Home /News /south-bengal /

West Bengal News: শারীরিক সম্পর্কের অন্তরঙ্গ ছবি দেখিয়ে 'প্রেমিকাকে' ব্ল্যাকমেল প্রেমিকের! অশোকনগরে পুলিশের জালে যুবক...

West Bengal News: শারীরিক সম্পর্কের অন্তরঙ্গ ছবি দেখিয়ে 'প্রেমিকাকে' ব্ল্যাকমেল প্রেমিকের! অশোকনগরে পুলিশের জালে যুবক...

প্রেমিকাকে ব্ল্যাকমেল প্রেমিকের

প্রেমিকাকে ব্ল্যাকমেল প্রেমিকের

West Bengal News: রবিবার অশোকনগর থানার বিরা পারইপাড়া এলাকার এক যুবতী অভিযোগ দায়ের করে অভিযুক্ত আজারুদ্দিন মণ্ডলের বিরুদ্ধে।

  • Share this:

    #অশোকনগর : বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বছরের পর বছর সহবাসের অন্তরঙ্গ মুহূর্তের ছবি তুলে প্রেমিকাকে ব্ল্যাকমেল (West Bengal News) করে টাকা আদায়ের চেষ্টার অভিযোগে গ্রেফতার হল যুবক। রবিবার ঘটনাটি ঘটেছে অশোকনগর থানার বিরা পারইপাড়া এলাকায়। এক তরুণীর অভিযোগের ভিত্তিতে গ্রেফতার হয় অভিযুক্ত প্রেমিক।

    আরও পড়ুন:  "রাতের কথা মনে করতে চাই না", কলকাতার শিউরে ওঠা অভিজ্ঞতা ভুলতে পারছেন না আসানসোলের নিগৃহীতা!

    শারীরিক সম্পর্কের অন্তরঙ্গ মুহূর্তের ছবি দেখিয়ে দিনের পর দিন প্রেমিকাকে ব্ল্যাকমেল করতে শুরু করে ওই যুবক। শুধু প্রকাশ করে দেওয়ার ভয়ই নয়, উল্টে টাকার দাবি জানিয়ে ওই যুবতীর ওপর চাপ সৃষ্টি করে শুরু করে ওই যুবক। এমনই অভিযোগ করেছেন অভিযোগকারিণী। তারই অভিযোগের ভিত্তিতে গ্রেফতার (West Bengal News) করা হয় ওই যুবককে। পরে পেশ করা হয় আদালতে।

    রবিবার অশোকনগর থানার বিরা পারইপাড়া এলাকার এক যুবতী অভিযোগ দায়ের করে অভিযুক্ত আজারুদ্দিন মণ্ডলের বিরুদ্ধে। যুবতীর অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত যুবককে রবিবার রাতে গ্রেফতার করে অশোকনগর থানার পুলিশ। জানা গিয়েছে অভিযুক্ত যুবকের বাড়ি দত্তপুকুর থানার বিরা মাঠপাড়া এলাকায়।

    আরও পড়ুন: 'নিরাপত্তার আশ্বাস' দিয়ে তরুণীর শ্লীলতাহানি! শহরে গুরুতর অভিযোগ খোদ পুলিশের বিরুদ্ধে...

    যুবতীর অভিযোগ কয়েক বছর যাবৎ যুবকের সঙ্গে প্রেম ভালোবাসার সম্পর্ক ছিল তাঁর। শুধু তাই নয় সম্পর্কে থাকাকালীন একাধিক জায়গায় ঘুরতেও গিয়েছেন তারা। যুবতীর অভিযোগ (West Bengal News) অন্তরঙ্গ মুহূর্তের ছবি তুলে রেখে তাকে ব্লাকমেল করছে ওই যুবক। ইতিমধ্যেই তিন লক্ষ টাকা দাবি করছে যুবক। বিয়ের কথা বলতেই বিয়ে করতে অস্বীকার করে অভিযুক্ত যুবক। অভিযুক্ত যুবকের সাত দিনের পুলিশ হেফাজত চেয়ে সোমবার বারাসত আদালতে পাঠানো হয়।

    জিয়াউল আলম

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Blackmail, West Bengal news

    পরবর্তী খবর