Home /News /sports /
Aamir Khan on Rinku Singh : আমি তোমার ভক্ত হয়ে গিয়েছি! রিঙ্কু সিংয়ের প্রশংসায় পাগল আমির খান

Aamir Khan on Rinku Singh : আমি তোমার ভক্ত হয়ে গিয়েছি! রিঙ্কু সিংয়ের প্রশংসায় পাগল আমির খান

কেকেআরের রিঙ্কুর ভক্ত স্বয়ং আমির খান

কেকেআরের রিঙ্কুর ভক্ত স্বয়ং আমির খান

Aamir Khan bollywood superstar now big fan of Rinku Singh. আমি তোমার ভক্ত হয়ে গিয়েছি! রিঙ্কু সিংয়ের প্রশংসায় আমির খান

  • Share this:

    #মুম্বই: বলিউড অভিনেতা আমির খানও রিঙ্কু সিংয়ের ভক্ত হয়ে গিয়েছেন। অনলাইন আলোচনার মাধ্যমে আমির বলেন, রিঙ্কু দারুণ খেলেছে। ম্যাচটা প্রায় নিজের হাতেই জিতেয়ে দিচ্ছিল। এটা দুর্ভাগ্যজনক যে ফিল্ডার একটি দুর্দান্ত ক্যাচ নেয়, না হলে রিঙ্কু দলকে জিতিয়েই মাঠ ছাড়ত। তবে যে ইনিংস ও খেলেছে তাতে দল জিতল বা হারল তাতে এই ইনিংসের গুরুত্ব কিছু কম হয় না।

    আরও পড়ুন - Manchester United-East Bengal Deal : ইস্টবেঙ্গলে টাকা ঢালছে নাকি ম্যান ইউ? সম্ভাবনা প্রবল বলছে ময়দান

    আমিরের প্রশংসায় শুনে আবেগ ধরে রাখতে পারেননি রিঙ্কু সিং। দরিদ্র পরিবার থেকে উঠে আসা প্রতিশ্রুতিমান রিঙ্কু সিং কেকেআরের হয়ে এবারের আইপিএলে বড় ছাপ ফেলে দিয়েছেন। প্রথমে তাকে কিংস ইলেভেন পঞ্জাব রিঙ্কুকে তার বেস প্রাইস ১০ লক্ষ টাকা দিয়ে কেনে। এরপর ২০১৮ সালের আইপিএলের আগে নিলামে ৮০ লক্ষ টাকা দিয়ে কেকেআর উত্তরপ্রদেশের আলিগড়ের রিঙ্কু সিংকে কেনে।

    সেই বছর থেকেই কলকাতা নাইট রাইডার্সের অংশ রিঙ্কু। ধ্বংসাত্মক মিডল অর্ডার ব্যাটারের পাশাপাশি রিঙ্কু একজন দুর্দান্ত ফিল্ডার। বিক্ষিপ্ত দু একটি ম্যাচ ছাড়া কেকেআরের হয়ে তাকে মাঠে নামতে দেখা যায়নি। ২০২২ এর মহানিলামে কলকাতা ৫৫ লক্ষ টাকা দিয়ে তাকে আবার কেনে, এরপরই তার কেরিয়ারের মোড় ঘুরে যায়।

    কলকাতা নাইটরাইডার্সের সঙ্গে আলাপচারিতায় রিঙ্কু বলেন, তিনি জানতেন তার পুরোনো দল নিলামে তাকে নেওয়ার জন্য ঝাঁপাবে। রিঙ্কুর বক্তব্য, নীতিশ রানা আমায় বলেছিল কলকাতা আমার জন্য নিলামে ঝাঁপাবে। এই বিষয়টাই আমায় আশ্বস্ত করেছিল যে আমি আবার তাদের হয়ে খেলতে পারব। অনেক ভালোবাসা এখানে পেয়েছি। কেকেআর আমার জীবনটাই বদলে দিয়েছে।

    আমার প্রায় সব সমস্যাই চলে যায় কেকেআর আমায় ৮০ লক্ষ টাকায় কেনার পর। আমার পরিবারে এত টাকা এর আগে কেউ দেখেনি। অনেক টাকা। আমার বাবার মাসিক রোজগার ছিলো ১০ থেকে ১২ হাজার টাকা। আমার পরিবার এরজন্য আমায় নিয়ে গর্ব অনুভব করে।

    লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অবিশ্বাস্য ইনিংস খেলেন রিঙ্কু সিং। ২১০ রানের কঠিন লক্ষ্য তাড়া করতে নেমে ১৫ বলে ৪০ রানের ঝোড়ো ইনিংস খেলেন তিনি। রিঙ্কু যতক্ষণ ক্রিজে ছিলেন ততক্ষণ কেকেআর জেতার মত অবস্থায়। রিঙ্কু আউট হয়ে যাওয়ার পর জেতার আশা শেষ হয়ে যায়। ২ রানে হেরে এবারের আইপিএল থেকে ছিটকে যায় শ্রেয়স আইয়ারের নেতৃত্বাধীন কেকেআর।

    ২০১৮ সালে ইডেন গার্ডেন্সে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে রিঙ্কুর আইপিএলে অভিষেক হয়। এখনো পর্যন্ত আইপিএলে ১৭ টি ম্যাচ খেলেছেন রিঙ্কু, ১৩০ স্ট্রাইক রেটে, ২১ এর কাছাকাছি ব্যাটিং গড়ে করেছেন ২৫১ রান। কিন্তু এতদিন সেভাবে গুরুত্ব পেতেন না। এবার স্বয়ং আমির খান তার প্রশংসা করায় রিঙ্কু সিং নিয়ে আলোড়ন সৃষ্টি হয়েছে ভারতীয় ক্রিকেটে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Aamir Khan, CSK vs KKR, IPL 2022

    পরবর্তী খবর