Home /News /sports /
ATKMB, Juan Ferrando : প্রচন্ড হতাশ হলেও মোহনবাগান সমর্থকদের জন্য এএফসি কাপে ভাল কিছু করতে চান কোচ হুয়ান

ATKMB, Juan Ferrando : প্রচন্ড হতাশ হলেও মোহনবাগান সমর্থকদের জন্য এএফসি কাপে ভাল কিছু করতে চান কোচ হুয়ান

আইএসএলের ব্যর্থতা ভুলে এফসি কাপ পাখির চোখ করছেন এটিকে মোহনবাগান কোচ

আইএসএলের ব্যর্থতা ভুলে এফসি কাপ পাখির চোখ করছেন এটিকে মোহনবাগান কোচ

Juan Ferrando special message for ATKMB fans after crashing out of semi final in ISL. হতাশ হলেও মোহনবাগান সমর্থকদের উদ্দেশ্যে নতুন বার্তা দিলেন কোচ হুয়ান

  • Share this:

    #গোয়া: ফুটবলে দর্শকরা আনন্দ পান মাঠে প্রিয় ফুটবলারদের লড়াই এবং স্কিলের ঝলকানি দেখে। আনন্দ পান চ্যাম্পিয়ন হওয়া দেখে, ট্রফি জিততে দেখে। কেউ বলবে না এটিকে মোহনবাগান দলটা খারাপ ফুটবল খেলেছিল। দুরন্ত ফুটবল উপহার দিয়েছে তারা। কিন্তু ভাগ্যে আসেনি শিল্ড বা আইএসএল চ্যাম্পিয়ন কোনোটাই। সুতরাং ট্রফি জিততে ব্যর্থ, এটাই দিনের শেষে সত্যি। ভাল খেলে পরাজিত কোন দাম নেই। সেটাই হয়েছে এবার হুয়ান ফেরান্ডোর দলের সঙ্গে।

    আরও পড়ুন - Dhoni Jersey no 7 : কুসংস্কার মানতে রাজি নন! তবে কেন ৭ নম্বর জার্সি পড়েন ধোনি ? জানলে অবাক হবেন

    সেমিফাইনালের দ্বিতীয় পর্বে জিতেও শেষ এটিকে মোহনবাগানের আইএসএল সফর। কোচ জুয়ান ফেরান্দো হতাশ হলেও খুশি দলের খেলায়। এএফসি কাপের ভাবনা শুরু হয়ে গিয়েছে তাঁর মাথায়। বুধবার হায়দরাবাদ এফসি-র বিরুদ্ধে ১-০ গোলে জিতলেও দুই পর্ব মিলিয়ে ২-৩ গোলে হেরে যায় মোহনবাগান। আইএসএলের ফাইনালে খেলার সুযোগ পায়নি সবুজ-মেরুন। তবে এই মরসুমে রয় কৃষ্ণদের খেলা নিয়ে খুশি কোচ।

    আরও পড়ুন - Aaqib Javed : ভারতের থেকে দেখে পিচ বানানো শেখা উচিত পাকিস্তানের! বলছেন আকিব জাভেদ

    ফেরান্দো বলেন, দলের জন্য আমি খুবই খুশি। খুব কঠিন সময়ে আমাদের দলের ছেলেরা প্রচুর পরিশ্রম করেছে। নিভৃতবাস, কোচ ও খেলার ধরন বদল, সব কিছুর সঙ্গে ওরা মানিয়ে নিয়ে সেরাটা দিয়েছে। খেলা নিয়ে খুশি হলেও ম্যাচের ফল নিয়ে হতাশ ফেরান্দো। তিনি বলেন, আমি খুবই হতাশ ও বিধ্বস্ত। আগে আমরা লিগের শীর্ষ স্থানটা হারিয়েছি, এবার সেমিফাইনালেও হারলাম। ফল নিয়ে একে বারেই খুশি নই।

    ব্যক্তিগত ভাবে আমি খুব হতাশ। সমর্থকদের মুখে হাসি ফোটাতে পারলাম না। আমার কাছে এটা খুব গুরুত্বপূর্ণ ছিল। এএফসি কাপ শুরু হতে এক মাসও দেরি নেই। ফেরান্দো বলেন, প্রতিযোগিতা শুরুর আগে ভাল প্রস্তুতি প্রয়োজন। এই ব্যাপারে ক্লাব কর্তৃপক্ষের সঙ্গে কথা বলব। তার আগে অবশ্যই খেলোয়াড়দের যথেষ্ট বিশ্রাম দিতে হবে। অনেক দিন পরিবারের থেকে দূরে রয়েছে তারা। ঘরে ফিরুক সবাই।

    ৫-৬ দিন পর থেকে ফের দলের সঙ্গে কাজ শুরু করব। সামনে আরও কঠিন পরীক্ষা। আন্তর্জাতিক মানের প্রতিযোগিতায় নামতে হবে। ওই উচ্চতায় গিয়ে নিজেদের প্রমাণ করতে হবে। এখন নতুন পরীক্ষায় মনোনিবেশ করতে হবে আমাদের। শোনা যাচ্ছে এটিকে মোহনবাগান কর্তারা হুয়ানের সঙ্গে কথা বলেই পরের মরশুমের দল তৈরি করবেন।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: ATK Mohubagan, ISL

    পরবর্তী খবর