Home /News /sports /
Arjun Tendulkar, IPL : সচিনের ছেলে বলেই অর্জুনকে জায়গা দিতে বাধ্য নয় দল! বিস্ফোরণ বন্ডের

Arjun Tendulkar, IPL : সচিনের ছেলে বলেই অর্জুনকে জায়গা দিতে বাধ্য নয় দল! বিস্ফোরণ বন্ডের

অর্জুন তেন্ডুলকরকে নিয়ে বড় বয়ান শেন বন্ডর

অর্জুন তেন্ডুলকরকে নিয়ে বড় বয়ান শেন বন্ডর

Arjun Tendulkar has to work hard on batting and bowling says Shane Bond. সচিনের ছেলে বলেই অর্জুনকে জায়গা দিতে বাধ্য নয় দল! বিস্ফোরণ শেন বন্ডের

  • Share this:

    #মুম্বই: নামের জোরে নয়, পরিচয়ের জোরে নয়! নিজের যোগ্যতায় দলে জায়গা করে নিতে হবে অর্জুন তেন্ডুলকরকে। সচিনের ছেলে বলেই হেঁটে হেঁটে দলে ঢুকে পড়বে সেটা হবে না। পরিষ্কার বার্তা দিলেন শেন বন্ড। এবারের আইপিএল ভুলতে চাইবে মুম্বই ইন্ডিয়ান্স। পয়েন্ট তালিকায় একেবারে শেষে ছিল রোহিত শর্মার দল। নিলামে মুম্বই ৩০ লক্ষ টাকা দিয়ে কেনে সচিন-পুত্র অর্জুন তেন্ডুলকরকে।

    আরও পড়ুন - Neymar on Argentina: আর্জেন্টিনার সেলিব্রেশন দেখে অবাক নেইমার! প্রশ্ন ওরা কি বিশ্বকাপ জিতেছে ?

    কিন্তু একটিও ম্যাচ খেলানো হয়নি তাঁকে। কেন অর্জুনকে একটিও ম্যাচ খেলানো হল না, জানালেন মুম্বই ইন্ডিয়ান্স দলের বোলিং কোচ শেন বন্ড। নিউজিল্যান্ডের প্রাক্তন বোলার মনে করেন আরও অনুশীলন প্রয়োজন সচিন-পুত্রের। অর্জুন অলরাউন্ডার। বাঁহাতে ব্যাট করেন তিনি। বলও করেন বাঁহাতে।

    কিন্তু আইপিএলে যে ক্রিকেটাররা খেলেন, অর্জুন এখনও নিজেকে তাঁদের পর্যায়ে নিয়ে যেতে পারেননি বলেই মনে করছেন বন্ড।এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বন্ড বলেন, ওকে অনেক কাজ করতে হবে। মুম্বইয়ের মতো দলে ২৫ জনের মধ্যে থাকা এক রকম আর প্রথম একাদশে জায়গা করে নেওয়া আরেক রকম।

    অনেক উন্নতি করতে হবে অর্জুনকে। বন্ড মনে করেন যে কোনও কাউকে সুযোগ দেওয়াই যায়, কিন্তু খেলার সুযোগ দেওয়া আর জায়গা অর্জন করে নেওয়ার মধ্যে পার্থক্য রয়েছে। সচিন নিজেও মুম্বই ইন্ডিয়ান্স দলের সঙ্গে যুক্ত। তিনি মুম্বই দলের মেন্টর। সেই দলের বোলিং কোচ বলেন, ব্যাটিং এবং ফিল্ডিং, এই দুই জায়গায় উন্নতি প্রয়োজন অর্জুনের।

    আশা করব আগামীদিনে ও উন্নতি করবে এবং দলে জায়গা করে নেবে। গত বারের আইপিএলেও মুম্বই দলে ছিলেন অর্জুন। সেবার ২০ লক্ষ টাকায় সই করানো হয় তাঁকে। কোনও সুযোগ পাওয়ার আগেই চোটের কারণে দল থেকে ছিটকে গিয়েছিলেন সচিন-পুত্র। এই বছরও কোনও সুযোগ পেলেন না অর্জুন।

    ঘরোয়া ক্রিকেটে মুম্বইয়ের হয়ে দু’টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেন ২২ বছরের এই অলরাউন্ডার। কিন্তু কোটিপতি লিগে এখনও খেলার সুযোগ পেলেন না সচিন-পুত্র। কয়েকদিন আগে এই নিয়ে তার দিদি সারা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেছিলেন, আপনার টাইম আয়েগা।

    অর্জুন অবশ্য পরিশ্রম করে চলেছেন নিজেকে প্রথম দলে ঢোকার মত যোগ্য করে তুলতে। কপিল দেব জানিয়েছেন অর্জুন যেন কোনদিকে না ভেবে নিজের পরিশ্রম চালিয়ে যায়। সচিনের ছেলে বলে অতিরিক্ত চাপ থাকবেই এটা স্বাভাবিক ব্যাপার।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Arjun Tendulkar, Mumbai Indians

    পরবর্তী খবর