Home /News /south-bengal /
West Bengal News: তলিয়ে গেল শেষ আশাটুকু! উদ্ধার হল নৌকাডুবিতে 'নিখোঁজ' দুই পর্যটকের মৃতদেহ

West Bengal News: তলিয়ে গেল শেষ আশাটুকু! উদ্ধার হল নৌকাডুবিতে 'নিখোঁজ' দুই পর্যটকের মৃতদেহ

ছাড়ি গঙ্গায় নৌকাডুবিতে মৃত্যু

ছাড়ি গঙ্গায় নৌকাডুবিতে মৃত্যু

West Bengal News: বেসামাল হয়ে নৌকোটি উল্টে গেলে এই দুর্ঘটনা ঘটে। মাঝি সহ তিন জনকে কিছু সময়ের মধ্যে উদ্ধার করা সম্ভব হলেও দুই পর্যটক  নিখোঁজ ছিলেন।

  • Share this:

#কালনা: ছাড়ি গঙ্গায় নৌকাডুবিতে মৃত্যু দুই পর্যটকের। নৌকাডুবির পর নিখোঁজ ছিলেন এই দুই পর্যটক। গতকাল গভীর রাতে তাঁদের মধ্যে একজন সৌরভ ভট্টাচার্যের দেহ উদ্ধার হয়। রবিবার দুপুরে উদ্ধার হল সৈকত চট্টোপাধ্যায়ের মৃতদেহ। মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য কালনা মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মাঝি-সহ নৌকোটিতে ছিলেন পাঁচ জন। বেসামাল হয়ে নৌকোটি উল্টে গেলে এই দুর্ঘটনা ঘটে। মাঝি সহ তিন জনকে কিছু সময়ের মধ্যে উদ্ধার করা সম্ভব হলেও দুই পর্যটক  নিখোঁজ ছিলেন। দীর্ঘ তল্লাশি পর তাদের দেহ উদ্ধার হল। তল্লাশির সময় ছাড়ি গঙ্গার পাড়ে উৎকন্ঠা নিয়ে অগণিত বাসিন্দা ভিড় করেছিলেন।

নদীয়া থেকে চুপি চরে পরিযায়ী পাখি দেখতে এসেছিল ওই চার পর্যটক।  ছাড়িগঙ্গায় ভ্রমণের সময় কাত হয়ে নৌকোটি উলটে যায়। জলে পড়ে যান সকলেই। ওই নৌকায় থাকা মাঝি-সহ ৩ জনকে উদ্ধার করা হলেও নৌকাডুবিতে নিখোঁজ হন ২ পর্যটক।

আরও পড়ুন : স্যাটারডে সাসপেন্স! দুঃসাহসিক 'অপারেশন মোজো' সফলে এক 'C' ফ্যাক্টরের মাস্টার স্ট্রোক...

উদ্ধার হওয়া দুই পর্যটক হলেন তন্ময় সিংশর্মা, তন্ময় মাঝি ও নৌকার মাঝি মদন পারুই। এর মধ্যে মদন পারুইকে পূর্বস্থলী ব্লক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শনিবার সন্ধ্যা থেকে পূর্বস্থলী গ্রাম পঞ্চায়েত ও পুলিশের উদ্যোগে হ্যালোজেন লাইট লাগিয়ে নদীতে নেমে সৌরভ ভট্টাচার্য ও সৈকত চট্টোপাধ্যায়ের হদিশ পেতে তল্লাশি শুরু হয়। প্রথমে সৌরভ ও পরে সৈকতের দেহ মিলল।

জানা গিয়েছে, শনিবার বিকেল নাগাদ  ওই চার পর্যটক পরিয়ায়ী পাখি দেখতে চুপিতে আসে। কাষ্ঠশালী ঘাট থেকে স্থানীয় মাঝি মদন পারুইয়ের নৌকায় চেপেছিলেন তাঁরা। নৌকা কুলতলির ঘাটের কাছে আসতেই সেটি টালমাটাল হয়ে একদিকে কাত হয়ে ডুবে যায়। স্থানীয় বাসিন্দাদের নজরে আসতেই তারা এগিয়ে এসে উদ্ধার কাজ শুরু করে। নৌকার মাঝিকে উদ্ধার করে পূর্বস্থলী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর বাকি ২ জনকেও সেখানে নিয়ে যাওয়া হয়।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Boat Accident, Burdwan, West Bengal news

পরবর্তী খবর