Home /News /sports /
Aaron Finch, KKR : পাকিস্তানের বিরুদ্ধে দুর্দান্ত ফিঞ্চ! আশায় বুক বাঁধছেন কেকেআর সর্মথকরা

Aaron Finch, KKR : পাকিস্তানের বিরুদ্ধে দুর্দান্ত ফিঞ্চ! আশায় বুক বাঁধছেন কেকেআর সর্মথকরা

কেকেআরের জার্সিতে নামার জন্য মুখিয়ে আছেন অ্যারন ফিঞ্চ

কেকেআরের জার্সিতে নামার জন্য মুখিয়ে আছেন অ্যারন ফিঞ্চ

Aaron Finch player of the match against Pakistan in T20 good sign for KKR in IPL 2022. পাকিস্তানের মাটিতে ম্যাচের সেরা ফিঞ্চ, উচ্ছ্বসিত কেকেআর শিবির

  • Share this:

    #লাহোর: ভারতে আসার আগে রান পেয়েছেন অ্যারন ফিঞ্চ। কেকেআরের জার্সিতে তিনি সুযোগ পাবেন কিনা পরের কথা। কিন্তু পাকিস্তানের মাটিতে অস্ট্রেলিয়ার শেষ ম্যাচে অভিজ্ঞ ব্যাটসম্যানকে হারানো ছন্দ ফিরে পেতে দেখা গিয়েছে। যা কেকেআর সমর্থক এবং অধিনায়ক শ্রেয়স আইয়ারকে খুশি করবে। দিনটা বাবর আজমের হওয়ার কথা ছিল। অ্যারন ফিঞ্চ সেটা হতে দিলেন না।

    আরও পড়ুন - Taskin Ahmed, Bangladesh : বাংলাদেশ বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন দেখছে! তাসকিনের আকাশ ছোঁয়ার ইঙ্গিত

    দুদিন আগেও বাজে ফর্মের জন্য সমালোচনার শিকার হওয়া ফিঞ্চের আলোয় ম্লান হলেন বাবর। ম্লান হল পাকিস্তানও। সিরিজের একমাত্র টি-টোয়েন্টিতে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে পাকিস্তানকে ৩ উইকেটে হারিয়েছে অস্ট্রেলিয়া। ফিঞ্চের দায়িত্বশীল ইনিংসের সুবাদে ৫ বল হাতে রেখেই লক্ষ্যে পৌঁছে গেছে অস্ট্রেলিয়া। একটিও ছক্কা না মারলেও, মেরেছেন হাফডজন বাউন্ডারি।

    প্রথমে ব্যাট করতে নেমে বাবর আজমের ৬৬ রানের ওপর ভর করে ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৬২ রান তোলে পাকিস্তান। ব্যাটে এমনিতেও রানখরা, এই অবস্থায় আরও একটা ম্যাচ রানহীন থেকে আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপে সুযোগ পাবেন কি না, এ নিয়ে সমালোচনা আজ আর বাড়তে দেননি ফিঞ্চ। ৪৫ বলে ৫৫ রানের ইনিংস খেলেছেন, দল যখন জয় থেকে মাত্র ৫ রান দূরে, তখনই আউট হয়েছেন। ততক্ষণে ম্যাচের ভাগ্য নির্ধারিত হয়ে গেছে।

    দুবাইতে প্রথমবার অস্ট্রেলিয়ার অধিনায়ক হিসেবে টি টোয়েন্টি বিশ্বকাপ জিতেছেন। আইপিএলে ৮৭ ম্যাচ খেলে ফিঞ্চের রান ২০০০। দেড় কোটি টাকায় তিনি যোগ দিয়েছেন বলে জানা গেছে। অতীতে অ্যারন ফিঞ্চ আরসিবি, মুম্বই ইন্ডিয়ান্স, সানরাইজার্স এবং পুনের হয়ে আইপিএল খেলেছেন। খুব সফল বলা যাবে না। এর আগে বিভিন্ন সময়ে আইপিএলে চোট পেয়েছেন। ফ্লপ করেছেন।

    কিন্তু তার দক্ষতা নিয়ে প্রশ্ন তোলার জায়গা নেই। তাই ফিঞ্চ যদি বেগুনি সোনালী জার্সিতে সফল হন, তাহলে কিছু আশ্চর্যের নেই। পাশাপাশি দলের কোচ ব্রেন্ডন ম্যাককালাম যেরকম আগ্রাসী ব্যাটিং পছন্দ করেন, সেটা করার ক্ষমতা আছে ফিঞ্চের।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Aaron Finch, IPL 2022, Kkr

    পরবর্তী খবর