ডোমজুড়ে বাড়িতে ঢুকে ব্যবসায়ীকে খুনের চেষ্টায় ধৃত ২– News18 Bengali

ডোমজুড়ে বাড়িতে ঢুকে ব্যবসায়ীকে খুনের চেষ্টায় ধৃত ২

ডোমজুড়ে ব‍্যবসায়ী তাপস গলুইকে খুনের চেষ্টায় দুই দুষ্কৃতীকে গ্রেফতার করল পুলিশ।

Elina Datta | News18 Bangla
Updated:Mar 22, 2017 11:23 AM IST
ডোমজুড়ে বাড়িতে ঢুকে ব্যবসায়ীকে খুনের চেষ্টায় ধৃত ২
Elina Datta | News18 Bangla
Updated:Mar 22, 2017 11:23 AM IST

#হাওড়া: ডোমজুড়ে ব‍্যবসায়ী তাপস গলুইকে খুনের চেষ্টায় দুই দুষ্কৃতীকে গ্রেফতার করল পুলিশ। গত ১৫ মার্চ ডোমজুড়ের মাকড়দাহে স্ত্রী-মেয়ের সামনেই তাপসকে গুলি করে তারই দুই শাগরেদ।

এর পর থেকেই অজয় সাউ, বিজয় সাউ নামে দুই অভিযুক্তকে খুঁজছিল পুলিশ। মঙ্গলবার রাতে অজয় ওরফে দয়া এবং বিজয় ওরফে মায়াকে গ্রেফতার করে ডোমজুড় থানার পুলিশ। তাদের কাছ থেকে দুটি আগ্নেয়াস্ত্র এবং একটি বাইক আটক করে পুলিশ। অভিযোগ, তাপসের থেকে ৩০ হাজার টাকা চেয়েছিল অজয় ও বিজয় সাউ। টাকা না পেয়েই গুলি চালিয়েছিল বলে প্রাথমিক অনুমান পুলিশের। তাপস গলুইও অপরাধমূলক কাজে জড়িত। কিছুদিন আগেই সে জেল থেকে ছাড়া পায়।

বখরা নিয়ে বচসা। টাকা না পেয়ে ডোমজুড়ের কুখ্যাত দুষ্কৃতী তাপস গলুইকে খুনের চেষ্টা। বাড়িতে ঢুকে স্ত্রী ও মেয়ের সামনেই তাপসকে গুলি করে তারই দুই অনুগামী অজয় ও বিজয় সাউ। তাপসের বাড়িতে লাগানো সিসিটিভিতে দুষ্কৃতীদের গুলি করে পালানোর ছবি ধরা পড়েছে। গুরুতর জখম তাপস গলুই এসএসকেএমে চিকিৎসাধীন।

নিজের বাড়িতেই আক্রান্ত ডোমজুড়ের কুখ্যাত দুষ্কৃতী তাপস গলুই। স্ত্রী ও মেয়ের সামনেই তাকে গুলি করে তারই দুই সাগরেদ অজয় ও বিজয় সাউ।

বুধবার দুপুরে বাড়িতে বসে ভাত খাচ্ছিল তাপস। হঠাৎই ঘরে ঢোকে তার দুই সাগরেদ অজয় ও বিজয় সাউ। অজয়ের মুখ হেলমেটে ঢাকা ছিল। তাপসের পরিবারের দাবি, অজয় ও বিজয় তার কাছে ৩০ হাজার টাকা চায় ৷ টাকা দিতে অস্বীকার করেন তাপস ৷ এরপরই তাকে লক্ষ করে দু'রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা। একটি গুলি তাপসের মুখে লাগে। স্ত্রী ও মেয়ের সামনেই তাপসকে গুলি করে তার সাগরেদরা। গুলি করে পালানোর ছবি বাড়িতে লাগানো সিসিটিভিতে ধরা পড়ে।

Loading...

ডোমজুড়ের কুখ্যাত দুষ্কৃতী তাপস গলুই। তার বিরুদ্ধে খুন, তোলাবাজি, মাদক পাচারের মত একাধিক অভিযোগ রয়েছে। কয়েক মাস আগে মাদক মামলায় তাপসকে গ্রেফতার করে পুলিশ। দিন কয়েক আগেই সে ছাড়া পেয়েছে। জেল থেকে বাড়ি ফিরতেই তার উপর হামলা হল। পুরনো শত্রুতা? নাকি এলাকা দখলের জন্যই তাপসের উপর হামলা? তা খতিয়ে দেখছে পুলিশ।

First published: 11:23:55 AM Mar 22, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर