বর্ধমানে রেল লাইনের একটু আগে দাঁড়িয়ে বাস ! সেই অবস্থায় পড়ল না রেল গেট, ছুটল ট্রেন !

হাওড়া-বর্ধমান মেন লাইন শাখার দেবীপুর স্টেশনের ঘটনায় আতঙ্কিত স্থানীয়রা

Bangla Editor | News18 Bangla
Updated:Oct 15, 2019 09:46 PM IST
বর্ধমানে রেল লাইনের একটু আগে দাঁড়িয়ে বাস ! সেই অবস্থায় পড়ল না রেল গেট, ছুটল ট্রেন !
Bangla Editor | News18 Bangla
Updated:Oct 15, 2019 09:46 PM IST

#বর্ধমান: খোলা রেল গেট। লাইনের একটু আগে যাত্রী বোঝাই বাস। তারমধ্যেই ছুটল ডাউন মা তারা এক্সপ্রেস। হাওড়া বর্ধমান মেন শাখার দেবীপুর স্টেশনের ঘটনায় রেলকেই দুষছেন স্থানীয়রা। রেলের পালটা দাবি, যান্ত্রিক কারণে গেট বন্ধ হয়নি। দুর্ঘটনা এড়াতে ট্রেনের গতি কমানো হয়েছিল।

না এই ছবিটা ভিন রাজ্যের কোনও স্টেশনের নয়। ছবিটা এই বাংলার বর্ধমানের। স্টেশনের নাম দেবীপুর। সোমবার বিকেল সোয়া পাঁচটা নাগাদ এই ছবিই ক্যামেরাবন্দি হয়েছে। দেখা যাচ্ছে রেলের একটু আগে দাঁড়িয়ে থাকা একটি বাসের নাকের ডগা দিয়ে শিয়ালদহের দিকে ছুটছে ডাউন মা তারা এক্সপ্রেস। স্থানীয়দের অভিযোগ, সময় মতো গেট না পড়ায় এই বিপত্তি। তাদের অভিযোগ, সময় মতো গেট ফেলতে পারেননি গেটম্যান।

সোমবার ওই সময়েই যান্ত্রিক কারণে আটকে যায় রেলগেট। গেট খোলা থাকায় দেবীপুর স্টেশনেই ডাউন মা তারা এক্সপ্রেসকে দেড় মিনিট দাঁড় করিয়ে রাখা হয়। এরপর গতি পনেরো কিলোমিটার নামিয়ে ট্রেনটিকে নিয়ে যাওয়া হয়।

রেল যাই বলুক না কেন, মাত্র চারদিন আগেই এই শাখাতেই ব্লক লাইনে কাজের সময় ডাউন লাইনে চলে এসেছিল সীতামরি এক্সপ্রেস। শ্রমিকদের তৎপরতায় যে যাত্রায় দুর্ঘটনা এড়ায়। ঘটনায় মেমারি স্টেশনের স্টেশন মাস্টারকে সাসপেন্ডও করা হয়। সেই রেশ কাটার আগে এবার দেবীপুর। যেখানেও প্রশ্ন উঠছে রেলের ভূমিকা নিয়েও।

 

First published: 09:45:38 PM Oct 15, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर