Home /News /south-bengal /
West Bengal News: কী ভয়ঙ্কর! স্ত্রীকে গরম জলে পুড়িয়ে দিল স্বামী, মারাত্মক ঘটনা হাবড়ায়!

West Bengal News: কী ভয়ঙ্কর! স্ত্রীকে গরম জলে পুড়িয়ে দিল স্বামী, মারাত্মক ঘটনা হাবড়ায়!

প্রতীকী চিত্র

প্রতীকী চিত্র

West Bengal News: ঘটনার সূত্রপাত বুধবার দুপুর দুটো নাগাদ, স্থানীয়দের অভিযোগ পার্থ দাস সবসময়ই মদ্যপ অবস্থায় থাকে প্রায়ই মারধর করত তার স্ত্রীকে।

  • Share this:

    #হাবড়া: স্ত্রীকে গরম জল ঢেলে পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠল মদ্যপ স্বামীর বিরুদ্ধে। স্ত্রীর গায়ে গরম জল ঢেলে পুড়িয়ে দেওয়ার অভিযোগ স্বামীর বিরুদ্ধে, আক্রান্ত গৃহবধূর নাম টুম্পা দাস। অভিযুক্ত স্বামীর নাম পার্থ দাস বাড়ি হাবড়া থানার অন্তর্গত নেহেরু বাঘ এলাকায়।

    ঘটনার সূত্রপাত বুধবার দুপুর দুটো নাগাদ, স্থানীয়দের অভিযোগ পার্থ দাস সবসময়ই মদ্যপ অবস্থায় থাকে প্রায়ই মারধর করত তার স্ত্রীকে। এবং টুম্পা দাস আয়ার কাজ করেন।

    আরও পড়ুন: বসছে সিসিটিভি, বদলে যাচ্ছে বাংলার ২২৩ রেলস্টেশন! বিজ্ঞপ্তি জারি মন্ত্রকের

    আজ দুপুরে টুম্পা কাজ থেকে বাড়ি ফিরলেই পার্থ দাস তার গায়ের উপর গরম জল ঢেলে দেয় বলে অভিযোগ । স্থানীয়রা ওই গৃহবধূকে উদ্ধার করে তড়িঘড়ি হাবড়া হাসপাতালে নিয়ে আসে বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় হাবরা হাসপাতালে চিকিৎসাধীন ওই গৃহবধূ। তবে প্রতিবেশীরা অভিযুক্ত স্বামী পার্থ দাসের যথোপযুক্ত শাস্তির দাবি জানিয়েছেন।

    আরও পড়ুন: দড়ি দিয়ে হাত-পা বাঁধা, ডোবার মধ্যে এ কী দৃশ্য! আঁতকে উঠল জলপাইগুড়ি

    এদিকে, জমি বিবাদে প্রতিবেশী এক ব্যক্তিকে খুন করার অভিযোগ উঠল মুর্শিদাবাদের সামসেরগঞ্জে। বুধবার দুপুর নাগাদ ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে সামশেরগঞ্জ থানার নতুন জালাদিপুর পিলকি গ্রামে। পুলিশ জানিয়েছে, মৃত ওই ব্যক্তির নাম সাবিরুদ্দিন শেখ (৬৩)। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে সামসেরগঞ্জ থানার পুলিশ। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জঙ্গিপুর মহুকুমা হাসপাতালে পাঠিয়েছে।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Bangla News, West Bengal news

    পরবর্তী খবর