Home /News /south-bengal /
West Bengal News: রাতে রাস্তা দিয়ে ফিরছিল মা-মেয়ে, তখনই বাসুদেবপুরে ঘটে গেল মারাত্মক ঘটনা!

West Bengal News: রাতে রাস্তা দিয়ে ফিরছিল মা-মেয়ে, তখনই বাসুদেবপুরে ঘটে গেল মারাত্মক ঘটনা!

প্রতীকী চিত্র

প্রতীকী চিত্র

West Bengal News: অটো বাইক দুর্ঘটনায় মৃত এক, আহত দুই। শনিবার রাতে বাসন্তী থানা কুলতলী থেকে সোনাখালি দিকে যাচ্ছিল একটি বাইক।

  • Share this:

    #কলকাতা: বাসুদেবপুর থানার অন্তর্গত মুকুন্দপুর এলাকা দিয়ে মা এবং নাবালিকা মেয়ে সোনার দোকান থেকে ফিরছিল। হাঁটতে হাঁটতে মেয়ে একটু এগিয়ে যায় এবং মা পিছিয়ে যায়, সেই সময় এলাকার দুজন ছেলে মদ্যপ অবস্থায় আলম মণ্ডল এবং খুরশিদ মণ্ডল দুই দুষ্কৃতী মেয়েটিকে তুলে নিয়ে গিয়ে জঙ্গলে ধর্ষণ করে এবং তার ভিডিও রেকর্ড করে বলে পরিবারের অভিযোগ, সেই সময় পরিবারের লোক যখন মেয়েটিকে খুঁজতে যায় তখন এই দুজনের সঙ্গে বাকবিতণ্ডায় জড়ায় মেয়েটির পরিবারের লোকজন এবং ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে বাপন মণ্ডলকে। যদিও এই ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে বাসুদেবপুর থানার পুলিশ। এর সঙ্গে আর কারা কারা যুক্ত আছে, তাদের খোঁজ করার তল্লাশি চালাচ্ছে বাসুদেবপুর থানার পুলিশ।

    এদিকে, অটো বাইক দুর্ঘটনায় মৃত এক, আহত দুই। শনিবার রাতে বাসন্তী থানা কুলতলী থেকে সোনাখালি দিকে যাচ্ছিল একটি বাইক। সেই সময় বাসন্তী থানার সোনাখালীর পালবাড়ির মোড়ে কাছে একটি অটোর সাথে ধাক্কা মারে এই বাইকটি। তবে এই ঘটনায় এক বাইক আরোহীর মৃত্যু হয় দুজন গুরুতর আহত হয়। আহতরা হল ফিরদাউস সরদার,আতিকুল জমাদার। তবে স্থানীয় ও পরিবারের লোকজন তাদের উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে আসে চিকিৎসার জন্য।

    আরও পড়ুন: পাখির চোখ পঞ্চায়েত ভোট, আজ ৩ দিনের সফরে উত্তরবঙ্গে মমতা, কোনদিকে থাকছে নজর?

    এই ঘটনায় ঘটনাস্থলে রাকিবুল গায়েন(১৬)বছর নামে এক যুবকের মৃত্যু হয়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে বাসন্তী থানার পুলিশ তবে। এই ঘটনায় পুলিশ দেহটি উদ্ধার করে বাসন্তী গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

    আরও পড়ুন: স্বপ্নপূরণ করতে পায়ে হেঁটেই লাদাখ, অ্যডভেঞ্চারের গল্প হার মানল মিলনের অদম্য জেদের কাছে

    তবে এই ঘটনায় পর অটোটি পালিয়ে যায় বলে জানায় পুলিশ। তার খোঁজে তল্লাশি শুরু করেছে বাসন্তী থানার পুলিশ রবিবার পুলিশ দেহটি ময়নাতদন্তের জন্য কলকাতায় পাঠায়।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Kolkata News, West Bengal news

    পরবর্তী খবর