বিজেপিকে ভোট দিলে দেখে নেওয়ার হুমকি ! অভিযোগ তৃণমূল প্রার্থীর বিরুদ্ধে

বিজেপিকে ভোট দিলে দেখে নেওয়ার হুমকি ! অভিযোগ তৃণমূল প্রার্থীর বিরুদ্ধে

TMC leader threats people not to vote BJP in Burdwan

ভোট না দিলে দেখে নেওয়ার হুমকি! প্রকাশ্যে বক্তব্য রাখতে গিয়ে হুমকি দিলেন শাসক দলের প্রার্থী। এমনই অভিযোগকে কেন্দ্র করে সরগরম বর্ধমান।

  • Share this:

#বর্ধমান: ভোট না দিলে দেখে নেওয়ার হুমকি! প্রকাশ্যে বক্তব্য রাখতে গিয়ে হুমকি দিলেন শাসক দলের প্রার্থী। এমনই  অভিযোগকে কেন্দ্র করে সরগরম বর্ধমান। বর্ধমান দক্ষিণ কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী খোকন দাসের বক্তব্যে হুমকির সুর শোনা গিয়েছে বলে অভিযোগ বিজেপির। ভোটারদের শাসানো ও ভীতি প্রদর্শনের অভিযোগ তুলে নির্বাচন কমিশনের দ্বারস্থ হতে চলেছে বিজেপি নেতৃত্ব।

মঙ্গলবার বর্ধমান শহরের কাঞ্চননগরে দলীয় কর্মসূচিতে বক্তব্য রাখতে গিয়ে তৃণমূল কংগ্রেস প্রার্থী খোকন দাস প্রকাশ্যে বলেন, বিজেপিকে ভোট দিলে শত বিপদেও পাশে দাঁড়াব না। যাঁরা বিজেপির হয়ে কাজ করবে তাঁদের চিহ্নিত করে রাখা হবে। ২ মে ফল ঘোষণার পর তাঁদের দেখে নেওয়া হবে। কাঞ্চননগর রথতলা এলাকায় সভা করেন বর্ধমান দক্ষিণ লোকসভা কেন্দ্রের প্রার্থী। এই এলাকার কাউন্সিলর ছিলেন তিনি। তিনি বলেন, রঙ না দেখে এই এলাকার বাসিন্দাদের পাশে থেকে সারা বছর কাজ করা হয়েছে।তাই সব ভোট তাঁকে দেওয়ার দাবি জানান প্রার্থী। যাঁরা বিজেপিকে ভোট দেবেন তাঁদেরও চিহ্নিত করা হবে বলে প্রার্থী হুমকি দেন বলে অভিযোগ।

ঠিক কী বলেছেন বর্ধমান দক্ষিণ কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী? তিনি বলেন, "এই এলাকায় যারা দু'চারজন ভাবছেন আমরা বিজেপি করে বিজেপিকে ক্ষমতায় নিয়ে আসবো তাদের বলছি ক্ষমতায় নিয়ে আসতে পারলে তো ভালো। না আনতে পারলে রথতলা ও কাঞ্চননগরের যারা বিজেপিকে সমর্থন করবেন তাঁদের পাশে দাঁড়াব না।" তিনি আরও বলেন, "আমরা এলাকার মানুষের বিপদে আপদে সারা বছর কাজ করি। কোনওদিনও রাজনীতি, দল দেখি না। কিন্তু মানুষের ভাবা দরকার রথতলা কাঞ্চননগরে ছেলে খোকন দাস যখন প্রার্থী তখন আমরা অন্য কাউকে ভোট দেব না। আমরা সব ভোটটাই খোকনকে দেবো। এই ভোট যদি আমাদের না দেয়, যারা বিজেপি হয়ে যাঁরা কাজ করবে, আমরা তাঁদের চিহ্নিত করে রাখতে চাই। ২ তারিখের পর আমরা দেখব কীভাবে কী করা যায়!

তিনি আরও বলেন, "মজা পেয়ে গিয়েছেন, সারা বছর সুযোগ-সুবিধা নেবেন, তৃণমূলের সঙ্গে থেকে সবকিছু করবেন! আমরা এই এলাকায় উন্নয়ন করেছি তৃণমূল আসার পর। আজকের সব সুযোগ-সুবিধা ভোগ করে, এখন তৃণমূলের বিরুদ্ধে যাচ্ছেন?"

(সরদিন্দু ঘোষ)
Published by:Subhapam Saha
First published: