হোম /খবর /দক্ষিণবঙ্গ /
ডাইনি সন্দেহে আদিবাসী মহিলাকে পেটানোর অভিযোগ ভণ্ড গুনিনের বিরুদ্ধে

ডাইনি সন্দেহে আদিবাসী মহিলাকে পেটানোর অভিযোগ ভণ্ড গুনিনের বিরুদ্ধে

representative image

representative image

ফের প্রকাশ্যে ডাইনি অপবাদে বেধড়ক মারধরের অভিযোগ! পশ্চিম মেদিনীপুরের গুড়গুড়িপাল থানা থেকে ঢিল ছোঁড়া দূরত্বে শিরিষডাঙা গ্রামে ডাইনি সন্দেহে আদিবাসী মহিলাকে অত্যাচারের অভিযোগ এক ভন্ড গুনিনের বিরূদ্ধে।

  • Last Updated :
  • Share this:

    #পশ্চিম মেদিনীপুর: ফের প্রকাশ্যে ডাইনি অপবাদে বেধড়ক মারধরের অভিযোগ! পশ্চিম মেদিনীপুরের গুড়গুড়িপাল থানা থেকে ঢিল ছোঁড়া দূরত্বে শিরিষডাঙা গ্রামে ডাইনি সন্দেহে আদিবাসী মহিলাকে অত্যাচারের অভিযোগ এক ভন্ড গুনিনের বিরূদ্ধে।

    নির্যাতিতা মহিলা, বুধিন মান্ডি আতঙ্কে আশ্রয় নিয়েছেন এক আত্মীয়ের বাড়িতে। মহিলার অভিযোগ, গত কয়েকদিন আগে তাঁর ছোট দেওরের মেয়ে অসুস্থ হয়ে পড়ে। এরপরই গত মঙ্গলবার বাড়ির ৩ ছেলে তাদের স্ত্রীদের নিয়ে খড়িকাতে এক গুনিনের কাছে যায় । অভিযোগ, সেখানেই ডাইনি অপবাদ দিয়ে বুধিন মান্ডি ও তার স্বামী গুরুদাস মান্ডিকে বেধড়ক মারধর করে গুনিন। গুড়গুড়িপাল থানায় ডাইনি অপবাদ থেকে বাঁচতে এবং নিজের বাড়িতে সুষ্ঠ ভাবে থাকার আবেদন জানায় মহিলা। পুলিশ আশ্বাস দিয়েছে ২দিনের মধ্যে ব্যবস্থা নেওয়া হবে। আগামী মঙ্গলবার গুনিনের উপস্থিতিতে গ্রামে শালিসি সভা বসার কথা রয়েছে। সেখানেই বুধিন মান্ডিকে নিয়ে বিচার হওয়ার কথা।

    First published:

    Tags: West Midnapur, Witch