ ফেরান্ডো

হুগো বুমুকে ফিট করে তোলা চ্যালেঞ্জ মোহনবাগান কোচের

হুগো বুমুকে ফিট করে তোলা চ্যালেঞ্জ মোহনবাগান কোচের

ATK Mohun Bagan coach Juan Ferrando wants Hugo Boumos fit before play off semi final against Hyderabad. দুঃখ ভুলে হায়দারাবাদ চ্যালেঞ্জের জন্য প্রস্তুত এটিকে মোহনবাগান

  • Share this:

    #গোয়া: হাতে ৪৮ ঘন্টার কাছাকাছি সময়। তারপর কঠিন চ্যালেঞ্জ অপেক্ষা করছে এটিকে মোহনবাগানের জন্য। এই যুদ্ধে নামার আগে দলের অন্যতম গুরুত্বপূর্ণ মিডফিল্ডার হুগো বুমুকে ফিট করে তোলার চেষ্টায় এটিকে মোহনবাগান শিবির। ফরাসি মিডফিল্ডার শেষ ম্যাচে কুঁচকির চোট খেলতে পারেননি। কিন্তু এবার তাকে লাগবে। জনি কাউকো দুরন্ত ফুটবল খেলছেন। কিন্তু হুগো হাতে থাকলে রিজার্ভ বেঞ্চের শক্তি বেশি থাকবে এটিকে মোহনবাগানের।

    আরও পড়ুন - Harbhajan vs Ashwin: হরভজন নাকি অশ্বিন ? কে বেশি দক্ষ স্পিনার ? উত্তর দিলেন গৌতম গম্ভীর

    তাই যুদ্ধকালীন তৎপরতায় তাকে সুস্থ করে তোলার চেষ্টা হচ্ছে। প্লে-অফের বাধা টপকে খেতাব জয়ে পাখির চোখ এটিকে মোহনবাগান কোচ হুয়ান ফেরান্দোর। লক্ষ্যে পৌঁছতে মিডফিল্ডারদের উপর বাড়তি ভরসা করছেন স্প্যানিশ কোচ। তিনি বলেন, মাঝমাঠে আরও বাঁধুনি প্রয়োজন। জামশেদপুর এর বিরুদ্ধে আমাদের পাসিং ভাল হয়নি। দুই উইং থেকে আরও নিখুঁত সেন্টার করতে হবে মনবীর-লিস্টনকে। মিডফিল্ডারদের খেলায় উন্নতি দরকার।

    আরও পড়ুন - IND vs PAK Tri Series : ভারত বনাম পাকিস্তানকে নিয়ে ত্রিদেশীয় সিরিজ আয়োজন করতে ইচ্ছুক ক্রিকেট অস্ট্রেলিয়া

    বলের দখল নিজেদের পায়ে রাখতে হবে। শনিবার সেমি-ফাইনালে মোহন বাগানের প্রতিপক্ষ হায়দরাবাদ এফসি। তাদের গুরুত্ব দিচ্ছেন সবুজ-মেরুন কোচ। তাঁর কথায়, ওরা খুবই শক্তিশালী দল। ওগবেচের মতো বিপজ্জনক স্ট্রাইকার রয়েছে। হায়দরাবাদের দুই বিদেশি স্টপারও ছন্দে আছে। লড়াই মোটেই সহজ হবে না। সোমবারের হার থেকে শিক্ষা নিয়েছেন ফেরান্দো। তাঁর মতে, জামশেদপুরের রক্ষণ জমাট ছিল। তা সত্ত্বেও যথাসাধ্য চেষ্টা করেছি। কিন্তু দুর্ভাগ্য, তা ফলপ্রসূ হয়নি।

    লিগ উইনার্স শিল্ড জেতার জন্য ওদের অভিনন্দন। মোহনবাগান কোচ মনে করেন, লিগে এক নম্বর হতে না পারায় হতাশার কিছু নেই। চ্যাম্পিয়ন হওয়ার সুযোগ এখনও তাঁদের রয়েছে। দলের অভিজ্ঞ ডিফেন্ডার সন্দেশ মনে করেন হতাশা থাকাটা স্বাভাবিক। ভাল খেলেও লিগ শিল্ড জিততে না পারা গায়ে লাগবে। তবে তিনি মনে করেন দলের প্রত্যেকে নতুন করে প্রতিজ্ঞাবদ্ধ আইএসএল চ্যাম্পিয়ন হতে। এতদিনের পরিশ্রম বিফলে যেতে দিতে চান না। তাই নিজেদের বাকি তিনটি ম্যাচ উজার করে দিতে চান প্রত্যেক সবুজ-মেরুন ফুটবলার।
    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: ATK Mohubagan, ISL

    পরবর্তী খবর